ফচাৎ ফচাৎ আওয়াজ বেরুচ্ছে

Posted by Admin on মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৩ 0

আমি কি সত্যই এডার ভালো বন্ধু? নাহলে আমি ওর গল্প থেকে যৌনতার ছোয়া নিতে পছন্দ করি কেন? ও যখন ওর বয়ফ্রেন্ডের সাথে সেক্সের কথা বলে আমার অঙ্গ শক্ত হয়ে যায়। আমি ওর শরীরটা কল্পনা করতে থাকি।
আমি ভাবি ওর কোন কোন অঙ্গ ওর বয়ফ্রেন্ড চুষেছে, কীভাবে চুদেছে ইত্যাদিকেন এমন হয়? ওর ছবি দেখে আমি ওর স্তনের সাইজটা ভালো করে দেখিকল্পনায় ওকে নগ্ন করিভাবি, যদি আমিও একদিন ওর সাথে রাত কাটানোর সুযোগ পেতাম? বিদেশীরা হোটেলে বন্ধুদের সাথে এক বিছানায় থাকে
আমি যদি কখনো ওর দেশে যাই, কী আমার াথে এক বিছানায় ঘুমাবে? যদি ঘুমায় আমি ওকে স্পর্শ করতে পারবো? যদি এক সাথে থাকি তাহলে ওর নাইটি কীরকম থাকবেআমি কি কোন ফাঁকে ওর বড় বড় স্তনগুলো দেখার সুযোগ পাবো? আমার খুব শখ ওর স্তন নিয়ে খেলতেওর বোঁটাগুলো গোলাপী না বাদামী আমি জানি নাকিন্তু ওর বোঁটায় আদর দিতে খুব ইচ্ছে হয়সবই আমার গোপন ইচছাএডা কিছু জানে নাযখন বলে ওর বয়ফ্রেন্ড তিনদিন ধরে নির্বিচার চুদে গেছে ওকে, আমি সহানুভুতির চেয়ে বেশী উত্তেজনা বোধ করি
বাসের মধ্যে ওর বয় ফ্রেন্ড যখন ওর প্যান্টের ভেতর হাত গলিয়ে যোনীদেশে আঙুল চালনা করে ওকে রসালো করেছে, আমি ভাবতে থাকি আমিই সেই বন্ধুর য়গায় আছি আমি জানি না এসব গল্প করে কেন আমার সাথেতাহলে কী ওরও গোপন ইচ্ছা আছে আমাকে চোদার? আমি সাহস করে বলতে পারি না ওকে আমি ওয়েবক্যামে দেখতে চাই নগ্নওর যখন মন খারাপ হয়, আমি ওকে চোদার কথা ভাবি
ওকে সুখী করতে চাআদর করেওর বয়স এখন ৩৩ পেরিয়েছেওর স্তনগুলো ঝুলে গেছেতবু ওকে আমার আদর করতে ইচ্ছে হয়বাসায় ওর ছবি কম্পিউটারে খুলে আমি লিঙ্গমর্দন করেছি বহুবার কল্পনা করেছি কীভাবে আমার লিঙ্গ চুষছেখুব খারাপ বন্ধু আমিঅথচ কী দারুন বিশ্বাস করে

আমাকে এডার সাথে কিছু কথামালার অংশঃ-
রাহা: তুমি কোথায় গিয়েছিলওর সাথে
এডা: হুয়ানকায়ো শহরে, ওর এক বন্ধু থাকে ওখানেকিন্তু আমরা সারাক্ষনই হোটেলে ছিলামতেমন কোথাও যাইনিসে কোথাও যেতে চাইতো নাহোটেলের বিছানায় সারাদিনযেন সেক্স বাদে অন্য কিছু করার নেই ওরগতবার আমি বেশী চাইতাম ওটাকিন্তু এবার সে খুব বেশীএমনকি সে জিজ্ঞেসও করতো না আমার ভালো লাগছে কি না
রাহা: বলো কী?
এডা: সত্যিআমার মনে হয়েছে আমাকে ইউজ করছে সেযতক্ষন তার ইচ্ছা করতো সে
রাহা: কতোবার করতো?
এডা: দিনে /বার তো হবেই
রাহা: দিন ধরে অনবরত?
এডা: হ্যা
রাহা: াই গুডনেস
এডা: প্রথমে ওখানে পৌছার পরপরতারপর লাঞ্চের আগে একবারতারপর রাতে একবারতারপর সকালে, তারপর রাতে, তারপর সকালে এভাবে চলতো
রাহা: এতো ধারাবাহিকএটা কী সে চাইতো নাকি তুমিও চাইতে
এডা: সবসময় ট্রাউজার পরা থাকতো আর ওটা চট করে শক্ত হয়ে যেতো
রাহা: শক্ত হলেই ঢুকিয়ে দিতো?
এডা: হ্যা
রাহা: মারাত্মক সেক্সী লোক তো!
এডা: এমনকি বাসে করে আসার সময় থেকে শুরু করেছে
রাহা: কীভাবে?
এডা: বাসের আসনগুলো বিছানার মতোআমরা পাশাপাশি শুয়েওর হাতটা আমার প্যান্টের ভেতর ঢুকিয়ে আঙ্গুল দিয়ে যোনীতে খেলাআর আমি ওর প্যান্টের ভেতরে হাত দিয়ে ওর লিঙ্গ ধরলামশক্ত ওটা
রাহ: তোমাদের নিশ্চয় পানি বের হয়ে গিয়েছিল
এডা: আমার বেরিয়েছিলওর বেরোয়নিওর সহজে বের হয় নাআমার আগের বয়ফ্রেন্ডের সহজে বের হতো
রাহা: কিন্তু আগেরজন তো চোদে নাই
এডা: না, চোদে নাই,
রাহা: তাহলে মাল বের হল কীভাবে
এডা: চুষলে বের হতো আর কী
রাহা: তুমি ওর লিঙ্গ চুষতে?
এডা: হ্যা, খুব পছন্দ করতো
রাহা: তোমার হেডা চুষতো না?
এডা: অল্প কয়েকবার চুষেছেতবে ওকে বেশী চুষতাম আমি
রাহা: চোষাটা খুব সেনসেটিভহেডার চেয়েও মুখে চুষলে মাল তাড়াতাড়ি বের হয়
এডা: হ্যা, আমি দেখেছিওর মাল ২য় জনের চেয়ে অনেক বেশী ছিল
রাহা: কিন্তু সে তোমাকে কখনো চুদেনি
এডা: না, তবে আমার দুধ নিয়ে খেলতো, কচলাতো, আমার খুব ভালো লাগতো
রাহা: ২য়জন তোমার দুধ নিয়ে খেলে না?
এডা: না, ওর নজর শুধু চোদার দিকে, কখনো আমার দুধ নিয়ে খেলতো না
রাহা: আশ্চর্য, তোমার দুধ, বোঁটা এসব না চুষে সরাসরি ঢুকিয়ে দিতো?
এডা: হ্যা, বদমাশটা খালি ওইটা করতো
রাহা: দুঃখ হয় তোমার জন্য( মনে মনে বলে আমি ওর জায়গায় হলো তোমার দুধ নিয়ে অনেকক্ষন খেলতাম, তোমার বোটা চুষতাম, কামড়ে দিতাম)
এডা: লোকটা স্বার্থপর
রাহা: তোমার আগের জন তো স্বার্থপর ছিল না, তবু ওর সাথে চোদা হলো না
এডা: তা ঠিক, তবে না চুদলেও আমরা নগ্ন হয়ে দুজন অনেক খেলতাম, অনেকবার খেলেছি
রাহা: সব চোষাচুষির খেলা,
এডা: হ্যা আমি সবসময় ওর লিঙ্গটা চুষতাম
রাহা: তোমার এই জিনিসটা ভালোতুমি কখনো বঞ্চিত করোনি ওদের, ওরাই ঠকিয়েছে তোমাকে
(
মনে মনে বলি, আচ্ছা তুমি কি আমাকে একবার চুদতে দেবে? আমারও ইচ্ছে সুযোগ পেলে তোমাকে চুদবো, বন্ধু হিসেবে দেবে একবার? তোমার নগ্ন দেহটা কেমন হবে কল্পনা করিতুমি মোটা, ৬২কেজিতাতে কী, তোমার দুধের ভার বেশী আমি দেখেছি কিন্তু তোমার বোটাদুটো এখনো তরতাজাকারন মার্কো তোমাকে বেশী চুষেনি আচ্ছা চোদা নাহয় না দিলে, তোমার দুধগুলো ধরতদিলে, চুষতে দিলেই হবে, তোমাকে চুষেই আমি আনন্দ নিতে পারবো)

এইমাত্র এডা অনলাইনে এলোমেয়েটা এত রাতে অনলাইনে কেন কে জানেএকটু পরেই আমাকে ডাকাডাকি শুরু করবে, ওর দুঃখের কাহিনী বর্ননা করবে। ওর বয়ফ্রেন্ড একে পাত্তা দিচ্ছে না বলে সে খুবমর্মাহত। বয়ফ্রেন্ড ওকে নিয়ে যা মজা করার করে নিয়েছে। ইচ্ছে মতো চুদে নিয়েছে। কিন্তু ও ভেবেছে ভালোবাসার চোদা, সেই আশায় এখনো বসে আছে। আমি এতবার বলেছি ওই শালাকে ছেড়ে দে। মনে মনে বলেছি আপাততঃ আমার সাথে লদকা লদকি কর।
আমি তোর প্রিয় বন্ধু আমাকে সব কথা বলিস, কিন্তু আমার সাথে একটু লদকা লদকি করলে তোর অসুবিধা কোথায়আমি মুখ ফুটে এই কথাগুলো বলতে পারবো নাকিন্তু আমার এটাই চাওয়াওর দেহখানা আমি অনলাইনে হলেও ভোগ করতে চাইকিন্তু শালী আরে টারেও কখনো ইঙ্গিত করেনিকখনো বলেনি চলো আমরা ওয়েবক্যামদেখাদেখি করি ওয়েবক্যাম থাকলে ওকে লগ ইন করতে দেখলে আমি শী হতামকারনমেয়েরা মাঝরাতে যখন লগইন করে তখন তাদের শরীর গরম থাকে, দিলটা নরম থাকেগায়ে কাপড়-চোপড় থাকে অল্প
অল্প চেষ্টাতেই যে কোন মেয়েকে নেংটা করা সম্ভবআমি সেই দিনের আশায় বসে আছি যেদিন এডা আপোষেই আমাকে অফার করবে ওর দুধগুলো দেখানোর জন্য ওর তুলতুলে বড় বড় দুধগুলো দুইটা লোক চুষে চুষে খেয়েছেঅথচ আমি কিছুই পেলাম নাদেখি মাগীকে কল দিয়ে দেখি কী বলেএখানে কপি করে দেবো কথা শেষ হলে কথা বলতে গেলে আমি কিন্তু খুব ভদ্র
আজকে কিন্তু ব্যতিক্রমসে আমাকে ডাকেনিআমিই ডাকলামব্যস্ত বোধহয়বেশী কথা বলছে নাঅল্প কয়েকটকথা বলার পর বিদায় নিল বললোঃ
Edda says: I AM VERY TIRED
Edda says: IM GOING TO SLEEP
Edda says: BIDAI.
শালী আমার রুমে থেকে টায়ার্ড হলে আমি শরীর মেজে দিতামতারও টায়ার্ড দুর হতো আমারো
-
আসো তোমাকে গা মেজে দেই একটু
-
তুমি আবার কষ্ট করবে
-
করবো না কেন, আমি তোমবন্ধু কিসের তাহলে
-
ঠিক আছে দাও, ধন্যবাদ তোমাকে, সত্যি খুব ম্যাজম্যাজ করছে শরীরটা
-
তুমি এখানে এসে শোওখালি হাতে মাজবো নাকি লোশনটোশন কিছু দেবো
-
তোমার কাছে লোশন আছে?
-
আছে, আমার কাছে ভালো মিল্ক লোশন আছে, ওয়াটার বেজড
-
আচ্ছা লোশন দাও তাহলে
-
লোশন দিতে হলে তোমার শার্টটা খুলতে হবে
-
আমি পারবো না, আমার এনার্জি নাই, তুমিই খুলে দাও
-
খুলেছি, এবার তুমি উপুড় হয়ে শোওআচ্ছা তোমার ব্রা কী থাকবে? অবশ্য স্ট্রাইপটা নীচে নামালেই চলবে
-
নাহ, খুলেই দাও, ফ্রী হয়ে শুয়ে পড়িতোমামেসেজে ঘুম এলে ঘুমিয়ে পড়বো, ডেকো না যেন
-
আচ্ছা
এডা উপুর হয়ে শুয়ে পড়লো বিছানায়। আমি খাটের কিনারায় বসলাম লোশন নিয়ে। ওর নগ্ন ফর্সা পিঠে হাত বুলালাম। মাগীকে এই প্রথম পেয়েছি সুযোগমত।
আজকের সুযোগেই যা করার সব করে নিতে হবেতবে সে তার দুধ দুইটা এখনো দেখতে েয়নি লুকিয়ে রেখেছে গায়ের নীচেআমি পিঠ মালিশ শুরু করলামনরম মসৃন ত্বক ওরল্যাটিন মেয়েদের ত্বক সমসময় ন্দরআমি গায়ে লোশন ঢেলে দুই হাতে ওর পিঠে আস্তে আস্তে হাত বুলাচ্ছিসুখে চোখ বন্ধ করে রেখেছেএরকম বন্ধু বিরল সে এত আন্তরিকভাবে বন্ধুর শরীর মেসেজ করে দেবেকিন্তু এডা তো জানে না বন্ধুত্বের মুখোশে আসলে আমি ওর শরীরটা হাতাতে চাইআমি ওর বগলে ফাঁক দিয়ে ওর মস্তনের একাংশ দেখতে পাচ্ছিকৌশলে ওদিকেও হাতটা চালান করতে হবে
ওর পরনে একটা নীটের পাতলা ট্রাউজার, ভেতরে গোলাপী প্যান্টি দেখা যাচ্ছেওর পাছাটা বেশ বড়ভাবছি ওর পাছার উপর উঠে বসে মালিশ করলে কেমন হয় মালিশ করতে করতে হাতটা মাঝে মাঝে পাঠিয়ে দিচ্ছি বগলের নীচেউদ্দেশ্য স্তনের নাগাল পাওয়াএকবার একটু স্পর্শ পেলাম আঙুলেতুলতুলে নরম স্তন ওর বহু ব্যবহার হয়েছে বোধহয়অথবা বয়সএখন ওর ৩৩ চলছেওর পাছার উপর উঠে বসতে চাই, কিন্তু মুশকিল হলে আমার



ধোনটা শক্ত লাঠি হয়ে আছে প্যান্টের ভেতর পাছার উপর বসা মাত্র এডা টের পেয়ে যাবে আমি উত্তেজিত ওর শরীর মালিশ করে মাইন্ড করতে পারেএকটা উপায় মাথায় এলো
-আচ্ছা, তোমার পিঠে কী ব্যাথা করে মাঝে মাঝে? ঘাড়ের কাছে?
-
মাঝে মাঝে করে
-
তাহলে তোমাকে একটা ফিজিওথেরাপী দিতে পারি
-
কীভাবে।
-
তোমাকে একটু কষ্ট করতে হবে। আমি তোমার তোমার পিঠে বসে তোমার ঘাড়টা মেরুদন্ডের পেছনের দিকে একটু টেনে ধরবো। নিয়মিত কয়েকদিন এটা করলে তোমার ব্যাথা চলে যাবে।
-
আমি কষ্ট করতে রাজী। কিন্তু তোমার কষ্ট হবে তো। তুমি পারবে এতটা করতে।
-
দেখি না পারি কি না।
আমি উঠে বসলাম ওর পাছার উপর। আহ কী নরোম। ধোনটা স্পর্শ পেল ওর নরম মাংসের। আরো চিরিক চিরিক করতে লাগলো। আমি উপুর হয়ে শুয়ে পড়লাম ওর গায়ের ওপর। আমার লিঙ্গটা ঠিক পাছার ছিদ্র বরাবর। মজার একটা পোজ।ওর বগলের নীচ দিয়ে হাত চালিয়ে ঘাড়ে আনলাম। ঘাড়ে চাপ দিলাম, সাথে সাথে পাছার উপর কোমরের চাপ পড়লো সাইড এফেক্ট হিসেবে। ওদিকে চাপ দিলে এদিকে চাপ পড়ে। মজার কাজ শুরু। এই উসিলায় পাছার ওপর ঠাপ মেরে যাচ্ছি একের পর এক। এক সময় ক্লান্ত হবার উসিলায় হাত দুটো বগলের নীচে রাখলাম, স্তনের স্পর্শ পেলাম।
-
আরে, তোমার স্তন এত নরম কেন
-
কেন শক্ত স্তন হয় নাকি
-
না, বেশী তুলতুলে তোমারটা। নিয়মিত চেকআপ করাও তো? সাবধান, ইদানীং ব্রেষ্ট ক্যান্সার বেশী হচ্ছে।
-
বয়স তো কম হলো না।
আমি এবার আরো সাহসী হয়ে মালিশ করার ভঙ্গীতে হাত দুটো চালিয়ে দিলাম বুকের নিচে। চেপে ধরলাম স্তন দুটো। মালিশ করতে লাগলাম। আসলে তো মর্দন করছি আনন্দের জন্য।
-
এডা, একটা বাজে ব্যাপার হয়ে গেছে।

-
তোমাকে মেসেজ করতে গিয়ে আমার পুরুষাঙ্গটা শক্ত হয়ে গেছে। তুমি টের পেয়েছো নিশ্চয়ই। কিছু মনে করো না। কারন এটা স্বাভাবিক। আমরা বন্ধু হলেও বিপরীত লিঙ্গের। বিপরীত লিঙ্গের যে কোন স্পর্শ উত্তেজনার সৃষ্টি করে। তবে ভয়ের কিছু নেই। আমার পরনেআন্ডারওয়ার, প্যান্ট দুটোই আছে। তোমারও আছে। ক্ষতির কোন সম্ভাবনা নেই।
-
আরে না না। ব্যাপার না। পুরুষের এরকম হয়েই থাকে। আমি অনেক দেখেছি। বরং তোমার শক্ত ওটা আমার গায়ে লাগছে বলে আমি আরাম পাচ্ছি। অনেকদিন তো বয়ফ্রেন্ডের সাথে ওসব হয় না।
-
তাই? অনেক দিন?
-
অনেক দিন, দুর্ভাগ্য আমার।
-
তুমি মন খারাপ কোরো না। তুমি চাইলে আমি তোমাকে ওরকম আনন্দ আরো দিতে পারি।
-
কিন্তু সঙ্গম করবো না। আমার বিশ্রী লাগে।
-
আচ্ছা। নো সঙ্গম। অন্যকিছু।
-
আমার বুকগুলো খুব খারাপ দেখতে?
-
না তো?
-
তাহলে এতক্ষন কচলাকচলি করেও একবারও মুখ দাওনি কেন, আমিতো ভেবেছি তোমার ভালো লাগে, তাই তো ব্রা খুলে রেখেছি
-
আসো এবার খাবো তোমাকে
-
খাও।
এডাকে অর্ধেক উল্টিয়ে ওর ডানস্তনটা হাত দিয়ে বাইরে নিয়ে আসলাম বগলের নীচ দিয়েই। গোলাপী বোঁটার মধ্যে প্রথমবারের মতো জিহবা ছোয়ালাম। চাটলাম। চুমু খেলাম। এডার মুখে সুখীভাব। ওদিকে আমি ওর পাছাটাও ঠেসে আছি লিঙ্গ দিয়ে। ওই অবস্থায়ই মুখে নিয়ে চোষা শুরু করলাম স্তনটা। তুলতুলে স্তনের তুলতুলে বোঁটা। আমি ভাবতাম ওর বোটাটা শক্ত হবে। কিছুক্ষন এটা চোষার পর ওকে পুরো চিৎ করলাম। এবার দুটোস্তনই আমার সামনে। দুহাতে কচলে বামস্তনটা মুখে দিলাম।
বড় বড় স্তনগুলোদেখতে খুব মায়াবী, যেরকম ভেবেছি তারচেয়ে অনেক বেশী সুন্দরতবে ঝুলে গেছেসে কারনেই বয়ফ্রেন্ড ওকে চোদার সময়ও ওগুলোতে মুখ দিত নাআমি একটা কাজ করলামআমার প্যান্ট খুলে ফেললামএবার লিঙ্গটা ওর পেন্টীর উপর থেকে ্পর্শ পাবেপ্যান্টীর মাঝখানে যোনীর ফোলা অংশের উপর চেপে ধরলাম লিঙ্গটা, ঘষতে লাগলাম উপর থেকেইএডা কোঁ করে উঠলো
-
অ্যাই কী করছো, কাতুকুতু লাগছে তো
-
একটু মজা দিচ্ছি তোমাকে
-
তবে প্যান্টটা খুলে দিলে আরো ভালো হতোনরম পেন্টির উপর দিয়ে আরাম লাগতো
-
আচ্ছা ঠিক আছে দাওআমার কিন্তু উত্তেজনা লাগছেতুমি কোথায় নিয়ে যাচ্ছো আমাকেএত সুখ দিচ্ছ কেন
-
আমার ভালো লাগছে বলে
এরপর ওর প্যান্টও নামিয়ে দিলামফর্সা সাদা সুন্দর ওর রান দুইটাআহ এরকম একটা মাল হাতের কাছেঅথচ চুদতে পারবো নাকী আফসোস
হঠাৎ বিনা নোটিশে ঝুপ করে মুখটনামিয়ে আনলাম ওর পেন্টীর মাঝ অংশে, যোনীর উপরনাক ডুবিয়ে ঘষতে লাগলামচুমু খেতে লাগলামসোদা একটা গন্ধ ওর সোনায়ভালো লাগলোতারপর জিহবা দিয়ে সোনাটা চাটতে লাগলাম পেন্টীর উপর দিয়েইপুরো ভিজে গেছেভেসে উঠলো যোনীদেশের দরজাএডা পাগল হয়ে গেলকরতে করতে কাতরাচ্ছেআমি এক ফাকে পেন্টী নামিয়ে সরাসরি মুখ দিলাম ওর সোনায়জিহবার কাজ শুরু করলাম চুষতে লাগলামউদ্দেশখারাপ
মাগী নিজ মুখে বলবে আমাকে চোদোঅপেক্ষায় আছিবেশী নাপাচ মিনিট পরই মাগী বলে উটলো
-
অরুপ আমি আর পারছি না, তুমি আমাকে চোদো
-
না, এডা আমি প্রতিজ্ঞা ভঙ্গ করতে পারবো না
-
কিসের প্রতিজ্ঞা, আমি মরে যাচ্ছি, তুমি না চুদলে আমি মরে যাবোপ্লীজ তুমি এক্ষুনি ঢোকাও আমাকে
আর দেরী কিসের, আমি উঠে বসে ভরভর করে ঢুকিয়ে দিলাম আমার ইঞ্চি মাপের খাড়া লৌহ দন্ডতারপর ঠাপ মারছি আর ভেতর থেকে ফচাৎ ফচাৎ আওয়াজ বেরুচ্ছেমাগীর রস বেরিয়ে ছেড়াবেড়াআমি তিন মিনিট ঠাপ মেরেই মাল ফেলে দিলাম ভেতরে ফচাৎ ফচাৎ করেএডা জিজ্ঞেস করে
-
শেষ?
-
শেষ
-
না, আবার করো প্লীজ
-
কেমনে করবো, মাল তো আউট
-
তাহলে আরেকটু পরআমি খুব মজা পেয়েছিতুমি এত সুন্দর আদর করছো

Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top