শ্বাশুড়ী মা চুদা

Posted by Admin on বুধবার, ১৭ এপ্রিল, ২০১৩ 0




প্রিয়ার সাথে যখন আমার বিয়ে হলতখন আমার বয়স সাতাশ।সাতাশ বছর বয়সী একটা যুবক ঘরে যখন ডবকা বউ পায়তখন সে পৃথিবীর সব জিনিস ভুলে যায়বউ ছাড়া আর কিছুই বোঝে না। কিন্তু আমাদের ক্ষেত্রে এরকম কিছুই হল না। তার কারণ আর কিছুই নয়আমাদের বিয়ের আগেই বাসরের স্বাদ নিয়ে নেওয়া। প্রায় ৫ বছরের প্রেম শেষে নেহায়েত বাধ্য হয়ে যখন বিয়ের পিঁড়িতে বসলামতখন আসলে প্রিয়ার কাছ থেকে আমার আর কিছুই পাওয়ার ছিলোনা। পাঁচ বছরের সম্পর্কের দরুন ওর 32 সাইজের মাই পরিণত হয়েছে ৪০ সাইজেপীনোন্নত দুধ পরিণত হয়েছে ঝোলা কদুতেবোটা দুটা লম্বা হতে হতে ছোট বাচ্চাদের কেনি আঙুলের সমান হয়েগেছেভোদার মাংস পেশীও হয়ে গেছে অনেক শিথিল সঙ্গমে আগের সেই মজার আর কিছুই অবশিষ্ট নেই। প্রিয়ার বাচ্চাও ফেলতে হয়েছে দুবার। পরিবারের সবার জানাজানি হয়ে যাওয়াতে আর প্রিয়ার পরিবারের প্রায় বিনা দাবি-দাওয়াতে আমি শেষ-মেষ প্রিয়াকেই বিয়ে করি। শেষের দিকে আসলে প্রিয়ার পরিবারের বেশী উৎসাহতেই বিয়েটা হয়কারণ ওর পরিবার বেশ ভালোভাবেই বুঝতে পেরেছিল যেযদি আমার সাথে বিয়ে না হয়তবে প্রিয়ার আর বিয়ে নাও হতে পারে। তাই অনেক সুযোগ-সুবিধার আশ্বাস পেয়ে বন্ধুদের ঠাট্টা-টিটকারি সব সামলে  ভালো মতোই বিয়ের ঝামেলা পেরিয়ে গেল।
বাসার একমাত্র ছেলে হওয়াতে আমি বরাবরই অনেক সুযোগ পেয়ে এসেছি। এমনকি আমার জেদ এতটাই প্রবল ছিল যেবিয়ের আগের শেষ দুটা বছর আমি প্রিয়াকে আমাদের বাসায় এনেই চুষতাম। প্রায় ফুট ১ ইঞ্চি উচ্চতার এই আমার ধোনের সাইজও আখাম্বা। লম্বায় ৯ ইঞ্চি আর বেড়ে 5.5 ইঞ্চি। আমার ঠাপ খেয়ে প্রিয়া যখন আহ-আহ শীৎকারে ভাসিয়ে দিত পুরা বাড়িতখন আমার মা-বাবা শুনেও না শোনার ভান করে জোড়ে টিবি ছেড়ে দিয়ে রাখতেন। বাবার দারুণ কানেকশনের জোড়ে বিবিএ শেষ করার সাথে সাথেই প্রাইম ব্যাঙ্কে চাকরি পেয়ে যাওয়াতে আমার অবস্থা আর দেখে কে! কিন্তু বিয়ের আগের এত সুখ বিয়ের পরে আমার কপালে সইল না। ধীরে ধীরে প্রিয়ার উপরে চিল্লা-চিল্লি শুরু করলামআর কষ্ট দিতে লাগলাম। মাঝে মাঝে নিজেরই খারাপ লাগতো কিন্তু আমি আসলে নতুন কিছু চাচ্ছিলাম আমার জীবনে। এমন নয় যে সমবয়সী বা কম বয়সী অন্য মেয়েদের কে চুদতে চাচ্ছিলাম,কারণ আমার ভার্সিটি পড়ুয়া ২/৩ বান্ধবীর সাথে আর তাদেরই এক ছোট বোনের সাথে প্রিয়ার আড়ালে প্রায়শই আমরা গ্রুপ সেক্স করতাম। প্রিয়ার সাথে হয়তো আমার ডিভোর্স-ই হয়ে যেতকিন্তু হল না তার মায়ের কারণে!!!
ঘটনা আসলে ঘটলো বিয়ের পরের প্রথম ঈদের সময়ে। শ্বশুর বাড়ির অনেক অনুরোধে বিয়ে পরবর্তী প্রথম ২/১ ভালোই কাটলো। তৃতীয় দিন ভোর বেলা যখন ঘুম ভেঙে পেশাব চাপলো তখন আমি বাথরুমের দিকে এগিয়ে গিয়ে দেখি দরজাটা অর্ধেক খোলাআর ঝর্ণা থেকে পানি পড়ার শব্দ। আধ-ঘুম চোখে একটু কৌতূহলী হয়ে উঁকি দিতেই আমার চোখ ছানাবড়া হয়ে গেল। প্রথমে নিজের চোখকে বিশ্বাস না করতে পেরে চোখ ডলে যা দেখলাম তা হল আমার শাশুড়ি সম্পূর্ণ নগ্ন হয়ে এই ভোর বেলা গোসল করছে। আর ৪২ বছর বয়সেও মহিলা যেভাবে নিজেকে ধরে রেখেছেন তা দেখে আমার ধন মহারাজ ফুলে ফেঁপে ঢোল হয়ে গেল। বিশাল দুধপ্রায় ৪৬ সাইজ হবেমসৃণ তলপেটএকটুকুও মেদ নেইসুন্দর করে ছাঁটা ভোদার বাল (শেই-প করা)দুধের বোঁটাটা খাড়াআর পুরা গোলাপি কালারের! ফর্সা দেহে যখন ঝর্ণা থেকে পানি পড়ছিল আর শাশুড়ি-আম্মা যখন নিজের চুল গুলো সরিয়ে দুধ-দুটো কচলে কচলেবোঁটা দুটোকে আলতো হাতে ঘুরিয়ে ঘুরিয়ে পানি ছড়িয়ে দিচ্ছিলেনতখন সেটাকে আমার নিজ জীবনের দেখা অন্যতম সেরা দৃশ্য মনে হল। আমি প্রায় ১৫/১৬টা মেয়েকে চুদে হোড় করে দিয়েছিপাড়াত ভাইয়ের বউকে চুদে দুই বাচ্চার মা বানিয়েছিঅনেক মেয়ের সাথেই চোদাচুদির পর বাথরুমে গোসল করেছি,কিন্তু এত অসাধারণ আমার কাউকেই লাগেনি! উনাকে দেখে আমার ঠিক মেলেনা” সিনেমার মনিকা বেলুচ্চির মতো মনে হতে লাগলো! আমার বাড়া আখাম্বা হয়ে লুঙ্গিটাকে তাঁবু বানায়ে ফেলল আর কামের নেশায় পাগল হয়ে আমি নিজের অজান্তেই আমার ধন খেঁচা শুরু করে দিলাম। এভাবে কতক্ষণ চলছিল জানিনাহঠাত শাশুড়ির গোসল শেষ হওয়াতে আমার হুস ফিরলকারণ ততক্ষণে আমার লুঙ্গিও মালে ভিজে একাকার হয়ে গেছে।
আমি ধরা পড়ার আগেই রুমে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। যদিও একবার খেঁচে অলরেডি আমার মাল আউট হয়ে গেছে কিন্তু শাশুড়ির শরীরের নেশায় বাড়া মহারাজ আবার রেগে টঙ! তাই প্রিয়াকে ডেকে তুলে ওর মুখে আমার ধনখানা ঢ়ুঁকিয়ে দিলাম। সিদ্ধান্ত নিলামমা এর শোধ মেয়ের উপর দিয়েই তুলি (মার সাথে মেয়ের চেহারার প্রচুর মিল)!  প্রিয়া একটু অবাক হলেও বেশ খুশিই হল। আর আমার কাছে ওর জীবনের কঠিন-তম চোদন খেল! ভোর ৬টা থেকে শুরু করে দফায় দফার সকাল 10টা পর্যন্ত বার চুদলাম ওকে! ও যে কত-শতবার মাল খসাল তার কোন ইয়ত্তা নাই! ওর শীৎকারের শব্দে পুরো বাড়ী গমগম করতে লাগলো! শেষ পর্যন্ত ও কাঁদতে কাঁদতে কাকুতিমিনতি করতে লাগলো আর যেন না চুদি। আমিও ক্লান্ত হয়ে খেয়াল করলামঠোঁট ফুলে ঢোলস্তনের অনেক জায়গা ছিলে গেছেবিশাল স্তনের প্রায় পুরোটাতেই কামড়ের কালচে দাগগোল তানপুরার মতো পাছাটার পুরোটা লাল,ভোদার পর্দা পাসে রক্তের ছোপবুঝলাম যে পাশবিক চোদনের ফলে ওর ভোদা চিড়ে রক্ত বের হচ্ছে। মনে মনেবেশ খুশিই হলাম নিজের ক্ষমতা দেখেকিন্তু শাস্তিটা একটু বেশীই হয়ে গেছে দেখে সরি ও বললাম।
রুম থেকে বের হয়ে দেখি আমাদের চোদনের ঘর কাঁপানো শব্দের চোটে শ্বশুর বাজারে চলে গেছেআর বাড়ীর বুয়াদের কে বিদায় করে দেয়া হয়েছে। প্রিয়া-তো লজ্জাতে রুম থেকেই বের হয়নাশেষ-মেষ মায়ের ডাক শুনে খোঁড়াতে খোঁড়াতে বের হল! প্রিয়ার অবস্থা দেখে শাশুড়ির পুরো মাথায় হাত! আমাকে নাস্তা করতে বসিয়েশাশুড়ি প্রিয়াকে নিয়ে গেল নিজের রুমে! আমি কান খাড়া করে শুনতে লাগলাম কি চলে কথোপকথন:
শাশুড়ি: কিরে তোরা কি শুরু করলিবাসাতে বুড়া বাপ-মা থাকেকিছুটা শরম কর..
প্রিয়া: আমি কি করবোকাল রাতেও করেছিতখন তো তেমন কিছু হয়নিহঠাৎ করে আমাকে ভোর বেলা ডেকেই তো এরকম শুরু করে দিল..
-
তাই বলে এতক্ষণ?
-হমমওর মাঝে মাঝে এরকম বাই ওঠেতবে এত কখনোই নাআমার তো মনে হচ্ছে একজন নারীতিমতো5/6 জন মিলে আমাকে রেপ করেছে!
-
বলিস কি?
-
তা নয়তো কিভোর ৬টা থেকে ১০টা পর্যন্ত কোন মানুষের পক্ষে সম্ভব?
-
তা তোর জামাইয়ের ইয়েটা কত বড়রে?
-
যা মাহকি যে বলনা!
-
আরে বলনাতুই তো আমার মেয়েই!
-
লম্বার ৯/১০ ইঞ্চি আর বেড়ে ৫/৬ ইঞ্চি!
-
বলিস কিতুই নিস কেমনে..এ তা ঘোড়া-কেউ হার মানাবে!
-
হমম
-
আমি ভাবতাম তোর বাপেরটাই বড়প্রায় ৬/৭ ইঞ্চিকিন্তু শিহাবের (আমার নাম) কাছে  তো রীতিমতো খেলনা!
-
তা আম্মাতোমরা কিছু করনাই কালকে..??
-
করিনি আবারতোর বাপ আমারে ছাড়লে তোভোরে উঠেই তো গোসল করলামতোদের কাজ কম্ম দেখে বাজারে যাওয়ার আগে আবার ২ রাউন্ড দিয়ে গেছেহি হি হি! (এটা আমি আগে থেকেই জানিআমার শ্বশুর খুব চোদনবাজ পাবলিকবাড়ার দম থাকুক না থাকুকপ্রতিদিন তার শাশুড়িকে চোদা চাইবউকে না চুদতে পেরে কাজের বুয়াকে চুদেও ধরা খেয়েছেন এই মহান ব্যক্তি!)
এদিকে এই মা-মেয়ের রসাল আলাপ শুনে আমার ধন মহারাজ আবার ফুঁসে উঠছে। ধনটাকে ছুঁয়ে মনে মনে কসম করলামযদি বেলী কে (শাশুড়ির নাম) চুদতে না পারিনিজের সোনা কেটে কুত্তাকে খাওয়াব! তবে মনে মনে ভাবলামধীরে ধীরে আগাতে হবে। মিডল ক্লাস ফ্যামিলির নামাজী মহিলাকে (তাও আবার মধ্য বয়স্কা শাশুড়িকে) চোদা এত সহজ হবে না।
আমি মনে মনে প্ল্যান করা শুরু করলামযে কিভাবে এগোনো যায়প্রথমে ভাবলাম “female Viagra” অথবাSpanish Fly টাইপের জিনিস ব্যবহার করবো নাকিযেটা খেয়েই মহিলার ভোদায় চোদার জন্য কুটকুট করবে?কিন্তু ভাবলামনাহএটা দিয়ে হবে না… চোদার ইচ্ছা যদিও করে তাহলে ওর জামাই আছেইতার সাথেই করবে। আর ভুল করেও যদি আমার সাথে করে বসেকিন্তু পরে আর নরমালই করতে না চাওয়ারই কথা। অনেক ভেবে চিন্তে বের করলামলোভ দেখাতে হবে। শুধু তাই নয়যদি নিজের মেয়ের সংসার বাঁচাতে হয়তাহলে নিজেকে কুরবানি করতে হবে!  তাই  সিদ্ধান্ত নিলামশ্বশুর  বাড়িতে আরও কিছুদিন থেকে যাব। যেখানে আমাকে একদিনই রাখতে পারা যাচ্ছিলোনাসেখানে আমাকে রাতের বেলা খাওয়ার টেবিলে শ্বশুরআব্বা যখন একবার বলাতেই রাজি হয়ে গেলামতখন আমার শাশুড়ি অবাক না হয়ে থাকতে পারলেন না! আমাকে বললেনযাক বাবাআমি তো ভেবেছিলাম তুমি রাজি হবে না! আমি বললামনাপ্রিয়া আসলে আপনাদের খুব মিস করে তো! তাই ভাবলাম আমি তো নরমালই টাইম পাই নাতাই এসেছি  যখনপ্রিয়া কয়েকটা দিন থেকে যাক। কি বলো প্রিয়াপ্রিয়া আর কি বলবেও তো খুশিতে আটখানা! কিন্তু আমি মনে মনে বললামতুমি তো জানো না বেলী,তোমার জন্য সামনে কি অপেক্ষা করছে!
পরের দিন সকাল না হতেই আমি আবারো বাথরুমের কাছে বেলীকে দেখার লোভে অপেক্ষা করতে লাগলাম,কখন বেলী গোসল করতে আসে! কিন্তু বিধি বামআজকে বাথরুমে ঢুকেই সোজা গেট লাগিয়ে দিলো মাগীটা। রাগের চোটে বিড়বিড় করতেরুমে এসে শুয়ে পড়লাম। পরে ৯টার দিকে ঘুম ভেঙে উঠে দেখিভাগ্য প্রসন্ন। শ্বশুরতার গার্মেন্টসর কাজে ২ দিনের জন্য চিটাগাং যাবেশিপমেন্টের জানি কি সমস্যা হয়েছে। মনে মনে ঠিক করলামদাবার চাল দেবার এটাই মোক্ষম সময়! যেহেতু  বেলী মাগীর  আমার বাড়া সম্পর্কে একটু হলেও ইন্টারেস্ট আছেতাই মাগীকে আবার বাড়া দেখাতেই হবেআর দেখাতে হবে ঠাপানোর সময় যখন আমার বাড়ামহারাজ পূর্ণ উদ্যমে ফুঁসতে থাকে। তাই ঠিক করলামপ্রিয়াকে আজকে ওর মায়ের সামনেই চুদতে হবে। কিন্তু কিভাবে..?? অনেক চিন্তা করার পরএকটা বুদ্ধি বের করলাম!
কিন্তু কাজটা করার আগে কিছু ব্যবস্থা নিয়ে রাখতে হবে। যেহেতু দুপুর বেলা আমার শাশুড়ি অর্থাৎ বেলী জেগে থেকে একটু টিবি দেখা ওটাই হবে আমার জন্য আদর্শ টাইমিং। তাই আমি প্রিয়াকে গিয়ে বললাম আমার লাঞ্চটা একটু তাড়াতাড়ি করতেআমার খিধা লেগেছেতখন ঘড়িতে 1টা। প্রিয়া বললও গোসল করে এসে আমাকেখাবার বেড়ে দিচ্ছেআমি আবদারের সুরে বললামআমি একা নাসবাই মিলেই ক্ষেতে বসবতাই যেন একটু তাড়াতাড়ি করে। আমি তারপর আসতে আসতে শাশুড়ির রুমে ঢুকে তার মোবাইলটা নিয়ে নিলাম আর গেটের লকটা আসতে করে টিপে দিয়ে লাগিয়ে চলে আসলামযাতে বেলী দুপুরে নিজের রুমে রিলাক্স না করতে পারে,বসার রুমে বসে টিবি দেখতে হয়। সেই সাথে রুমের চাবির গোছাটা বাজারের ব্যাগের সাথে রেখে দিলামযেন সহজে খুঁজেও না পাওয়া যায়। এবার নিজেকে একটু ঘষা-মাজা করার পালা… সুন্দর করে দাড়ি শেভ করলাম,বগল-হোগার বাল ফেললাম… ধোনের চারপাশের সব বাল মসৃণ করে শেভ করে সোনার উপরের (তলপেটের) বালটাকে V Shape দিলাম। এরপর গোসল করে রুমে ঢুকে ৩ও দেখতে শুরু করলামঠিক করলাম দুপুরে প্রিয়াকে ডগি স্টাইলে আর আমি নিচে শুয়ে প্রিয়াকে উপরে রোখার স্টাইলে চুদবোযাতে বাড়ার সাইজটা ভালো বোঝা যায়আর আমার শক্তি সম্পর্কেও একটা আইডিয়া থাকে মাগীর।
এরপর এলো সেই মাহেন্দ্রক্ষণদুপুরবেলা খাওয়ার পরে গেট খুলতে না পেরে মাগীটা কিছুক্ষণ চিল্লাচিল্লি করে আমাদের রুমের ঠিক পাশেই বসার রুমে থাকতে বাধ্য হল আর টিবি দেখতে আরম্ভ করলো। আমি দুপুরে খাওয়ার সময় সুবিধা মতো প্রিয়া আর বেলীর পানির গ্লাসে দুই-ফোঁটা করে Spanish Fly মিশিয়ে দিয়েছিলামযেনপ্রিয়া আমার কাজে কোন ব্যাঘাত না ঘটায় আর বেলীর জন্য গুদের কামড়ে কাম-লীলায় শেষ হয়ে যায়। আর এই সুযোগটাই আমাকে নিতে হবে। Spanish Fly যেহেতু ৫ মিনিটেই কাজ শুরু করে তাই আমি রুমে নিয়ে গিয়েই প্রিয়াকে ন্যাংটো করে ওর দুধ-ভোদা চুষতে শুরু করলাম। রুমের গেট আধখোলা রেখেই প্রিয়ার ভোদায় আমার বুড়া আঙুলটা ঢুকিয়ে কেলি করছিলাম আর ওর কদুর মতো দুধের বোটায় কামড়ে ছিঁড়ে ফেলার অবস্থা করছিলাম। কিছুক্ষণ পরেই শুরু হল প্রিয়ার গগণ-বিদারী শীৎকার! ওর ভোদায় ধন দেয়ার জন্য কাকুতি-মিনতি করা শুরু করলোকিন্তু আমি কোন পাত্তাই দিলাম না। আমি চাইছিলামবুড়ি মাগী ওষুধের ঠেলা আর প্রিয়ার শীৎকার শুনে আরও গরম হোক তারপর শুরু হবে আসল খেল! পিয়ার মুখে ধন ঢুকিয়ে ঠাপ মারতে মারতে আমি শাশুড়ির মোবাইল থেকে শ্বশুর কে দিলাম মিসকল যেন শ্বশুর কল ব্যাক করলে বেলী আমাদের রুমে ঢুকতে বাধ্য হয়। এবার আমি তলঠাপ দেওয়ার পজিশন নিয়ে প্রিয়ার কদুটাকে হাত দিয়ে ছিঁড়ে ফেলার মতো টানতে থাকলাম। আহহহহহ… মাাাা….. ওহহ… ওরে চোদরে মাগীর ছেলেচোদ আমাকে.. আমার ভোদা ফাটায়ে দে কুত্তারবাচ্চা.. মাগীর ছেলে চুদতে পারিস না বলে বলে প্রিয়া খিস্তি করতে শুরু করলো। আর কপাল প্রসন্ন শ্বশুর তখনই কল দেওয়া শুরু করলোআমি আর দেরী না করে প্রিয়াকে গাদন দেওয়া শুরু করলামএতে পিয়ার শীৎকার দ্বিগুণ হয়ে গেল। আহহহহহহওহহহহহচোদচোদ শব্দে পুরা বাড়ি কেঁপে উঠলো.. একদিকে শ্বশুড়ের মোবাইল এর কলঅন্যদিকে প্রিয়ার শীৎকার দুটো মিলে একটা জাহান্নাম তৈরি হল.. মিনিট পাঁচেক পড়ে এলো সেই মুহূর্ত.. শাশুড়ি ধীরে ধীরে আমাদের রুমে ঢুকেই মুখে হাত দিয়ে ফেলল! আমি আমার গদা দিয়ে তার নিজের পেটের মেয়েকে সমানে ঠাপ দিয়ে চলেছি আর প্রিয়ার কদু দুটোকে টানছি আর প্রিয়া সমানে নিচের গুদের ক্লিটোরিসে অঙ্গুলি করে চলেছে। কিন্তু আমি না বেলীকে দেখার ভান আরও অবাক হয়ে খেয়াল করলাম শাশুড়ির অবস্থা। কামোত্তোজনায় ফর্সা মুখ পুরোটা লালশাড়ীর আঁচল ঠিক নাই,  শাড়ী আলুথালুসায়া দেখা যাচ্ছেব্লাউজের ২টা বোতাম খোলাএক দিকের একটা দুধের তো বোটা পর্যন্ত দেখা যাচ্ছে!! বিরাট বোঁটা গুলো দাঁড়িয়ে ব্লাউজের উপর দিয়েই যেন আমাকে যে ডাকছিল! বুঝলাম গুদের কামড়ে থোকতে না পেরে নিজেই নিজের ভোদা হাতাচ্ছিল বুড়ি মাগীটা! আমার ইচ্ছা করছিলপিয়াকে ছেড়ে মাগীকে এখনি চুদে হোড় করে দেই। আমাদের ভ্রুক্ষেপ-হীন চোদনলীলা দেখে শাশুড়ি মোবাইল নেওয়ার কথা পর্যন্ত ভুলে গেল! এদিকে মোবাইল ঘ্যান ঘ্যান করেই চলেছিল। সব মিলিয়ে প্রায় ৫ মিনিটের মতো আমাদের চোদনলীলা দেখে হুস ফিরল বেলীর। শেষ পর্যন্ত আমার পাশে এসে যখন মোবাইল নিলো আর বাড়াটা আরও ভালো ভাবে লক্ষ্য করলো তখন বেলীর আপনা আপনি নিজ দুধে হাত চলে গেল। আমি এবার শাশুড়ির দিকে তাকিয়ে একটা হাসি দিতেই সাথে সাথে বেলী নিজেকে সামলে মোবাইলটা নিয়ে প্রায় দৌড়ে ঘর থেকে বের হয়ে গেল! শাশুড়ির কি কথা হয় শ্বশুর আব্বার সাথে এটা শোনার জন্য আমি প্রিয়াকে সরিয়ে দিয়ে ডগি স্টাইলে চলে আসলাম। প্রিয়া যেন শব্দ না করতে পারে এই জন্য আমার জাঙ্গিয়াটা ওর মুখে ঢুকিয়ে (এটা প্রিয়ার খুব প্রিয় একটা কাজ) রাম চোদন চুদতে শুরু করলাম! আবছা আবছা যা শুনলাম তা ছিল অনেকটা এরকমশ্বশুর-হ্যালোকি হলো মোবাইল ধরতে এত সময় লাগে কেন..??বেলী- আর বলোনাতোমার মেয়ে জামাই আবার গতকালের মতো শুরু করেছে।
-বলো কি..??
-
আর বলতে! আজকে তো একেবারে দরজা খুলেইছেলে-মেয়ে দুটোর লজ্জা শরম বলতে কিচ্ছু নাইআর আমিও আজকে বোকার মতো বোধ হয় সকালে প্রিয়ার ঘরে মোবাইলটা ফেলে এসেছিলামমোবাইল নিতে গিয়ে দেখি দরজা খোলা রেখে শিহাব প্রিয়াকে হেভিসে গাদন দিচ্ছে। আর প্রিয়া পাক্কা চোদন খোর মাগীর মতো কোমর তুলে তুলে ঠাপ খাচ্ছে। আল্লাহই জানে এভাবে ঠাপ খাওয়া কোথা থেক শিখল..??
-
তোমার কাছ থেকেই শিখেছে..?? তুমি কি কোন অংশে কম যাও নাকি,,!!
-
যাহ! কি যে বল.. এই তুমি থাকলে খুব ভালো হতোআমার হেভি মাল উঠেছে মাথায়.. তুমি তো নাই কি আর করাবেগুণ দিয়েই কাজ সারতে হবে।
-
আচ্ছা সমস্যা নাইচিটাগাং থেকে তোমার জন্য মোটা একটা ডিলডো আর ভাইব্রেটর নিয়ে আসবো!
-
আয় হায়! কি বলো আমি এই বয়সে এগুলো নিয়ে কি করবো..??
-
আমার বয়স হয়েছে আমি আর আগের মতো পারিনাতোমার কষ্ট হয় আমি জানি.. আচ্ছা শোন রাখিএকটু কাজ আছে.. তুমি খেঁচে নাওআমি রাতে কল দিব..
_
বাই..
এই দিকে আমার তো বেলীর কথা শুনে অবস্থা আরও খারাপ.. আমি আরও কামুক হয়ে সিজর দুইটা আঙুল প্রিয়ার পোদে ঢুকিয়ে দিলাম.. প্রিয়া ব্যথার চোটে আহহহহ করে উঠলো আমি পাত্তা না দিয়ে ওকে রাম ঠাপ দিচ্ছিলাম আর পোদে অংলি করছিলাম.. এরকম হতে হতেপ্রিয়া গেল গেল বলতে বলতে রস খসিয়ে দিল । ওইদিকে বসার ঘর থেকে আহহহহহহহহহহহহহহইসসসসসসসসসসসস আওয়াজ শুনে বুঝলাম শাশুড়ি ও হয়ে এসেছে.. আমিও কয়েকটা রাম ঠাপ দিয়ে প্রিয়ার ভোদার ভিতরই মাল ছাড়লাম.. প্রিয়া ততক্ষণে উত্তেজনায় প্রায় অজ্ঞান!
প্রিয়া ভালোমতো ঘুমিয়েছে কিনা চেক করে আমি রুম লাগিয়ে ল্যাংটা অবস্থাতেই আধা ঘুমন্ত বাড়াটাকে ঝুলিয়ে বসার রুমে চলে আসলাম। এসে যা দেখলাম তা কল্পনার অতীত ছিল আমার জন্য! দেখলামশাড়ী-ব্লাউজ একদিকে পড়ে রয়েছেবেলীর ৪৬ সাইজের গাভীর ওলানের মতো দুধগুলো নি:শ্বাসের সাথে ওঠানামা করছে। সায়াটা কোমর পর্যন্ত তোলা আর পা দুটো দুইদিকে চাগিয়ে ভোদাটা হা করে তাকিয়ে আছে। আর মার পাশেই একটা লম্বা বেগুণ ভোদার রস খেয়ে তৃপ্ত হয়ে আমাকে দেখে গড়াগড়ি করছে। বুঝলাম বেলীর রস খসে এখন বিশ্রাম নিচ্ছে। ভোদার কালচে পর্দাটার ভিতরের গোলাপি অংশটা দেখেই আমার বাড়া মহারাজ আবার পূর্ণ তেজে স্লোগান দিতে লাগলো! আমি মায়ের ভোদার গন্ধ শোঁকার জন্য নিচু হয়ে বেগুনটা তুলে নাকের সামনে ধরতেই আমার বুকটা গর্বে ভরে গেল। আহ এরকম একটা খাসা মাগী এই শিহাবের শাশুড়ি!! একে তো না চুদে ছেড়ে দিলে আমার জাহান্নামেও জায়গা হবেনা! আমি নিজের উদ্ধত সোনাটাকে হাত বুলিয়ে আদর করে বললাম রোসো,সোনা আমারএকটু সবুর ধরো.. খুব বেশী দিন দেরা নাইতোমাকে এই ভোদার সাগরে গোসল করাব আমি”!!!
কথাটা বোধহয় একটু বেশী জোড়ে বলে ফেলেছিলামহঠাৎ করে দেখলাম বেলীর সেন্স ফিরে আসলো! এবং সাথে সাথে সে যা দেখলও তার জন্য সে মোটেও প্রস্তুত ছিলোনা! দেখল তার নিজ পেটের মেয়ের জামাই তার ভোদার রসসিক্ত বেগুনটাকে হাতে নিয়ে দাঁড়িয়ে আছেআর তার ৯ ইঞ্চির বাড়াটা অজগর সাপের মতো ফোঁস ফোঁস করছে। শিহাবের চোখ যে তার উন্মুক্ত বক্ষকে ছিঁড়ে খাচ্ছেতা বলাই-বাহুল্য! মা তাড়াতাড়ি শাড়িটা নিয়ে বুক ঢেকে চিৎকার করে বললশিহাব তুমি এখানে কি করছ..??
-
মাআমি প্রিয়াকে চোদা শেষ করে শুনি আপনি গোঙাচ্ছেনআমি ভাবলাম আপনি অসুস্থ নাকিকিন্তু বসার ঘরে এসে দেখলাম আপনি মাটিতে পড়ে আছেন.. কাপড় চোপড় ও ঠিক নাই। আমি তো ভাবলামকোন চোর ছ্যাঁচড় এসে আপনাকে চুদে সরি রেপ করে দিলো নাকি..??
-
ছি: শিহাব! কি বলছ এসব..আমি সম্পর্কে তোমার মা হইএইটুকু খেয়াল আছে তোনাকি সব ভুলে গেছ..??আর তোমরা কি কিছু করার আগে তোমাদের গেটটাও লক করে নিতে পারো না..?? আর তুমি আমার সামনে এখনো নির্লজ্জের মতো কাপড় ছাড়া দাঁড়িয়ে আছো.. তোমার কি একটুকুও লজ্জা শরম নেই..?? বাবা-মা তোমাকে এই শিখিয়েছে..??
-(
আমি নিজের ধনটা ঢাকার ভান করে আরও নাড়িয়ে কেলিয়ে চামড়াটাকে উঁচু-নিচু করে বললাম) না মাআপনার কণ্ঠ শুনে ভেবেছিলাম আপনার আবার প্রেশার বাড়ল নাকি..?? তাই এসব খেয়াল না করেএসে দেখি আপনি এই ভাবে পড়ে আছেন! আপনার মনে হয় একটা গোসল দেওয়া উচিৎঅনেক ক্লান্ত লাগছে আপনাকে! বোধহয় বাবাকে খুব মিস করছিলেন তাই না মা..??
-
এই কথা শুনে খানকী-মাগী তেলে-বেগুনে জ্বলে উঠে বললতোমাকে এসব না ভাবলেও চলবে। যাও এখন তুমি এখান থেকে (মাগী এখনও বিশ্বাস করতে পারছেনানিজ মেয়ে-জামায়ের হাতে এইভাবে খেঁচতে গিয়ে ল্যাংটো হয়ে ধরা খাবে)নিজের ঘরে গিয়ে যা করার করতে যাও!
কথাবলার পর আমি ঘুরে যাচ্ছি ঘরের দিকে এমন সময় বেলী আবার ওহ করে উঠলো! আমি ঘুরে তাকিয়ে দেখি মাগী খেঁচে-টেচে এখন আর মেঝ থেকে উঠতে পারছেনা আর উঠিতে গিয়ে আবার বুকটা উন্মুক্ত হয়ে পড়েছে। আমি দেখলাম মাগীর দুধে হাত দেওয়ার এটাই মোক্ষম সুযোগ। কোন কথা না বলেদুই বগলের নিচে আমার হাত দিয়েআমার উদ্ধত ধনটা বেলীর মুখের সামনে নাচিয়ে বেলীকে টেনে তুললাম। বেলী মেঝে থেকে উঠতে গিয়ে আমার ধনটার সাথে ওর কপালের একটা ভালো মতো ঘষাও খেল। আমি মনে মনে বললামএই বাড়া তোমার কপালে আছে জানযত তাড়াতাড়ি এইটা মানতে শিখে নিবেততই তোমার মঙ্গল। এই সুযোগে মাগীর তুলতুলে দুধে হাত ছোঁয়াতে ভুললাম না। এবার ৬ ফুট উচ্চতার এই আমার সামনে ফুট ত ইঞ্চি উচ্চতার আমার শাশুড়ি অর্ধ-নগ্ন হয়ে দাঁড়িয়ে! আমার কাছে মনে হল এটা আমার জীবনের অন্যতম সেরা দিন! ইচ্ছা করছিলো মাগীকে জড়ায়ে ধরিকিন্তু  সেটা করতে গেলে হতে বিপরীত হবে ভেবে আমি কিছু না বলেই আমার ঘরে চলে গেলাম।
সন্ধ্যাটা কাটলো খুব অস্থিরতার ভিতর দিয়েভয়ে ছিলাম প্রিয়াকে বেফাঁস কিছু বলে দেয় নাকি বুড়ি মাগীটা। আর দুপুরের ঘটনাটা নিয়ে প্রিয়াই বা কিছু মনে কররো কিনাসেটাও চিন্তার বিষয় ছিলো আমার জন্য। প্রিয়াকে একথা বলতেই প্রিয়া বললোএতে মনে করার কিছু নেইএরকম হতেই পারে। ও নিজেও দু-একবার ওর বাবামার চোদাচুদির সময় ঘরে ঢুকে গেছিল! কিন্তু যখন কিছুই হলোনাতখন মনে মনে বললাম যাক বাঁচা গেল। তারমানে বেলী কিছুই বলবে নানিজের ইজ্জত বাঁচাতে। খুশি হয়ে ঠিক করলাম এরপর কি করবো..!
তখনো আমি বুড়ির ঘরের চাবি ফেরত দেইনাই। কারণ আমার ইচ্ছাএরপর বেলীর পাশে শুইয়ে প্রিয়াকে চুদবো,যাতে বুড়ি মাগীটা কামে অস্থির হয়ে যায়। রাতের বেলা যখন ঘুমানোর সময় হলোতখন আমি জোর করে আমার ঘরে মা-বেটীকে ঘুমাতে পাঠালাম। আর আমি বসার ঘরের ডিভানে ঘুমবো বলে চলে আসলাম। মোবাইলে এলার্মদিয়ে ঠিক দুটার সময় ঘুম থেকে উঠলাম। আস্তে আস্তে পা টিপে ঘরে ঢুকে দেখি বেলী-প্রিয়া দুজনেই ঘুমাচ্ছে। আমি আস্তে আস্তে প্রিয়াকে গায়ে হাত দিয়ে ডাকতেই প্রিয়া জেগে গিয়ে ভয়ে চিৎকার করতে যাচ্ছিল। আমি তাড়াতাড়ি করে করে ওর মুখে হাত চাপা দিয়ে বললামআমি শিহাবভয় পাওয়ার কি আছে। তারপর পাগলের মতো ওকে কিস করা শুরু করলাম। প্রিয়া উত্তেজিত হয়ে বললো আহ! কি করছমা জেগে যাবে তো! আমি বললাম তোমার বুড়ি মা ঘুমাচ্ছে কিছুই হবে নাআর তাছাড়া তো দুপুরে আমাদের কে চুদতে দেখেছেআবার দেখলেই বা কি..?এই কথা শুনে প্রিয়া আরও কামুক হয়ে আমাকে জড়িয়ে ধরলো। আমি চোখের নিমেষেই ওর নাইটি খুলে ফেললাম। রাতের বেলা বলেপ্রিয়া কখনোই ব্রা-প্যান্টি পড়ে না। ও এখন পুরো উলঙ্গ। ডিম লাইটের লালচে আলোতে ওকে পুরাই স্ট্রিপারদের মতো লাগছিলো! মনে হচ্ছিলো এখনই পোল ডান্স করা শুরু করবে ও! আমি আরও কামুক হয়ে আমার দুটো আঙুল ওর ভোদার মধ্যে ঢুকিয়ে খেঁচা শুরু করলামসেই সাথে ক্লিটোরিসে বুড়ো আঙুল দিয়ে ঘষা তো ছিলই। দুধের বোঁটাটা কামড়ে কামড়ে খাচ্ছিলাম আর আরেকটা দুধকে আটা মাখানদিচ্ছিলামও কাতর হয়ে শীৎকার দেওয়া শুরু করলো। হঠাৎ করে পাগলীর মতো একটানে আমার লুঙ্গিটা টান মেরে খুলে দিয়ে আমার বাড়াটা মুখের মধ্যে পুরে নিলো! আমি সুখের আবেশে আহ বলে চিৎকার করে উঠলাম। হঠাৎ করে খেয়াল করলাম বুড়ি মাগীর নাকা ডাকা থেমে গেছে আর হালকা নড়াচড়া করছে! বুঝলামবেলী এখন পুরাই সজাগ! আমি এতে আরও উৎসাহিত হয়েনিজের ধনটা ওর মুখ থেকে বের করে নিয়ে 69 পজিশনে গিয়ে ওর ভোদা চটাতে লাগলামআর ও আমার সোনাটা মুখে নিয়ে চুষতে লাগলাম! এমন চোষা দিলাম যেপ্রিয়া আমার হবেহবেবলতে বলতে মাল খসায়ে দিলো। আমি বুঝলাম যেআমারও হয়ে যেতে পারেকিন্তু তা আমি চাচ্ছিলাম না বলে আমার ধনটা ওর মুখ থেকে বার করে নিয়েডগি পজিশনে গিয়ে ঢুকিয়ে দিলাম.. প্রিয়া সুখেরআবেশে আাহহহহহহহহহহ করে উঠলো। ওর রসে চপচপ করা ভোদার মধ্যে ধন ঢুকিয়ে ঠাপের সময় পচপচ শব্দে ঘরটা মুখোর হয়ে উঠলো। আমি ওর পাছার দাবনাটা আরও ফাঁক করে ধরে ঠাস ঠাস করে চড় দিতে লাগলাম। আহহহ,ওহহহ.. মাগোমেরে ফেললো চুদতে চুদতে.. বলে শীৎকার দিতে লাগলো প্রিয়া.. আমি ঠাপতে ঠাপতে আড় চোখে দেখলাম বেলী আমাদের ঠাপাঠাপি দেখছে আর কাঁথার নিচে আস্তে আস্তে ভোদাটা খুব সাবধানে নাড়াচ্ছে। আমি মনে মনে হাসলামহায়রে মাগীতোর ভোদার এত গরম! মেয়ে জামাইকে দেখেই তোর হিট উঠে যায়! তোর গুদের জল আমি খসিয়েই ছাড়বো। আমি দ্বিগুণ উৎসাহে কুত্তা চোদা করতে করতে মাল ছাড়ার প্রস্তুতি নিতে শুরু করলাম। প্রিয়াও গেল গেলবলে নিজের মাল খসিয়ে দিলো! আমি তাড়াতাড়ি করে ধনটাবের করে প্রিয়ার মুখে গিয়ে মালগুলো ছেড়ে দিলাম। গল গল করে এক গাদা ফাঁদা মুখের ভিতর ঢেলে দিয়ে সুখের নি:শ্বাস ছাড়লাম আমি। এদিকে আমার মনে হলো শাশুড়িও যেন তার বয়স্ক ভোদার মাল খসালেন। তার শরীরটা কেঁপে কেঁপে উঠলোএটা ঢাকতেই ঘুমের ভান করে নড়ে গিয়ে উল্টো পাশ হয়ে শুলেন। প্রিয়া ততক্ষণে আমারমাল চেটেপুটে খেয়ে ফেলেছে! আমার দিকে তাকিয়ে একটু লাজুক ভঙ্গিতে বললো-
প্রিয়া: তুমি যে কি দুষ্টু হয়েছআজকে দুপুরে মার সামনে ধরা খেলেআর রাতে তো মার পাশেই মেয়েকে ঠাপালে!
আমি: এতে দুষ্টুমির কি আছে..?? এরকম তো সবাই করে!
-
ধুরকি যে বলো তোমার মতো আর কেই করেনামা জেগে গেলে কি হতো বলতো..??
-
কিছুই হতো নাএমন তো না উনি তোমাকে এমনি এমনি পয়দা করেছেন চোদাচুদি করার পরই তুমি হয়েছো।
-
প্রিয়া লজ্জায় আমার সোনাটার মাথায় আলতো করে কামড় দিয়ে বললোবেয়াদপ। যাও এখন ঘুমোতে যাও,দুষ্টুমি করো নাসকালে উঠে তোমাকে বাজার যেতে হবেবাবা নেই বাসায় সে খেয়াল আছে!
-
কিন্তু আমার সোনাটাতো আবার রেগে গেলতুমি ওকে ঠাণ্ডা করবে না..?? প্লিজদাওনা একটু চুষে..
-
নাএক্কেবারে না.. আজ রাতে আর কোন দুষ্টামি না.. মা জেগে গেলে কেলেঙ্কারী হবে একটা.. যাও তোমার ধোনে পানি ঢালো গে.. হিহিহি
-
আচ্ছা যাই তাহলে কি আর করা.. (মনে মনে ভাবলামযেটা করার দরকার ছিলোতা তো হয়েই গেছে.. বাকি টা পরে দেখা যাবে!)
সকাল বেলাঘুম থেকে উঠে বললামমা বাজারের ব্যাগটা দেন তোবাজার থেকে ঘুরে আসি। বেলী বললোনা বাবাতোমার কষ্ট করার দরকার নাইআমিই যাচ্ছি! আমি বললামনা মাবাজারে কত বাজে লোক থাকেকেউ আপনার শরীরে হাত দিলে আমার ভালো লাগবে না.. কথাটা শুনে সাথে সাথে বেলীর মুখ লজ্জায় লাল হয়ে গেল!বুঝলাম কথাটা মনে ধরেছে মাগীটার! আর কোন কথা না বাড়িয়ে বাজারের ব্যাগ নিতে গিয়েই বললেনও মা,চাবিটা এখানে কিভাবে আসলো! আর আমি সারা দুনিয়া খুঁজে হয়রান। যাই হোকশিহাব এই নাও! আমি বাজার করে নিয়ে আসতে আসতে দুপুর ১২টা! এসে দেখিপ্রিয়া বাড়িতে নেই। আমি যারপরনাই খুশি হয়ে গেলাম কথাটা শুনে। কিন্তু উপরে উপরে খুব বিরক্তি দেখালাম আমাকে না বলে কেন চলে গেল! বেলী বললোওর বান্ধবীরা এস জোড় করে ধরে নিয়ে গেলবললো সন্ধ্যার আগেই ফিরে আসবে। ও তো যেতেই চায়নি! তারপর বললেনআমি চট করে রান্নাটা করে নেইতুমি গোসলটা করে নাও! আমি গোসল করে এস বসে ভাবতে থাকলামএর পর কি করা যায়। হঠাৎ করে আবারও চরম একটা আইডিয়া এসে গেল! আমি ডাইনিং রুমের পাশে গিয়েপ্রিয়ার সাথে মোবাইলে কথা বলতে শুরু করলাম,আমি-কি ব্যাপার তুমি না বলে চলে গেলা কেন..?প্রিয়া: স্যরি জানতুমি তো সাথীকে চেনইকেমন নাছোড়বান্দা কোন কথা শুনলোনা আমারজোড় করে নিয়ে আসলো!
-
আমার এখন কি হবেকাল রাতেও তুমি করতে দাও নাই কিছুআমার ধন বাবাজি রেগে টঙ.. রাতে আসো আজকে খবর আছে তোমার.. চুদে হোড় করে দিবো তোমাকে।
-
স্যরি জানআচ্ছা যাও.. আজকে রাতে যা খুশি করো তুমি.. এখন একটু হাত মেরে নাও একবার..
-
আচ্ছা দেখি কি আর করা.. বাই..
_
বাই..
বলে আমি আসতে করে রুমে চলে আসলামএসে ল্যাপটপে ফুল সাউন্ডে 3X ছেড়ে দিলাম.. আর পুরা নগ্ন হয়ে ধন টাকে ধীরে সুস্থে খেঁচতে শুরু করলাম। আমি জানতাম বেলী আমাকে খেতে ডাকতে আসবে। আর এই সুযোগটাই নিতে চাচ্ছিলাম আমি..




ঠিক ১০ মিনিটের মাথায় বেলী আমার রুমে ঢুকেই যা দেখলতাতে পুরা অপ্রস্তুত হয়ে গেল। দেখল আমি ল্যাপটপে 3X দেখছি আর খেচছি.. আমার চোখে চোখ পড়ে যাওয়াতে বললোএ কি করছ শিহাবএইভাবে কেন তুমি..??আমি গলায় কাতরতা নিয়ে বললামকি করবো মাধনটা খাড়া হতে হতে খুব ব্যথা করছেআর থাকতে না পেরে খেচছিলাম..
ওহ.. (কপালে বিন্দু বিন্দু ঘাম).. তোমার শ্বশুর আব্বাও এরকম.. অস্থির হয়ে যায়একবার দুবার থাকতে না পেরে শিউলীকে (কাজের বুয়া) চুদে দিয়ে সে এক কাহিনী। শেষ পর্যন্ত তো পেট নামাতে হলো ওর।
-
আমি: আপনি কিছু বলেন নি (বিছানা থেকে উঠে বেলীর কাছে গিয়ে)..?
-
আমি কীইবা করতামছেলে মানুষঅনেক জোয়ানজোয়ান বয়সে এরকম ভুল করেছে বলে মাফকরে দিয়েছিলামওরকম সবাই ভুল করে। আর আমারও দোষ ছিলো আমি একমাস গিয়ে বাপের বাড়িতে ছিলামবউ না থাকলে ব্যাটারা কতক্ষণই বা হাত মারবে?
-
আমি চট করে বেলীকে জড়িয়ে ধরলামমা আপনিই আমার কষ্টটা বুঝবেনআমাকে শান্ত করুন মা.. প্লিজ আপনার পায়ে পড়ি.. বলেই হাত টা নামায়ে শাড়ির ভিতর ঢুকিয়ে ভোদাতে নিয়ে ঘষা শুরু করলামআর ঘাড়ে গলায় সমানে চুমু খেতে শুরু করলাম..
ছাড়া পাওয়ার জন্য ধস্তা-ধস্তি করতে করতে-
-
বেলী: কি হচ্ছে শিহাবআমি তোমার মায়ের মতোছাড়ো আমাকে এটা ঠিক না..
-
মা তো আর নন.. আমি একটা পুরুষআপনি একটা নারী.. আমদের এটাই সব চেয়ে বড় পরিচয় (সমানে ভোদা হাতাচ্ছি তখনও)আপনারও শরীরআমার ও শরীর এখানে শাশুড়ি-জামাই বলে কোন কথা নেইথাকতে পারে না..
আহ.. (ক্লিটোরিসের ঘষায় থাকতে না পেরে)কিন্তুলোকে জানলে ছি:ছি: করবে। কাউকে মুখ দেখাতে পারবো না.. আহহহহছাড়ো শিহাব এ হয়না..
-
আমি ততক্ষণে শাড়ির আঁচল নামিয়ে দিয়ে ব্লাউজ প্রায় খুলে ফেলেছি। দুধের বোঁটাটাকে সুইচের মতো ঘুড়িয়ে বললামএ বাড়িতে এখন শুধু তুমি আমিআমাকে ফিরিয়ে দিয়ো না বেলী.. বলেইব্লাউজটা টান মেরে ছিঁড়ে ফেললামআর প্রচণ্ড জোড়ে দুধের বোঁটাতে কামড় দিতেই আমার মুখটা দুধের সাথে চেপে ধরলো বেলী। বললোএ কি করলে শিহাব৪২ বছর পর্যন্ত নিজেকে বাঁচিয়েশেষ বয়সে এসে নিজের শরীরকে ধরতে দিলাম কিনা জামাইয়ের কাছে.. না শিহাবছেড়ে দাও আমাকে.. বলেই জোড়ে একটা ধাক্কা দিলো আমার বুকে..
আমি ছিটকে সরে এসে বললামঠিক আছেআমি কিছুই করবো নাদিয়ে রান্নাঘরে দৌড়ে গিয়ে চাকু নিয়ে এসে বললামআমি কিছুই করবো নাকিন্তু আমার এ ধোনও রাখবো নাআমি কেটে ফেলবো.. এই ধোনের জ্বালাতেই আমি আমার শাশুড়িকে বিরক্ত করেছিতাই এটার কোন দরকার নেই.. বলেই আমি হাত তোলার সাথে সাথেইনা বলে একটা চিৎকার দিয়েই আমাকে এসে জড়ায়ে ধরলো বেলী… আমি তখন অনাবিল সুখের স্রোতেআত্মহারা.. অবশেষে বেলী আমাকে এস ধরা দিল!!!!
বেলী আমাকে জড়ায়ে ধরে বললোনা শিহাবএই কাজ করো না তুমি.. আমি আজ থেকে তোমারযা খুশি যখন খুশি.. তুমি করোখালি এইটুকু কথা দাওপ্রিয়া আর তোমার শ্বশুর যেন কখনো জানতে না পারে.. তাহলে আমার আত্মহত্যা করা ছাড়া আর কোন গতি থাকবে না.. আমি বেলীর চোয়ালটা ধরে ওর ঠোঁটে একটা গভীর কিস করেবললামআমি কথা দিলামমা.. আজ থেকে তুমি শুধুই আমার.. বলেইশরীরের বাকি কাপড়গুলো খুলে বেলীকে নগ্ন করে দিলাম.. বেলী লজ্জায় হাত দিয়ে নিজেকে হাত দিয়ে ঢাকার চেষ্টা করতেইআমি বললামপ্লিজ নিজেকে আড়াল করো না মা.. তোমার দেহেরে প্রতিটা কোণা আমাকে দেখতে দাও.. নিজের শাশুড়ির শরীর দেখে আমার আত্মা জুড়াক… বেলী হাত দুটোকে নামিয়ে বললো.. এই নাও আমার যা আছে সব তোমার.. আমি হঠাৎ করে দাড়িয়ে পরেবেলীকে এক হ্যাঁচকা টানে কোলে উঠিয়ে নিলাম.. বিছানায় শুইয়ে দিয়ে শুরু করলাম চুমুর বন্যা.. গালেকপালেঠোঁটেঘাড়েকানের লতিতে সব জায়গায় পাগলের মতো চুষে চুমু দিয়ে বেলীকে পাগল করে দিলাম.. মধ্য বয়স্কা শরীরে যেন নামলো কামের বান। এবার সব লাজ-লজ্জা ছেড়ে বেলী বলে উঠলো.. উহহহ,আাহহহহহ.. আমার দুধগুলো কামড়াও শিহাবকামড়ে ছিঁড়ে ফেল… আমি ও পাগলের মতো আটা মাখানি করতে করতে দুধের বোঁটাগুলো টেনে টেনে লম্বা করে দিতে লাগলাম.. কামে কাতর বেলী আমার চুলগুলোকে টেনে দুইপা পিঠের উপর তুলে আমাকে জড়িয়ে ধরলো। আমি দুধের বোটাতে কামড়াতে কামড়াতে ভোদায় হাত দিয়ে দেখি রসে চপচপ করছে ভোদাটা.. আমি আমার তিনটা আঙুল ঢুকিয়ে দিতেই বুঝলাম ভিতরটা কতটা গরম.. আমি সমানে অংলি করতে করতে দুধের বোটা টা কামড়াতে লাগলাম সমান তালে। বেলী শীৎকার দিতে লাগলো সমাজ ভুলোনিজেকে ভুলেপ্রিয়াকে ভুলে.. কামে পাগলিনী বেলীর আর মনেই থাক লোনা সে কার কাছে তার শরীর বিকিয়ে দিয়েছে। সে চিৎকার করতে করতে বললোশিহাব আমাকে চোদচুদে বাচ্চা বানিয়ে দাও আরপারছিনা… আমি বুঝলাম আর দেরী করা নয়। আমিও পা দুটোকে টেনে ধরে ভোদায় ধনটা সেট করলাম এক রাম ঠাপ.. কিন্তু পুরোটা না ঢোকাতে বুঝলাম এর রহস্য.. যেহেতু প্রিয়া আর ওর ভাই দুজনেই সিজার করে হয়েছে তাই ভোদার পর্দা অতোটা ঢিলা হয়নি আর এত বড় বাড়াও ওর ভোদায় কেউ দেয়নি। আমি আরও সুখের আবেশে আবার আরেক রাম ঠাম দিয়ে পুরোটা ঢুকিয়ে দিতেইআহহআমার গেল… ওহ হবে হবে.. আমার রস খসল বলো কোমর বাঁকিয়ে বাঁকিয়ে জল খসাল বেলী। বুঝলাম আমার ৯ ইঞ্চি বাড়া গিয়ে বেলীর “জি স্পটে” আঘাত করাতেই আর ধরে রাখতে পারেনি। আমি আর বিন্দু মাত্র দেরী না করে সমানে ঠাপ দিতে লাগলাম.. ফচফচ শব্দে ঘরটা ভরে গেল। বেলীও কোমর নাড়িয়ে নাড়িয়ে আমাকে তলঠাপ দিতে লাগলো। ওহ শিহাব চোদচোদ.. আমার এই গুদে আগুন ধরে গেছে শিহাবতোমার ধোনের পানি দিয়ে আমার ভোদাটাকে ঠাণ্ডা করে দাওছিঁড়েফেল আমার গুদটাকে..ওহহ.. বলেইআমার ধনে গুদের কামড় টের পেলাম.. বুঝলাম যে আরও জোড়ে ঠাপ খেতে চায় মাগীটা.. আমি পাগলা কুত্তার মতো রকেট স্পীডে ঠাপাতে লাগলাম.. ঠাপাতে ঠাপাতেই বেলীকে ঘুরেয়ে নিয়ে ডগি স্টাইলে নিয়ে আসলামএবার পাছার উপরে সমানে থাপ্পড় দিয়ে দিয়ে গুদ মারতে লাগলাম আমার মা-শাশুড়ির। থাপ্পড়ের তালে তালে পাছা নাড়িয়ে নাড়িয়ে আমাকে ঠাপাতে সাহায্য করছিলো মাগীটা,বুঝলাম আমার হবে.. আমি আরও জোড়ে জোড়ে ঠাপাতে ঠাপতে বল্লামএই নাও বেলী তোমার ভোদায় আমার মালআমার বীর্য নিয়ে আমাকে বাপ বানিয়ে দাও.. বেলী বললঢেলে দে জামাইজামাইয়ের মালে আমি আবারও মা হই.. বলতে বলতে আমরা দুজনেই এক সাথে মাল খসালাম.. আহহহহহ ওহহ শব্দে আর ফ্যাদার সোঁদা গন্ধে ঘরটা ভরে উঠলো.. আমরা দুজনেই ক্লান্ত হয়ে বিছানায় শুয়ে পড়লামদুজনেই মালে মেখে একা কার.. কিছুক্ষণ,পর চোখ খুলে দেখি বেলী আমার ঘুমন্ত বাড়াটাকে আঙুল দিয়ে নাড়াচ্ছে আর আমার বুকে মাথা দিয়ে শুয়ে আছে। আমি বেলীর কপালে চুমু দিয়ে বললামকেমন লাগলো তোমার..?? আমি তোমাকে সুখী করতে পেরেছি তো..??বেলী মুখ তুলে বললোআজকে প্রায় ৬ বছর পরে আমার মাল খসলআমি যে কতটুকু সুখী তা বলে বোঝাতে পারবো না.. তবে আমি জানি নাআল্লাহ আমাকে কোন দিন মাফ করবেন কিনা..আমরা যা করেছি তা মাফের যোগ্য না..
বলেই মুখটা ঘুরিয়ে নীল বেলী। আমি মুখটা টেনে নিয়ে গভীর ভাবে কিস করেবললামহতে পারেকিন্তু আমি-তুমি একজন পরিপূর্ণ নারী-পুরুষ। আমাদের পূর্ণ অধিকার আছে নিজেকে সুখী করার। তুমি আমাকে সুখ দিয়েছ,আমি তোমাকে.. এর থেকে বেশী আমার আর কিছু জানার নেই।
বেলী আমার ধনটাকে নেড়ে বললোকিন্তু এটা ভারী দুষ্টুখুব কষ্ট দিয়েছে আমাকে.. আমি বললাম কেন..??বললো যা বড়আমার ভোদাইতো ঢিলা হয়ে গেছে.. পাজিটা কোথাকার। বলেই হেসে একটু মুচড়ে দিতেই আমার ধন বাপুজি আবার টঙ। বেলী চমকে গিয়ে বললোআবার! আমি বললামহ্যাঁ আবার.. বলেই কোমরটাকে উল্টে দিয়ে বললামকখনো পোঁদ মারা খেয়েছবেলী..?? বেলী বুঝতে পেরে বললোনা খাইনিআর খাওয়ার কোন ইচ্ছাও নেই.. তোমার 10 ইঞ্চি ধনটা আমার পোদ-এ ঢুকলে আমার তিন দিন আর হাগা বের হবে না। আমি বললামসে হচ্ছে নাতোমর তানপুরার মতো পোঁদ আমাকে মারতেই হবে। বলেই ড্রেসিংটেবিল থেকে ভ্যাসলিন নিয়ে এসে একগাদা বের করে নিলাম। এবার আচ্ছাসে আমার ধোনে আর আঙ্গুল দিয়ে পোদের ফুঁটায় ভ্যাসলিনলাগিয়ে দিলাম। পোদের ফুঁটায় ভ্যাসলিন লাগাতে দেখেও যখন বেলী উহ শব্দ ছাড়া কিছু বললনাতখন বুঝলাম মাগীরও পুটকি মারা খাওয়ার শখ। আমি আসতে আসতে পোদের ফুঁটায় ধনটা সেট করতে করতে পুশ করতে লাগলাম। বেলী ব্যথায় আহহহওহমাগো বাবাগো বলত লাগলো। ওর আচোদা পুটকির টাইট অবস্থা দেখে আমার মাথায় মাল চড়ে গেল। আমি পাছার মধ্যে সর্বশক্তিতে চড় মেরে পাছার দাবনা দুটো দুপাশে টেনে দিলাম ঠাপ। মাগোবলে চিৎকার দিয়ে জ্ঞান হারালো বেলী। বুঝলাম ওর পুটকির পর্দা কিছুটা ছিঁড়ে গেছে বোধহয়। আমি এবার ওর ভোদার মধ্যে হাত দিয়ে দেখি ভিজে চপচপ করছে। আমি আস্তে করে ধনটা বের করে ড্রেসিংটেবিল থেকে প্লাস্টিকের গোল-লম্বা একটা পাউডারের বোতল নিয়ে এসে থুতু দিয়ে ভিজিয়ে বেলীর ভোদায় ঢুকিয়ে দিলাম.. ভোদার মধ্যে অচেনা কিছুর অস্তিত্বে বেলীর হুঁশ ফিরে আসলো.. বললো এটা কি..?? আমি ওর মুখটা চেপে ধরেকুত্তা স্টাইলে দিলাম আবার রাম ঠাপ! এবার আর অত বেশী কষ্ট পেলোনা মাগী। এবার শুরু করলাম কুত্তা চোদন। একদিকে ভোদার ভিতর কৃত্রিম সোনাঅন্য দিকে হোগাতে ধন। কাম পাগল হয়ে খিস্তি শুরু করলো মাগীটা। আমিও কামে পাগল হয়েআরও জোড়ে ঠাপাতে শুরু করলাম। প্রায় ১০ মিনিট ঠাপানোর পর বেলী রস খসিয়ে বিছানা ভাসিয়ে দিল। আমিও আর থাকতে না পেরে পাছার মধ্যেই মাল খসালাম। দুজনেই ক্লান্ত হয়ে বিছানায় শুয়ে পড়লাম। বেলী বললোনাহ তুমি তো মহা চোদনবাজ। আমার ৪২ বছর বয়সে এস পুটকি মারাও খেতে হলো.. এই ছিল আমার কপালে। আমি বললামতোমার স্বামী যে একটা বোকাচোদা এটাই তার প্রমাণ বিয়ের ২৪ বছর পরেও যে পুটকি মারা খায়নি এটাইতো অবাক ব্যাপার। আমি তো প্রিয়ার দুই ফুঁটার সতিচ্ছেদ এক দিনেই করেছিলাম। মা-মেয়ে মিলে যা পাছা বানিয়েছ না। আমাদের মাথাই নষ্ট হয়ে যায়। বেলী আমার বুকে মাথা দিয়ে বললোআর তোমার সোনা দেখলে যে কোন সতী-সাধ্বী মাগী হতে রাজি থাকবে। অন্য কেউ হলে আমি তার গলা বটি দিয়ে দুই টুকরা করে দিতামতোর ধন দেখেই ফিরতে পারিনি রে মাদারচোদবুঝেছিস..??আমি বেলীর মুখে এরকম খিস্তি দেখে বললামসেই জন্যেই তো আমি তোকে আমার সোনা দেখিয়েছিতোর পাশে শুয়ে তোর মেয়েকে চুদেছি। বেলী মুখে অবাক হয়ে বললোতলে তলে এত কিছু..তা কবে থেকে এই সখ জাগল শুনি..?? আমি সব ঘটনা খুলে বলাতেনি:শ্বাস ছেড়ে বললোআসলে তোমার শ্বশুর আব্বার চোদার সখকিন্তু পিচকারিতে দম নাই.. দুই ঠাপ দিতেই মাল আউট হয়ে যায়। আমি তখন গোসল করার নাম করে বাথরুমে এসে খেঁচে নেই.. এভাবেই গত ৬ বছর ধরে চলছে। হার্ট-এটাক করার পর থেকে একেবারেই চোদার ক্ষমতা চলে গেছে ওরআর আমি ভোদার আগুনে পুড়ে মরি। আমি তখন বেলীর ঢাউস মাইগুলোতে আদর করে দিয়ে বললাম,তোমর কোন কষ্ট নেই বেলী.. আজ থেকে আমি তোমারসবসময়ের জন্য। যখনই ইচ্ছা করবেতখনই আমাকে বলবে। আমি চুদে চুদে তোমার ভোদার ছাল তুলে দেব। বেলী বললোথাক অনেক হয়েছেচল এখন খেতে চল,কত বেলা হয়েছে খেয়াল আছে। আমিও বললাম ঠিক আছে। বলেই কোলে তুলে নিয়ে বাথরুমে চলে আসলাম। বেলী বললো আবার কি হল..?? আমি বললাম সে কি জামাই হিসেবে আমার একটা দায়িত্ব আছেনা..?? আমি এখন আমার শাশুড়িকে নিজ হাতে গোসল করিয়ে দিবো.. বলেই শাওয়ার ছেড়ে ভিজে ভিজে গোসল করতে লাগলাম। ঠিক খেয়াল নেই আবার কখন দুজন একে অপরের সাথে লেপটে চোদাচুদি করতে শুরু করেছি। বাথরুমের ফ্লোরে শুয়ে মাল ছাড়ার সময় খেয়াল আসলো আমরা আসলে কি করছিলাম। শাওয়ার বন্ধ করে যখন বেলীর শরীর মুছে দিচ্ছিলামতখন বেলী কেঁপে কেঁপে উঠছিল। হঠাৎ করে আমাকে জড়িয়ে ধরে বললোআমাকে কখনও ছেড়ে যেও না শিহাবআমি আত্মহত্যা করতে বাধ্য হবো। আমি ওর মুখটা টেনে নিয়ে বললামধুর পাগলি আমি কোথায় যাবো। শিগগিরি আমি একই খাটে তোমাকে আর প্রিয়াকে নিয়ে শুবো। তোমরা দুজনেই হবে আমার বউ। কেউ জানবেনা। আমাদের তিন জনের আলাদা সংসার হবে।
বেলী আমার কাঁধে মাথা রেখে বললোযা ভালো মনে কর তুমি। শুধু আমার মেয়েটাকে বেশী কষ্ট দিও না। আমার ও কষ্ট হবে।
তবে বেশী দিন অপেক্ষা করতে হয়নি। মাস দুয়েক পরেই প্রিয়া আর বেলীকে এক বিছানাতে ফেলে চুদলাম আমি। বেলী ঝগড়ার ভান করে আমাদের বাসায় পাকা পাকি উঠে গেল। শ্বশুর আব্বা দেখা করতে আসলে দেখাও করতো না। বলতো তোর বাপকে বরে দেযেমন করে আগে বুয়া চুদেছেএখনও তাই করতে আমার কি দরকার। বছর খানেক পরে মা-মেয়ে এক সাথে পোয়াতি হলেআমার খুশির সীমা থাকলো না। বেলী বাচ্চাটাকে ফেলে দিতে চাইলে আমি  প্রিয়া দুইজনেই না করলাম। আমি বেলীকে রাঙ্গামটিতে পাঠিয়ে দিলাম আমার এক বান্ধবীর বাসায়,ও সবই জানতো। ওখানেই বেলীর বাচ্চা হলো। ২ দিন পরেই প্রিয়ারও ডেলিভারি হলোপ্রিয়ার গর্ভে একটা মেয়ে আর বেলীর গর্ভে একটা ছেলে। সবাই জানলো প্রিয়ার যমজ বাচ্চা হয়েছে আমার বাবা-মাও অনেক খুশি হলেন। আমি এখন পৃথিবীর সবচাইতে সুখী মানুষ!!!!! 


 
   অনিরাপদ মিলনে কনডম ব্যবহার করুন

Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top