কোন বনে যে চুদে বেড়াই

Posted by Admin on মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৩ 0


মেয়েটা পাশের বাসার নতুন প্রতিবেশীবয়স ১৮-১৯ হবেএকেবারে ছোট মেয়ে আমার মতো ৪০ বছরের বুড়োর জন্য কিন্তু মেয়েটা একদিন চোখে পড়ে গেল হঠাৎচোখে পড়ার কারন মেয়েটা নিজের উন্ভিন্ন যৌবন নিয়ে "কী করি আজ ভেবে না পাই, কোন বনে যে চুদে বেড়াই" টাইপের চালচলননা হলে আমি এতটা খবিস না যে এত ছোট মেয়ের জন্য খাই খাই করবো
প্রথমত বয়সের তুলনায় মেয়েটার স্তনটা একটু বড়, কিংবা মেয়েটা প্রমান করতে চায় ওর দুটো বড় স্তন আছেকচি মেয়ের বড় স্তনের প্রতি আমার একটা দুর্বলতা আছে, এই মেয়েটা পাতলা টাইট টিশার্ট পরে আমার সে দুর্বলতাটাকে কামনার চুড়ান্ত পর্যায়ে নিয়ে যায়লিফটে একদিন ওর দুধ দুটো আমার কয়েক ইঞ্চি দুরত্বে পাতলা টি-শার্ট ছেড়ে বেরিয়ে আসতে চাইছিলআমার ইচ্ছে হচ্ছিল লাজ-সংকোচ ছেড়ে হাত বাড়িয়ে স্তনদটো মুঠোর ভেতরে নিয়ে কঠিন ভাবে মর্দন করতে করতে বাসায় ঢুকে যাই এবং ওকে ৩০ মিনিট ধরে রাম চোদা দেই
এরপর থেকে মেয়েটা আমার কল্পনায় নানান সময়ে চলে আসেনানান ভঙ্গিমায় ওকে চুষে খাই, আমার লিঙ্গ চোষাই, তারপর ওকে নেংটো করে রাম চোদা দেইবাসায় একা থাকে অনেক সময়, এরকম সেক্সী মেয়ে বাসায় একটা থাকলে চোদাচুদি করা ডালভাতআমি সিদ্ধান্ত নিয়ে ফেলি, প্রথম সুযোগেই চুদবো যুবতী রিয়াকেচুদে চুদে ফালা ফালা করে ফেলবো মাগীকেসেদিন আমাদের বাসায় এসেছিল পাতলা টি-শার্টের সাথে পাতলা নীটের একটা গেন্জীটাইপ প্যান্ট পরেভেতরে প্যান্টি আমি ওর যোনীদেশ পরিস্কার দেখতে পাচ্ছিলাম ফুলে আছে দুই রানের মাঝখানেআর কয়েক মিনিট সামনে থাকলে আমি মাটিতে চেপে ধরতাম শালীকেরিয়াকে আমি চুদবোইআমার লেটেষ্ট মাল রিয়া

রিয়ার সাথে রিয়ার বড় বোনও থাকেমেয়েটা বিরাট সাইজেরআমার বৌ বলে মেয়েটার দুধ একেকটা দুই কেজি হবেবাসায় নাকি পাতলা জামা পরে দুধ বের করে বসে থাকেআমি কেয়ারলেস, আমি চাই ছোটটাকেবউ সেটা জানে নাবউ জানে না আমি বারান্দায় দাড়িয়ে রিয়ার ব্রা গুলো দড়িতে শুকাতে দেখে শক্ত হইকল্পনা করি এই ব্রা গুলো রিয়ার কোমল স্তন যুগলকে কীভাবে ধারন করেনানান ধরনের ব্রা পরে মেয়েটাআমি সুযোগ পেলে এক সেট ব্রা প্যান্টি গিফট করবো ওকেরিয়া ছোট মেয়ে হলেও আমার দিকে কেমন সেক্সী চোখে তাকায়ফলে আমি ওকে চোদার স্বপ্ন দেখি
-
ভাইয়া বাসায় একা?
-
হ্যাঁ
-
আমিও একা, আসেন না গল্প করি, ছবি দেখি, ভালো ছবি এনেছি একটা
-
দারুন, আসছি আমি
ছবি শুরু হলোরিয়া আমার পাশেআড়চোখে দেখলাম রিয়ার পাতলা টি-শার্ট ভেদ করে বেরিয়ে আসছে স্তন দুটোআমাকে বিন্দুমাত্র লজ্জা পাচ্ছে নাএকটা হরর টাইপ ছবিরিয়া ভয় পাচ্ছেমাঝে মাঝে আমার হাত চেপে ধরছেআমার এটা ভালো লাগছে
-
আজ তোমার বাসার অন্যরা কোথায়
-
ওরা বাইরে থাকবে আজ
-
তুমি একা?
-
হ্যাঁ
-
ভয় লাগবে না?
-
লাগলে আপনার কাছে চলে যাবো
-
ওকে
-
আপনিও কী একা
-
তাইতো
-
ভালোই হলোদুজনে একসাথে থাকা যাবে
-
ভালো হবে, তুমি আমাকে কী খাওয়াবে
-
আপনি যা খেতে চান
-
আমি যা খেতে চাই তুমি সব খাওয়াতে পারবে
-
যদি আমার থাকে তাহলে খাওয়াতে পারব
-
থাক, তুমি অনেক ছোট মেয়ে
-
না, আমি অত ছোট না, আমি ১৯ এখন
-




আমি ৪০, অনেক বেশী
-
আমি অত বুঝি না, আপনাকে আমার সমবয়সী ভাবতে ভালো লাগে
-
ওয়াও, তোমাকে তো স্পেশাল কিছু খাওয়াতে হয়
-
খাওয়ান
-
কিন্তু তুমি অনেক ছোট,
-
তাতে কি,আমার মুখ ঠোট, দাত সব আছে
-
ওরে বাবা তোমাকে যা ওয়াতে চাই তা দাত দিয়ে খাওয়া চলবে না
-
তাহলে?
-
শুধু ঠোট আর জিহবা
-
ভাইয়া, আপনি ভীষন দুষ্টু
রিয়া আমার একটা হাত চেপে ধরলোআমি ডান হাতটা ওর কোমরের পাশে রাখলামসে আরো গা ঘেষে এলে আমি কোমরটা জড়িয়ে ধরলামআমার চোখে কেমন দৃষ্টিতে যেন তাকালো নাকের নীচে ঘামআমি হাতে আকর্ষন করতেই এলিয়ে পড়লো আমার গায়েকাধে মাথা রাখলোগলায় নাক ঘষলোআমি ওর গালে নাক ঘষলামএরকম ঘষাঘষি চলছে আদরের ভঙ্গীতে
দশ মিনিট পেরিয়ে গেছে তবু আমি ওর দুধে হাত দিতে পারলাম না কিংবা ঠোটে চুমু খেতে পারলাম নাসংকোচ কাটেনি এখনোএক পর্যায়ে সে শুয়ে পড়লো আমার কোলেমুখটা নিচের দিকেআমি পিঠে হাত বুলাচ্ছিব্রা'ফিতা ছুয়ে দেখছিআমার ধোনটা শক্ত কঠিন হয়ে আছেআমি এক পর্যায়ে ওর পাছায় হাত দিয়ে মৃদু চাপ দিলামরিয়ার মুখটা আমার দুই রানের মাঝখানে এখনপায়জামার ভেতর ফুসছে আমার ধোনরিয়ার মুখটা ওখানে গিয়ে স্থিহলো, মেয়েটার মতলব কী? ধোন চুষবে নাকিএটা একটা বিরল সুযোগ, মাগী যদি খায় এটা তো মহা পাওনা
আমি ওর বগলের তল দিয়ে ডানস্তনে হাত দিলাম এবারসাহস করে চাপ দিলামগুঙিয়ে উঠলো রিয়াবুঝলাম আর অসুবিধা নাইআস্তে আস্তে মর্দন শুরু করলাম স্তনটারিয়া তখন আমার শক্ত ধোনটাকে কাপড়ের উপর দিয়ে চুমু খাওয়া শুরু করেছেআমি পায়জামা খুলে ওটাকে মুক্ত করে দিলাম রিয়ার মুখের সামনেরিয়া এক হাতে ধরে মুখে পুরে দিল সাথে সাথেবোঝা গেল মাগী লাইনে এক্সপার্টআমি ওর টি-শার্ট তুলে ব্রা খুলে ওকে উপর সাইডে নগ্ন করে ফেললাম
 স্তন দুটো হাতে মর্দন করতে করতে দেখতে লাগলামবয়সের তুলনায় অনেক বড়বহুব্যবহ্রতবোটা দুআঙুলে ধরে চটকাতে লাগলামওর দুধগুলো টিপতে টিপতে যে কিশোরী মেয়ে মনেই হচ্ছে নাআমার বউয়ের চেয়ে অনেক বড় স্তনআধকেজি হবে একেকটাআমি দুধ খাওয়ার জন্য অধীর, কিন্তু যতক্ষন সে আমার ধোন চুষছততক্ষন আমি পারছি না কারন তার মুখ বুক নিচের দিকেআমি বললাম
-
রিয়া
-
তুমি এত সুন্দর কেন
-
আপনিও
-
আমি তো বুড়ো মানুষ
-
আপনি মোটেই বুড়ো না, আপনার এইটা এত টাইট, এত শক্ত, আমার খুব মজা লাগতেছে
-
তোমার দুধগুলো খুব সুন্দর, নরম, পেলব, আমার খেতে ইচ্ছে করছে খুব
-
তাই, আপনি যতক্ষন খুশী খান এগুলো, আমার খুব ভালো লাগবেকতদিন আমি চেয়েছি আপনি আমার এগুলো খাবেন
-
বলো কী,
-
সত্যি
-
কিন্তু কেন একজন বিবাহিত বয়স্ক মানুষ তোমার পছন্দ হলো
-
জানিনাকিন্তু আপনাকে প্রথম দেখার পর থেকে আমার কামনা বেড়ে গেছে
-
আমিও তোমাকে দেখার পর থেকে কামনায় জলছিসবসময় ভাবতাম কখন তোমাকে খাওয়ার সুযোগ পাবো
-
আপনি আজ সব করবেন
-
সব মানে
-
ওইটাও
-
ওইটা কি
-
আরে ধুত, আমরা সব আদর করবো, স্বামী স্ত্রীর মতো
-
মানে আমি তোমাকে ঢুকাবো
-
জী
-
হুমমম
-
কেন চিন্তায় পড়লেন
-
কিছুটা
-
কেন
-
কারন এরকম একজন যুবতী যার বয়স ২০ হয়নি তাকে ঢোকানোর মানবোঝো?
-
না
তোমাকে ঢুকালে এটা ধর্ষন হবেচোষাচুষি যতই করি অসুবিধা নেই, কিন্তু ঢুকাতে গেলে ধর্ষন
-
আমি ওসব বুঝিনা, আপনি আমাকে ধর্ষনই করেন, নাহলে আমি থাকতে পারবো না
-
কনডম তো নাই,
-
আমার আছে
-
তুমি কনডম রাখো?
-
রাখি
-
হুমমম
-
কেন জানতে চান না
-
না,
-
তাজ্জব
-
হে হে , আসো আবার খেলা শুরু করিএবার তোমার দুধ খাবোউল্টা হও
রিয়া চিৎ হলো এবারওর পরনে নীটের একটা ট্রাউজার শুধুউপরে পুরো নগ্নএই প্রথম আমি কিশোরী একটা মেয়ের কচি কিন্তু বড় স্তন দেখতে পেলামওর স্তন দুটো একদম গোলকী জানি শুয়ে আছে বলে কি নাএত সুন্দর লাগছে, এতদিন যা ভেবেছি তার চেয়েও অনেক গুলগুলে,খাড়া, থলথলে নয়
সাইজটা একটু বড়বড় সাইজের কমলার চেয়ে একটু বড় হবেআধাকেজির মতো ওজন হবে দুটো মিলেআমি খামচে ধরলাম দুহাতে দুই স্তন বোঁটাসহবোঁটাটা একটু কালচে খয়েরীএত বড় স্তন, অথচ বোটাটা এখনো পুর্নাঙ্গ হয়নিএখনো খা ভাবটা রয়ে গেছেএটা আমার খুব ভালো লাগছেমনে হচ্ছে আমার দুই হাতে দুটি বাদামী রঙের কমলাআমি তাকিয়ে তাকিয়ে উপভোগ করছি সৌন্দর্যবাদামী রাবারের বল, আহ কী আরাম লাগছে উষ্ণ দুটি নরম মাংসপিন্ড আমার হাতেএদুটো রিয়ার দুধআমি পেয়ে গেছি বহু কাংখিত দুটি দুধএদটো এখন আমার
আমি ইচ্ছে মত মর্দন করবো, খামচাবো, কচলাবো, চমু খাবো, চুষবো, কামড়াবোকেউ বাধা দেবে না, কেউ মানা করবে নাপাচ মিনিটের মধ্যে আমি এই স্তন দুটোকে কামড়ে কামড়ে লাল লাল করে দিতে পারিএসব ভাবতে লাগলাম দুহাতে দুটে স্তন মুটোয় চেপে ধরেরিয়া অবাক আমার গ্ধতা দেখে
-
অমন করে কী দেখছেন ভাইয়া
-
তোমার দুধগুলো এত সুন্দর, আমি চিন্তাও করতে পারি না
-
আমার সাইজ আপনার পছন্দ?
-
খুব
-
আপনি এমন আদর করে ধরেছেন, আমার খুব ভালো লাগছে
-
তুমি বলো এগুলো নিয়ে কী করলে তোমার ভালো লাগবে
-
আপনি এগুলোকে হাত দিয়ে আস্তে আস্তে কচলান
-
তারপর
-
তারপর জিহবা দিয়ে দুধের চারপাশ চাটতে থাকুন
-
তারপর
-
তারপর জিহবাটা বোটার উপর রেখে জিহবাটা নাড়ুন, বোটাকে কাতুকুতু দিন
-
তারপর
-
তারপর আর কি, বোটাটা মুখে নিয়ে চুষে চুষে খান যতক্ষন ইচ্ছে
-
তোমাকে আমি দিনরাত চুষতে পারবো নাওয়া খাওয়া বাদ দিয়ে
-
আপনি খুব ভালো, আসেন শুরু করেন
এরকম স্তন আমি সবসময় খুজি পর্নো ছবিগুলোতেদুআঙুলে টিপ দিলাম বোঁটায়তারপর পিষ্ট করতে লাগলাম দুহাতেময়দা মাখার মতো করেতুলতুলে নরম স্তন দুটো চুমু খেলাম স্তন দুটিতেবামস্তনটা মুখে পুরলামচুষলাম
রিয়া চোখ বন্ধ করে উপভোগ করছেআমি উল্টিয়ে পাল্টিয়ে রিয়ার বড় বড় সুন্দর দুধগুলো চুষে চুষে খেলাম অনেকক্ষন ধরেতারপর ওর ট্রাউজার নামিয়ে দিলামভেতরে প্যান্টি নেই হালকা কালো বালে ভরা সোনাটাকিন্তু পুরো ঢাকা পড়েনিনতুন বাল মাত্র উঠতে শুরু করেছেএখনো শেভ করেনি বোধহয়আমি জানি এরপর কী করতে হবে, ওর রান দুটো ফাক করে বসে গেলাম মাঝখানেআঙুল দিয়ে দেখলাম যোনীদেশ ভিজে আছে রসেখাড়া লিঙ্গটা জায়গামতো বসিয়ে ঠেলা দিলাম, দু ইঞ্চি গেল
তারপর একটু টাইটআমার ঠেলাএরকম আস্তে আস্তে ঠেলতে ঠেলতে পুরোটা গেলআহ......করে উঠলো রিয়া আমি শুরু করলাম ঠাপানোমারতে মারতে হাত দিয়ে ধরে রাখলাম দুধ দুটোতারপর কোমর তুলে ঠাপ মারা শুরু করলামকয়েকমিনিট পর লিঙ্গটা বের করে কনডম লাগালামএবার আবার ঢুকালাম, মজা একটু কমে গেলকিন্তু কিছু করার নাইএই মেয়ের পেটে বাচ্চা দিতে চাই না আমিদিলাম ঠাপ আবার, মারতে মারতে শালীকে কাদো কাদো করলাম কাম যনত্রনায়তারপর তার মাল খসলো, আমারোবিছানায় গড়িয়ে গেলাম নরম ধোনটা নিয়ে

রিয়াকে সেই একবার চুদে অনেকদিন সুযোগ পাই না আরদেখাও হয় নাবাসা থেকে কম বেরোয় বোধহয়নাকি আমার চোদার ব্যাথায় কাতর হয়ে আছে কেজানেসেদিন ওর বয়ফ্রেন্ডের সাথে বোধহয় খেলছিল, উহ আহ শুনেছি রুম থেকেকদিন আগে হঠাৎ দরজার গোড়ায় দেখা গেল আবারঅনেকদিন পরহাসলোআমিও হাসলামপরনে গোলাপী হাই নেক সুয়েটারশীত পড়ছে বলে আফসোস হলোকিন্তু গোলাপী সুয়েটার ভেদ করে কোমল স্তনদুটি অবাধ্য হয়ে বেরিয়ে আসতে চাইছেব্রা'আভাস দেখলাম
আজ টাইট ব্রা পরেনিতুলতুলে লাগছে স্তন দুটোআমার ধোনে চিরিক করে উঠলো, শক্ত হয়ে যাচ্ছেআমি জিজ্ঞেস না করে দরজা ঠেলে ঢুকে গেলাম ভেতরেরিস্ক নিয়েছিলাম, কিন্ত ঢুকে বুঝতে পারলাম কেউ নেই
-
কী তোমাকে দেখা যায় না কেন
-
না, এই তো আছি
-
কী করছো এখন,
-
কিছু না, আপু আসবে এখনআপনি যান
-
আপু অফিসে গেছে না?
-
গেছে, এখুনি চলে আসবে
-
থাকি না কিছুক্ষন, তোমাকে অনেকদিন দেখি না
-
আমার পরীক্ষা সামনে
-
পরীক্ষার আগে একটু আদর লাগবে না?
-
আপনি একটা রাক্ষস
-
আর, তোমার বয়ফ্রেন্ড?
-
আমার কোন বয়ফ্রেন্ড নাই
-
সেদিন ছেলেটা কে, তোমাকে আদর করে ডাকতে শুনলাম
-
আপনি কিভাবে শুনলেন
-
আমি জানলার পাশে দাড়িয়ে সব দেখেছি
-
কী দেখেছেন
-
তোমাদের খেলাধুলা
-
ভাইয়া, আপনি বেশী দুষ্টু, উঁকি দিয়ে অন্যের ঘরে দেখাটা অন্যায় কিন্তু
-
আমার রিয়াকে কে আদর করছে দেখার জন্য উঁকি দিয়েছিলাম। (আসলে কে করছে দেখিনি, আন্দাজে ঢিল মেরে ধরেছি)
-
তেমন কিছু হয় নি
-
কিন্তু অনেক্ষন চুদেছে তো
-
না, একবার শুধু, ভীষন জোর করছিলচেপে ধরার পর না করতে পারি নি

যাই হোক আমি রিয়াকে আদর করতে করতে ওর উদ্ভিন্ন স্তনযুগল মর্দন করতে লাগলাম, কিছুখনের মধ্যেই রিয়া আবার গরম হয়ে গেলঊঃ ঊঃ করতে করতে আমাকে জড়িয়ে ধরলোওর কচি গুদে আমার লিযেন ডাকাত হয়ে উঠলো

Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top