শ্যালিকার ফিগার বউয়ের চেয়ে টাইট

Posted by Admin on মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৩ 0


আমি বিয়ের পর দেখলাম মিলি মানে আমার শ্যালিকার ফিগার বউয়ের চেয়ে টাইট এবং বড়তখন থেকে আমার কল্পনায় চলে আসে মিলিতবে প্রধান কারন হচ্ছে মিলি ওর বুক নিয়ে আমার সামনে কোন লজ্জা করে নাযেন তেন ভাবে চলে আসে সামনেননাই তনাই করে দুলাভাই হিসেবেসেই সুযোগে আমি ওর স্তন সুধা উপভোগ করি
তাছাড়া টাইট কামিজ পরে সবসময়ফলে দুধ দুটো খাড়া হয়ে চেয়ে থাকে আমার দিকে যেনআমি দুয়েকবার হালকা স্পর্শ করেছিকিন্ত যাকে বলে খামচে ধরা সেটা এখনো হয়নিমাঝে মাঝে এত বেশী ননাই করে মনে হয় যে আমি খামচে ধরলেও মাইন্ড করবে নাওর স্তনগুলো কমলা সাইজেরকামিজের গলার ফাঁক দিয়ে মাঝে মাঝে উঁকি দেইবোঁটা কেমন দেখিনি, কিন্তু বুকের বাকী মাংসল অংশটা দেখেছি
আমি ওকে জোর করে ধরবো না কখনো, কিন্তু যদি আপোষে দিলে খাবোপুরোপুরি না চুদলেও দুধগুলো খেতে পারিদুধ খেলে ওর কোন অসুবিধা হবে না কুমারীত্বেওর ব্যবহার করা একটা ব্রা আমার বউ নিয়েছে পরার জন্যআমি সেটার মধ্যে বউয়ের দুধকে ধরে মিলির দুধ কল্পনা করিএমনিতে মাঝে মাঝে বউয়ের স্তন চোষার সময় কল্পনা করি মিলির স্তন চুষছিদুবোনের স্তনের বোঁটা নিশ্চয়ই একরকম হবে আমার ইচ্ছে আছে মিলির জন্য একসেট ব্রা পেন্টি কিনে দেবোআমি সেই দিনের অপেক্ষায় আছি যেদিন মিলি বলবে, "ভাইয়া আপনি আমার দুটো খান না, আমি কিছু মনে করবো না
আমার খুব ভালো লাগবে আপনি চুষলেপ্লীজ একটু চুষে দিনআমি আপনার কোলে বসছিউফফ সুড়সুড়ি লাগে, আস্তে আস্তেএই বোঁটা আগে খানঅ্যাই, আপনাআঙুল কোথায়অত ভেতরে দিয়েন নাদুষ্টু আপনিআপু কি দেয় না আপনাকে? ওমা আপনার এইটা এত শক্ত কেন? এত বড় হয়? আমার ভয় লাগেআস্তে আস্তে করবেন প্লীজওওহহহ, ব্যাথা লাগে তো, আস্তে আস্তে ঢোকান না!! ভাইয়া প্লীজ আর নিতে পারবো নাআরেকদিন, আজকে বের করে ফেলুন প্লীজ, আমার ব্যাথা লাগছেআচ্ছা আমি চুষে দেবো

মিলির দুধের স্পর্শ পেলাম গত সপ্তাহেবউয়ের সামনেই আঁধার ছিল বলে দেখেনিআমি আলগোছে ছুয়ে দিয়েছি অলক্ষেনরম স্তননরম ব্রা পরাতবে খামচে ধরিনি খপ করেদ্বিধায় আছি এখনোএকদিন ধরবোবাসায় ঢুকে থাকতে পারলাম নাবাথরুমে ঢুকে হাতে নিলাম টানটান লিঙ্গটাতখনো টনটন করছে খাপ খাপ করে হাত মারা শুরু করলাম আয়নার সামনে দাড়িয়েকল্পনায় আনলাম কীভাবে সে আমার লিঙ্গ চুষছেতিন মিনিটের মাথায় চিরিক চিরিক করে মাল বের হয়ে গেল বেসিনেনা চুদেও চোদার আনন্দ পেলামএর কয়েকদিন আগে অবশ্য ওর লার দিয়ে দুধ দেখেছিদেখেও মেরেছি হাতইদানীং ওকে দেখলেই হাত মারতে হয় কোনদিন যে ধরে চুদে দেবো বুঝতে পারছি নাকেলেংকারী হয়ে যাবে

গতকাল ট্যাক্সিতে করে গ্রাম থেকে আসছিলাম সাথে ছিল শাশুড়ী আর মিলিশাশুড়ি বামপাশে আমি ডানপাশে মাঝখানে মিলিসৌভাগ্যটা হঠাৎ হলোএকটা কাজে গিয়েছিলাম ওদের গ্রামেআসার সময় শ্বশুর অনুরোধ করলেন ওদেরকে যেন নিয়ে যাই সাথেআমিতো মহাখুশী শুনেমিলির পাশে গা ঘেষাঘেষি করে টেক্সীতে আসতে পারবো জেনে ধোনে শির শির অনুভুতি হলোকিন্তু নিশ্চিত ছিলাম না মিলিকে পাশে পাবো কি নাশাশুড়ী যদি মাঝখানে বসযায়, তাহলে গোল্লায় যাবেকিন্তু ভাগ্য সুপ্রসন্ন, আমার শ্বশুর মিলিকে ওপাশে বসতে বললেও মিলি মাঝখানেই বসে গেল আমি ওর পাশে উঠে বসলামবসেই ওর ভারী নরম রানের ছোয়া পেল আমার রানউরুতে উরু ঘষা শুরু হলো টেক্সী চলার শুরুতেইএকটু সামনে এগিয়ে বসেছে বলে আমি ওর ছার বাঁকের স্পর্শ পেলাম আমার উরুতেবোঝাই যাচ্ছে মসৃন উরু
ওর কোমরে আমার কনুই লাগছেআমি নিজে চাপ দিচ্ছিনাকিন্তু স্বাভাবিক ঝাকুনিতে যে স্পর্শ তাতেই আমি আরাম পাচ্ছিলামওর মুখ আমার মুখের চার ইঞ্চির মধ্যেওর দুধ আমার হাতের কয়েক ইঞ্চি সামনেওর পাছআমার পাছার সাথে ঘষা খাচ্ছেআমি ভালোমানুষির মুখোশ ধরে উপভোগ করে যেতে লাগলামআমি তো ওর দুধের সাইজ জানি, কামিজের গলার ফাক দিয়ে বহুবার দেখেছিকল্পনা করতে লাগলাম সাথে সাথেওকে আমি আপোষে চোদার সুযোগ পেতে পারিকিন্তু সাহসী হতে হবেখপ করে একদিন ধরে ফেলতে বেশ্বশুরের বাসায় একা পাইনি একবারওতবে মিলিকে চুদলে ওর বিয়ের আগেই চুদে ফেলতে হবেবিয়ের পর সেয়ানা হয়ে যাবেএখনও একটু ঢিলা রয়ে গেছে ধরে খামখুম করে খেয়ে দিলে কিছু বলবে না

এমনিতে ওদের বাসায় গেলে এত কাছে এসে বসে, আমার ধোনের সমস্যা হয়ে যায়তাছাড়া বুকে ওড়না থাকে না দুধগুলো মুখের সামনে নাচছে দেখলে কার মাথা ঠিক থাকেখলবল করে কথা বলে দুলাভাই হিসেবেকাছে আসেকিন্তু আমি উত্তেজিত হয়ে পড়ি কামনায়ওর আদুরে ভঙ্গীগুলি কল্পনা করে আমি ওরে চুমাইঅনেক চুমাইপ্রায়ই ইচ্ছে করে কোলে বসাইকোলে বসিয়ে খেলি রাম খেলাওর ভারপাছাটা আমার কোলে বসিয়ে ঠাপ মারি, খুব ইচ্ছে করে
মিলি কাল যে পোষাকে ছিল তা আমার মতো সুযোগ সন্ধানী দুলাভাইয়ের জন্য লোভনীয় ছিল। আমি সারাক্ষন ভাবছিলাম কী পরেছে ওটা। বাইরে কামিজ ঠিক আছে, কিন্তু ভেতরে কী। কী এমন জিনিস ভেতরে পরেছে যাতে ওর দুধগুলো এমন তুলতুলে লাগছে। তুলতুলে ঠিকই কিন্তু দুল দুল করে দুলছে না। বুকের সাথে তুলতুল করে লেগে আছে। ভোতা টাইপের হয়ে আছে, তার মানে ব্রা পরে নি। মেয়েরা ব্রা না পরলে স্তনদুটো ভোতা হয়ে থাকে। মিলির ভোতা স্তন দেখতে আমার ভালো লাগছিল। নাকটা ডুবিয়ে দিতে ইচ্ছে হয় এমন দুধে। বাসায় ঢোকার সাথে সাথে জড়িয়ে ধরে ইচ্ছে করছিল বলি, তোমার দুধ খাবো এখন। মিলি আমাকে দেখে খুশীতে লাফ দিল।
কিন্তু বাবা মা আছে সামনে কী করবেআমি চা খেতে খেতেও ভাবছিলাম সে কথা, কী পরেছে ভেতরেহঠাৎ মনে পড়লো, আমার বউ ওর সাথে কিছু ব্রা বদলাবদলি করেছে, কিছু ব্রা শেমিজ আমার বউয়ের বড় হয়, সেগুলো মিলিকে দিয়ে দিয়েছে, কারন মিলির দুধ বড় বড়তারই একটা গেন্জী শেমিজ পরেছে মিলি বোধহয়ওই শেমিজগুলো পরলে দুধগুলো ভোতা দেখায়মিলির দুধের সাইজ বড় বলে ঠেলে বাইরে চলে এসেছে আমি ছাদে চলে গেলামকিছুক্ষন পর মিলিও এলছাদে কথা বলতে বলতে এদিসেদিক হাটছিমিলি পাশে পাশেহড়বড় করে কথা বলছে
আমি ছাদের অন্ধকার কোনে চলে গেলামমিলিও পিছুপিছু এলআমি ছাদের দেয়ালঘেষে দাড়ালে মিলি সামনে এগিয়ে আসতে গিয়ে হোচট খেলওড়না পরে গেলআমার সামনে বিরাট দুটি কমলাজলছে যেন কামিজের ভেতর থেকেকামনায় আমার ধোন টাইট হয়ে গেল প্যান্টের ভেতরফুলে বেরিয়ে আসতে চাচ্ছেমিলি ওড়না বুকে দিলনা আররশিতে ঝুলিয়ে রাখলোফোলা ফোলা কামিজ নিয়ে দুধের প্রদর্শনী আমার সামনেখপ করে ধরতে ইচ্ছে হলো, কিন্তু অজুহাত তো লাগবেবললাম
-
ওমা তোমার এই জামাটা আগে দেখিনি তো? কবে কিনেছো?
-
এটা অনেক আগের, পুরোনো হয়ে গেছে
-
একদম পুরোনো হয়নিতোমাকে এটাতে টাটকা লাগছে আরো
-
তাই কিন্তু দেখছেন না কিরকম টাইট হয়ে গেছে
-
টাইট বলেই তো তোমার সৌন্দর্যটা আরো ভালো লাগছে, ফিগারের সৌন্দর্যটা দারুন ফুটে উঠেছে
-
যাহ আপনি বাড়িয়ে বলেন সবসময়
-
সত্যি বলছিতবে তুমি আজকে ব্ররোনি বোঝা যাচ্ছে
-
কী করে বুঝলেন
-
বলবো?
-
বলেন
-
কিছু মনে করবে না তো?
-
না
-
আজকে তোমার বুক দুটো তুলতুলে লাগছে
-
আপনি একটা ফাজিল
-
এবং ইচ্ছে করে ধরে দেখতে, কেমন তুলতুল
-
কেউ যদি আসে?
-
আসবে না, আসো এদিকে
আমি আর সংকোচ না করে সরাসরি হাত দিলাম ওর দুধেসত্যি তুলতুলদুইহাতে দুটো ধরলাম, তারপর ফ্রী স্টাইলে টিপতে লাগলামনরম দুধএকেবারে তুলতুলে, আগে কখনো এত তুলতুলে লাগেনিটাইট লাগতোআজ বেশী তুলতুলেসামনা সামনি টিপতে টিপতে ওকে ঘুরিয়ে পেছন থেকে ধরলাম দুধ দুটোএবার ওর পাছাটা আমার শক্ত ধোনের উপরপাছায় ঠাপ মারা শুরু করলাম দুধ ঠিপতে টিপতেইচ্ছে হলো ছাদের উপর ফেলে শালীকে চুদে চুদে রক্তাক্ত করে দেইকিন্তু সময় কম
আজকে ঠাপ মেরেই সন্তুষ্ট থাকতে হবেতবু দেয়ালের সাথে ওকে চেপে ধরে পাছায় ঠাপ মেরে গেলাম অনেক্ষনকামিজের উপর দিয়ে দুধের উপর কামড় দিলাম হালকানাক ডুবিয়ে রাখলামজিহবা দিয়ে চাটলামএকবার কামিজ শেমিজের নীচ দিয়ে দুধ একটা ধরে কচলালাম, কিন্তু শালী বললো সুড়সুড়ি লাগছেহাত বের করে পাছায় দিলাম, পাছাটা নরমপাছা ঠিপে ঠিপে আরাম নিলামশালীর পাছা বেশ ভারীএকদিন নেংটো করে খেতে হবে সুযোগ আসুকপাছার উপর আবারো ঠাপানো শুরু করল, করতে করতে হঠাৎ চিরিক চিরক করে মাল বের হয়ে গেল অঙ্গ দিয়ে
প্যান্ট ভিজে গেছেমহা সমস্যা, ওকে বলা লজ্জারতাড়াতাড়ি ওকে ছেড়ে দিয়ে নেমে গেলাম ছাদ থেকে
গতরাতে মিলিকে টেক্সীতে বাসায় পৌছে দেবার দায়িত্ব পেয়ে রীতিমতো উত্তেজিত।শ্যালিকাকে এই প্রথম একা একা টেক্সিতে নিয়ে যাবো। পথে কী ঘটতে পারে দুজনেরমধ্যে? কী অজুহাতে ধরবো ওকে? প্রথমে কী হাত ধরবো নাকি সরাসরি বুকে হাত দেবো। সেকি খুশী হবে নাকি মাইন্ড করবে। বুঝতে পারছি না। টেক্সীতে উঠেপাশাপাশি বসলাম।
-
শীত লাগছে?
-
একটু একটু
-
আরো কাছে এসে বসো
-
আচ্ছা
-
লজ্জার কিছু নেই, এদিকে আসো আরো, নাহয় গলায় ঠান্ডা লাগবে। সুয়েটার নাওনি কেন।
আমিবামহাতটা দিয়ে কোমরে ধরে আকর্ষন করলাম আমার দিকে। তারপরও হাত ছাড়লাম না।কোমরে ধরে রাখলাম। মিলি কিছু বললো না। আমি ওর দিকে বিশেষ দৃষ্টি দিয়েতাকালাম। সে হাসলো। আমি ভাবলাম চুমুতে যাবো কি না। ওকে আদুরে লাগছে টেক্সীর আলো আধারে। বামহাতে কোমরের কাছে পেটের নরম মাংসে আমার হাতটা ওকেহালকা খামচে ধরে রেখেছে। ধোনটা শক্ত হয়ে গেছে আপনা আপনি। শালীকে আজ ছাড়বোনা। পুরো বিশ মিনিট হাতাবো।
মিলি এখনো চুপচাপবাধাও দিচ্ছে না, নিজেরহাতটাও আমাকে দিচ্ছে না কোলের ওর ওর দুটো হাতআমি ডান হাতে ওর একটা হাতধরে আমার উরুর উপর রাখলাম প্রশ্নবোধক দৃষ্টিতে তাকালো আমার দিকেআমিহাসলাম
-
এখন একটু আরাম লাগছে না?
-
লাগছে, উষ্ণ উষ্ণ লাগছে
-
আরোচেপে আসো উষ্ণতা লাগবে বেশীলজ্জার কিছু নেইআমরা শালী-দুলাভাইশালীদুলাভাই একটা পর্যায় পর্যন্ত আইনগত ভাবেই কাছাকাছি হতে পারে প্রকাশ্যেই
-
তাই? কেমন সেটা
-
ধরো, তুমি বিয়ের দিন যদি বেহুশ হয়ে যাও, অথবা তোমাকে বরের গাড়ীতে তুলতে হবেতখন আমি ছাড়া তোমাকে আর কেউ ধরতে পারবে নাএকমাত্র দুলাভাইই শালীর গায়েহাত দিতে পারে
-
হুমম, সেটা ঠিক, কিন্তু কেমন লজ্জা লাগে না?
-
ুমি কি আমাকে লজ্জা পাও বলতে চাচ্ছো?
-
না না, আপনাকে লজ্জা পাবো কেন
-
তাহলে কাছে আসো, তোমাকে আরো উষ্ণতা দেই

আমিওকে আরো আকর্ষন করে কাছে টানলামওর পেটের মেদ খামচে ধরলাম বামহাতেনরমমাংস হাত আরো উপরে তুলতে লাগলামব্রার ঠিক নীচের ধারের স্পর্শ পেয়েথামলামআর এক আঙুল উপরে ওর ব্রা এবং বাম স্তনএকটা আঙুল দিয়ে স্তনের স্পর্শ নিলাম কোমল স্তন শক্ত ব্রার ভেতর আবদ্ধআমি আঙুলটা ওর স্তনেডুবিয়ে দিয়ে বললাম-
-
তুমি জানো বিয়ের আগে মেয়েদের এই জিনিসের যত্ন নিতে হয়?
-
না, জানি না
-
তাহলেশোনো, তুমি এরকম শক্ত ব্রা পরবা নাএটা ত্বকের ক্ষতি করেসব স্বামীরাচায় কোমল স্তনকিন্ত শক্ত ব্রা তোমার স্তনের ত্বক খসখসে করে দেয়আমিজানি না তুমি কতদিন এরকম শক্ত ব্রা পরছো
-
এটা বেশী শক্ত, আমার ভালো লাগে নাআমার অন্য ব্রাগুলো আরো নরম
-
আমি তোমাকে দুই সেট কিনে দেবোকাউকে বলো না, তুমি পরে আরাম াবেমেয়েরা লজ্জায় সঠিক ব্রা কিনতে পারে না
-
তাহলে তো খুব ভালো হয়
-
তোমার সাইজ কতো
-
৩৬ বোধহয়
-
এখানেবোধহয় চলবে না, সঠিক বলতে হবেতবে সাইজ ধরে মনে হচ্ছে৩৬ এর কম হবে। (আমি এই পর্যায়ে হাতটা ওর স্তনে বসিয়ে মাপ নেবার ভান করলামপুরোস্তনটাটিপ দিলাম টিপে ধরে রাখলামতারপর বুলাতে লাগলাম।)
-
ভাইয়া সুরসুরি লাগছে
-
টিপলে সুরসুরি লাগে
-
না, হাত বুলালে
-
আচ্ছবুলাবো না, টিপে ধরছি শুধু
-
আপনি দুষ্টু একটা
আমিতখন ওর ডানহাতটা আমার ডানহাতে একটু একটু করে আমার দুই রানের মাঝখানেরাখলাম এনেধোনের ঠিক ওপরেভেতরে শক্ত খাড়া ধোন, জাঙিয়ার চাপে আছেওরহাতটা পড়তেই আরো লাফ দিল
বামহাতে দুধ টিপছি বলে ডানহাতে মনোযোগ নেই, সেই সুযোগে আমি ডানহাতটা ধোনের সাথে চেপে ধরে রাখলামভয় পাচ্ছি মাল বেরহয়ে যায় কিনাএত বেশী উত্তেজিত আমার ধোন
-
মিলি
-
তোমার স্বামী ভাগ্যবানতোমার দুধ এত টাইটখুব ভালো লাগছেআমার কী ইচ্ছে হচ্ছে জানো?
-
কী?
-
এগুলো কচলে কচলে কামড়ে খেয়ে ফেলি
-
কী রাক্ষস আপনি!!!
-
সত্যি, তোমার আপুর গুলো ধরে এরকম লাগেনিতোমারগুলো আলাদাঅনেক বেশী সেক্সী
-
ভাইয়া, আস্তে আশে পাশের লোকে দেখছে
-
আরে বুঝবে না, আমি ওড়নার ভেতরে টিপছিতোমার ব্রা খুলে ধরতে পারলে খুব ভালো লাগতো
-
কিন্তু এখানে কীভাবে খুলবেন
-
এখানে না, অন্য সময়
-
ঠিক আছে
-
বাসায় কখনো সুযোগ পেলে
-
বাসায় কীভাবে, সবাই আছে না
-
অন্য কোথাও যেতে চাও
-
কোথায় যাবেন
-
কোন হোটেলে
-
আমার দুধ দেখার জন্য হোটেলে যাবেন?
-
যাবো না কেন, তোমার-আমার দুজনেরই তো ্রয়োজন
-
আমার কী প্রয়োজন
-
তোমারও শিখতে হবে না?
-
কী শিখতে হবে
-
ওমা বিয়ের পর কীভাবে কী করতে হয় মাকে জানতে হবে না? তুমি



পুরুষ দেখেছো আগে?
-
না দেখিনি,
-
আমি তোমাকে দেখাবো পুরুষ কী চায় কীভাবে চায়
-
আপুনি জানলে রাগ করবে
-
আপু জানবে কীভাবে, আপুকে তো বলবো না, শুধু ুমি আর আমি,
-
আচ্ছা ঠিক আছে
-
আমার এটা কী টাইট হয়ে আছে দেখেছো?
-
ওমা এটা এত শক্ত কেন, হাড্ডির মত
-
এটাই পুরুষের অস্ত্রএটাই তোমাকে দেখাবো আমাদের পরবর্তী সেশানে
-
আপনার লজ্জা করবে না?
-
তোমার সাথে কিসের লজ্জা, তোমাকে তো আমি তোমার আপুর মতো আপন মনে করি
-
সত্যি? চাপা মারছেন
-
চাপা না, সত্যিএই যে তোমার হাতটা এটার ওপরে আছে আমার কী আনন্দ হচ্ছেইচ্ছে হয় জিপার খুলে তোমার হাতে ধরিয়ে দেই
-
এখন খুললে লোকে দেখবেএমনি প্যান্টের উপর দিয়ে ধরি
-
তুমি কচলাও
-
ব্যাথা পাবেন না?
-
তোমার দুধ কচলাচ্ছি যে তুমি ব্যাথা পাও?
-
না
-
আরালাগছে টিপ খেতে?
-
লাগছে
-
সেরকম আমারো আরাম লাগছে, তুমি আমারটা টেপো, আমি তোমারটাএটা দিয়ে কী করে জানো?
-
জানি না
-
এটা তোমাদের এখানে যে ছিদ্র আছে তার ভেতর ঢোকায় (ইঙ্গিত করলাম ওর দুই রানের মাঝখানে)
-
কীভাবে ঢোকায় এতবড় জিনিস
-
আরেসেটাই তো মজাতোমার শরীরে যে আনন্দ তা সেই ছিদ্রের জন্যই তোআমার এইটালম্বায় প্রায় ইঞ্চি, তোমার ছিদ্রও সেরকম লম্বা, বাইরে থেকে বোঝা যায় না
আমি যে তোমার দুধ টিপছি তার ফলে তোমার ওখানে পিচ্ছিল কিছু পানি আসবে, সেটাতোমার ছিদ্রকে পিছলা করে ফেলবেতারপর আমি এটা তোমার ভেতরে ঢুকিয়ে দিলেব্যাস, কাজ শেষ
-
এটা ওখানে ঢোকায় কেন
-
আরে পাগল বলে কী, তুমি ওটাও জানো না
-
ওটাইতো সেক্স, নারীপুরুষ ওটার জন্যই তো বেচে থাকেমানুষের প্রধান আনন্দ ওটারজন্যই তো বিয়ে করে মানুষবাচ্চাকাচ্চা সবতো ওটার জন্যই হয়অনেক অনেককাজতুমি দেখছি কিছুই জানো নাতোমাকে অনেক ট্রেনিং দিতে হবে

-
আমি আসলে লজ্জায় কাউকে জিজ্ঞেস করতে পারিনিএখন আমার পরিস্কার হচ্ছে সবকিছি
-
আরো পরিস্কার হবে আমরা হোটেলে নিজের হাতে যখন সব করবো তখন
-
তবে আমি কনডম নিয়ে আসবো, না হলে তুমি প্রেগনেন্ট হয়ে পড়তে পারো
-
কনডম কিভাবে করে
-
আমি দেখাবো, খুব সহজতবে মজা একটু কম লাগবে আমার, তবু তোমার জন্য আমি নিরাপদ ব্যবস্থাই করবোতুমি কিচ্ছু ভেবো না
মিলি খুব খুশী হলো শুনেটেক্সী পৌছে গেছে ওদের বাসার ছে

Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top