বিধবা মা চোদা

Posted by Admin on শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৩ 0



আমার বিধবা মা খুবই সতী সাবিত্রী ও দারুন সেক্সী মহিলা। মা খুবই সরলা ও সাধারণ জীবন যাপন করত। মার আত্তীয় বলতে কেউ ছিল না। আমার নাম রাতুল। বয়স ২১। আমার মার নাম সাবিহা বয়স ৪০ বছর
বাবা গত হবার পর থেকেই মাকে নিয়ে আমার মাথায় দুষ্টু বুদ্ধি খেলতে লাগল। মার সেক্সী যৌবনভরা ডবকা দেহটার লোভ আমাকে পাগল করে তুলল। মা ছিল একদম অসহায়। আমি মার এই অসহায়ত্বের সুযোগ নেব বলে ঠিক করলাম। কিন্তু মার মত শরীরটাকে আমি একা সামলাবার চেয়ে আমার আরেক বন্ধুকেও আমার পরিকল্পনার কথা জানালাম। ও আমার সব কথা শুনে একটু বিস্মিত হলেও বেশ পুলকিত হল মার মত ডবকা সেক্সী নারীকে পাবার অপূর্ব সুযোগ পেয়ে। আমার বন্ধুর নাম নাদিম। নাদিম ও আমি মিলে পরিকল্পনা করতে লাগলাম মাকে কি করে কি করব আমরা।
আমরা ঠিক করলাম সেদিন রাতে মাকে প্রথমে কোন খেলার ছুতায় হাত পা বেধে চোখ বেধে রাখা হবে। নাদিম তার খালি বাসায় মাকে নিয়ে যাবার প্রস্তাব দিল। ওর বাবা মা সেদিন কেউ থাকবে না। মার চোখ খুলে এর পরে আমরা সারপ্রাইজ দেব আমাদের বাড়া মার মুখের সামনে বের করে। এবারে আমরা মাকে বলব আমাদের বাড়াচুষতে।

মা রাজী না হলে আমরা মাকে নির্যাতন করার প্ল্যান করলাম। একবার বাড়ার স্বাদ পাইয়ে দিতে পারলে এর পর থেকে মা আমদের যৌনদাসী হয়ে থাকবে। তখন থেকে মা রেগুলার আমাদের সাথে মনের খুশী মত সেক্স করতে আর কোন আপত্তি করবে না। প্রথমে সব নারীরাই একটু আধটু আপত্তি করে। পরে সব মেনে নেয় সেক্সের তাগিদের কাছে। আমরা মাকে দিয়ে থ্রি এক্স ছবি করারও প্ল্যান করলাম।
আমাদের অভিষেক মা-ধর্ষণ ভালই হল। দুঃখজনক হলেও সত্য যে মাকে একটু আধটু মারধর করতে হল। যথেষ্ট সম্মানজনক হল না একটা রাস্তার মাগীর চেয়ে মাকে চোদা। মার মুখে আমরা থুথু ফেললাম মজা করে। মাকে পুরো ল্যাংটা করে মার ভোদাটা চাটলাম। মার সুন্দর গুদে থুথু দিয়ে নরম করে নিলাম। তারপর বাড়া ঢুকিয়ে মার গুদ চুদলাম মজা করে। গুদের ভেতরে বাইরে অনেক করে বীর্য ফেললাম। নাদিম মার মুখের ওপর বীর্যপাত করল। মার স্তনের বোটায় বাড়ার মাথা ঘষলাম মজা করে। গুদ মারিয়ে মা নিজেও তৃপ্ত হল। মা আমাদের বাড়াও চুষে দিল। অবশ্য অনেক নির্যাতনের পর।
মা খুবই দুঃখ পেল আমাদের এই কাজে। আমরা মাকে সাবিহা মাগী বলে ডাকতাম আর তুই করে সম্বোধন করতাম। মা মাগী আমাদের সামনেই গুদ কেলিয়ে বসে পেশাব করে দেখাল আমাদের পীড়াপীড়িতে বাধ্য হয়ে। এত বড় লজ্জার আগে মা তার মৃত্যু কেন হল না তাই ভাবতে লাগল। আমরা মার পেশাবমাখা গুদটা ও মূত্রদ্বারের কিনারা ভাল করে চেটে পরিস্কার করে খেলাম। মা মনে মনে তার নিয়তিকে মেনে নিল। আমাদের সব কাজে সে সহযোগিতা করল। মা গুদ মারাতে দারুন পছন্দ করত।
একদিন দুপুরে মা ও আমি ল্যাংটা হয়ে চোদাচুদি করছি। মার গুদের ভেতরে খাঁজে আমার বাড়ার মাথা সুখের ঝড় তুলেছে এমন সময় কে যে কলিং বেল দিল। মা ও আমি পরস্পর বিচ্ছিন্ন না হয়ে কে তা জিজ্ঞাসা করলাম। পর বুঝলাম যে পাশের বাসা থেকে আমাদের উদ্দাম যৌনলীলার শব্দ শুনে এসেছে কি হয়েছে জানতে। আমি ওদেরকেআশ্বাস দিয়ে বিদায় করলাম। মার সারা মুখ ভরিয়ে আমি বীর্যপাত করলাম। দুপুরের সংক্ষিপ্ত সেক্স শেষ করে আমি আমার ঘরে গেলাম ঘুমাতে। আমি ঘুমিয়ে গেছি নিশ্চিত হলে মা দরজা খুলে দিল পাশের বাসার ছেলেটির জন্য। আমার সাথে সেক্স শেষ হবার অপেক্ষা করছিল সে। অর্থাৎ মা নিয়মিতই তাকে দেহদান করে আসছিল। আমিবাসায় না থাকলেনানা সুযোগে সে মাকে একদম উলঙ্গ করে লাগাত। মা একাধিক পুরুষাঙ্গের স্পর্শ পেয়ে তৃপ্তির শিখরে পৌঁছে যেত।

Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top