ফারজানাকে চোদার সময় নাতাশার আগমন

Posted by Admin on বুধবার, ১৭ এপ্রিল, ২০১৩ 0



ফারজানা রহমানমিসেস ফারজানা রহমান এখন আমি ফারজানা রহমানের যোনিদেশে আমার ধনটা ঢুকিয়ে বসে আছি। না,আসলে বসে নেই। চোদার মাঝে যে মহাসুখ আছে,সেটাই উপভোগ করছি। তাহলে এখন মূল ঘটনাতে আসা যাক

 আমি ফারজানার যোনির মাঝে আমার ধন ঢুকিয়েছি মাত্র। ফারজানার যোনিটা অনেক গরম। ভেতরে পুরো রসে জবজব করছে। আমি ফারজানাকে চুদে চলেছি দূরন্ত উন্মাদের ন্যায়। সাথে সাথে ওর ঠোঁটে লিপ কিস করে চলেছি, কখনো খামচে ধরছি ওর স্তনযুগল। ফারজানা চোদার আনন্দে যেন আত্মহারা হয়ে উঠছে। আমি ফারজানাকে চুদছি তো চুদছি

 আমি ফারজানাকে জিজ্ঞেস করলাম, কেমন লাগছে?”

 ফারজানা আমাকে বলল, ভালো, অনেক ভালো

 আমি ফারজানাকে বললাম, তাই! আমিতো ভেবেছিলাম গোয়েন্দার চোদনে তোমার মত সুন্দরীর মন ভরবে না!

 ফারজানা আমাকে বলল, কেন? গোয়েন্দারা কি চুদতে পারে না?”

 আমি বললাম, পারে, সেটা পারবে না কেন?”

 

ফারজানা বলল, তবে?”

 ‘তুমি যে আনোয়ারের কাছে চোদন খেয়েছ আর আমি যে তা LIVE দেখেছি এবং তোমার ব্যাপারে যে আমি সব জানি’- সেটা তো আমি আর ফারজানাকে সরাসরি বলতে পারি না। আমি ফারজানাকে বললাম, “না মানে, আমার জানা মতে তোমার মত সুন্দরী মেয়েদের মন সহজে ভরলেও যোনি তো আর অত সহজে ভরে না! তাই আরকি?”

 ফারজানা আমাকে বলল, তুমি অনেক বেশি কথা বল, চোদার সময় এত বেশি কথা বলতে নেই! এ সময় শুধু আনন্দ উপভোগ করতে হয়

 আমি কিন্তু ফারজানাকে কথা বলার ফাঁকে ফাঁকে ঠিকই চুদছিলাম, তাও ওর মন ভরে নি 

দাঁড়াও সোনা, তোমায় দেখাচ্ছি মজা!

আপনমনে এই কথা বলে আমি ফারজানাকে চোদার গতি বাড়িয়ে দিলাম। আমি আজ আর যেন থামবো না! আমার নেই কোন ক্লান্তি, নেই কোন অবসাদ! আজ আমি এক অশুর! রাজ্যের সব শক্তি আজ আমার মধ্যে! আর তাই আমি ফারজানাকে চুদে চলেছি ইচ্ছে মতো- মনের সব বাসনা পূর্ণ করে

 আনন্দে ফারজানার মুখ দিয়ে বিভিন্ন আনন্দধ্বনি বের হচ্ছে। আহহহহ............... উহহহ............ উমাআআ............... তাও আমার কোন থামাথামি নেই

 এভাবে মোট ৩০ মিনিট আমি ফারজানাকে চুদি। ভায়াগ্রা খাওয়াতে আমার বীর্য যেন কিছুতেই বের হতে চাচ্ছিল না! এই ৩০ মিনিটে আমি ফারজানাকে বিভিন্ন ভঙ্গিতে চুদি

 

কখনো ফারজানা আমার উপরে তো কখনো আমি ফারজানার উপরে। কখনো কুকুরের মতো, কখনো ফারজানাকে টেবিলের উপরে শুইয়ে আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদেছি। কখনো আমার কোলে নিয়ে চুদেছি। কখনো কাত হয়ে শুয়ে চুদেছি

 ফারজানার মুখে আনন্দের ঝিলিক স্পষ্ট থেকে স্পষ্টতর হতে লাগলো। চোদা শুরু করার ১২ মিনিটের মাথায় ফারজানার যোনি একবার জল ছাড়ে। কিন্তু তাতেও আমি থামি না। ৩০ মিনিট ধরে অনবরত চোদার পর ফারজানার যোনি দ্বিতীয় বারের মতো রস ছেড়ে দেয়। আমিও ফারজানাকে আরও জোড়ে আমার শরীরের সব শক্তি দিয়ে চুদতে থাকি

 আমার ধনে ফারজানার যোনির গরম রস পেয়ে আমি আর নিজেকে সামলে রাখতে পারি না। আমি ফারজানার যোনির মধ্যেই আমার সব মাল ছেড়ে দেই! ফারজানা ওর যোনির ভেতরে আমার গরম মাল পেয়ে আনন্দে যেন উচ্ছ্বসিত হয়ে পরে। মাল ছেড়ে দিয়ে আমি ফারজানার বুকের উপরেই আমার মাথা রেখে শুয়ে থাকিফারজানাও আরামে ও ক্লান্তিতে চোখ বুজে ফেলে

 এভাবে প্রায় ৪ মিনিট যায়। হঠাৎ বাসার কলিং বেলটা বেজে উঠে। আমি ভয় পেয়ে যাই। ফারজানা আমায় অভয় দিয়ে বলে, ভয়ের কিছু নেই। আমি দেখছি কে এসেছে। এই কথা বলে ফারজানা ওর নাইট গাউনটা পরে নিয়ে বারান্দায় বেরিয়ে যায়, ঠিক একই ভাবে, যেমনটা আমার সামনে পরে এসেছিল

 আমিও আমার পোশাক পরে নেই। ধীরে ধীরে আমার সম্বিত ফিরে আসে। আমি দরজার সামনে যাই না, তবে জানালা দিয়ে উঁকি দিয়ে বাইরে তাকিয়ে দেখি ফারজানা এক লোকের সাথে কথা বলছে। লোকটা মাথায় একটা ক্যাপ পরা, চোখে পরা কালো রং এর বড় SUNGLASS আর গলায় একটা মাফলার পেঁচানো। এমন অদ্ভুত স্টাইল আমি আমার জনমেও আর দেখি নি। লোকটা কালো রং এর চামড়ার জ্যাকেট পরা আর নিচে নীল রং এর জিন্সের প্যান্ট। লোকটার চোখে SUNGLASS আর মাথায় ক্যাপ থাকায় লোকটার চেহারা দূর থেকে ঠিকমতো বুঝা যাচ্ছিল না। তবে খেয়াল করলাম লোকটার মুখে খোঁচা খোঁচা দাঁড়ি আর গালের মধ্যে বড় আকারের একটা তিল। ঠিক প্রাচীন আমলের ডাকাতদের মতো। লোকটা মাঝে মাঝে দাঁত বের করে হাসছিল। সবচেয়ে মজার ব্যাপার লোকটার মুখের সামনের উপরের পাটির দুই দাঁত নেই!

 লোকটার সাথে ফারজানা কি কথা বলছিল, তা আমি শুনতে পাই নি। একটু পরে ফারজানা চলে আসে। আমি ফারজানাকে জিজ্ঞেস করি যে কে এসেছিল। ফারজানা আমাকে উত্তরে বলে, না, তেমন কেউ না। ঐ ময়লা ওয়ালা এসেছিল, ময়লার টাকা নিতে!” আমি ফারজানাকে এ ব্যাপারে আর তেমন কিছু বলি না। কারন আমি জানি পঁচা জিনিস থেকে কখনো ভালো গন্ধ বের হয় না। খারাপ গন্ধই বের হয়!

 এখানে আমি যখন ফারজানার সাথে যৌন ক্রিয়ায় মিলিত হই, তখন আমাদের সামনের বাসার সুন্দরী মেয়ে নাতাশা আমাদের বাসার কলিং বেল চাপ দেয়। ২ বার বেল চাপতেই আমার আম্মু উপর থেকে জিজ্ঞেস করে, কে?” নাতাশা জবাব দেয়, জি আমি পাশের বাড়ির নাতাশা 

আম্মু নাতাশাকে উপর থেকে চাবি দিয়ে উপরে আসতে বলে। নাতাশা উপরে এলে আম্মু নাতাশাকে দরজা খুলে ড্রয়িং রুম এ বসায়। (নাতাশাকে দেখে আম্মু মনে মনে খুশি হয়, কিন্তু সেটা মুখে প্রকাশ করে না। আর আম্মুর সাথে নাতাশার আম্মুর আগেই পরিচয় আছে।)

 

আম্মু নাতাশাকে জিজ্ঞেস করে, মা, হঠাৎ কি মনে করে?” নাতাশা আম্মুকে জবাব দেয়, না আন্টি, এমনিতেই। আম্মু নাতাশাকে বলে, হুম, বুঝতে পেরেছি। তুমি আমার ছেলের সাথে দেখা করতে এসেছ। না আন্টি, ইয়ে, মানে!”,নাতাশা তোতলাতে থাকে। আম্মু হেসে বলে, “আর বলতে হবে না! কিন্তু ও তো বাসায় নেই, একটু বাইরে গিয়েছেনাতাশা আম্মুকে বলে, সমস্যা নেই আন্টি। আপনার ছেলে এলে বলবেন আমার স্যান্ডেলটা যেন কাল সকালে ফেরত দিয়ে দেয়। আম্মু হেসে উঠে, তারপর বলে, তোমার স্যান্ডেল ওর কাছে এল কিভাবে?” নাতাশা লজ্জা পেয়ে যায়ও আম্মুকে মিথ্যে বলে, আজ সকালে চুরি করেছে। আম্মু আর এ নিয়ে কিছু বলে নাশুধু হাসে। আম্মু নাতাশাকে বলে এর চেয়ে আমি তোমায় বরং ওর মোবাইল নাম্বার দিচ্ছি, তুমি নিজেই ওকে ফোন করো। নাতাশা এ ব্যাপারে না করে না। নাতাশা ওর মোবাইলে আমার মোবাইল নাম্বার সেভ করে নেয়

 তারপর আম্মুকে বিদায় জানিয়ে নাতাশা আমাদের বাসা থেকে বের হয়ে আসে

 এদিকে আমি জামাকাপড় পরে ফেলেছি দেখে ফারজানা আমাকে জিজ্ঞেস করলো যে আমি চলে যাচ্ছি কিনা। আমি ফারজানাকে বললাম একটু কাজ আছে, তাই অনিচ্ছা সত্ত্বেও যেতে হচ্ছে। ফারজানা আমাকে জড়িয়ে ধরে। বলে,তোমাকে যেতে দিব না

 

আমি বলি, একটু জরুরী কাজ আছে, যেতে যে আমায় হবেই। ফারজানা আমাকে বলে, কি দরকার এত কষ্ট করে তদন্ত করার। খুনীকে তো আর এত সহজে ধরতে পারবে না। এর চেয়ে বরং আমার কাছে এসো। আমায় আলিঙ্গন করে তোমার মনের সব ইচ্ছা, সব কামনা, সব বাসনা পূরণ করে নাও

 

আমি ফারজানাকে বলি, কাজ আমাকে করতেই হবে। আমি পিছিয়ে পরার জন্য আসিনি। আমি সামনে এগিয়ে যাবএই কথা বলে আমি ফারজানার ঠোঁটে একটা চুমু দিয়ে ফারজানার বাড়ি থেকে বের হয়ে যাই

Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top