ঝড়ের মধ্যে চুদা

Posted by Admin on বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৩ 0

HSC পরীক্ষা শেষ হয়ে গেছে তবুও যেন ভালবাসার মানুষটিকে খুজে পাচ্ছি না

মনের ভিতর শুধু অশান্ত জ্বালাবৈরি মনোভাবকোন কাজে যেন মন বসে না অনেক মেয়েকে পছন্দ করি কিন্তু প্রস্তাব দিতে পারি না জীবনে কি প্রেম ভালবাসাআসবে নাযদিও বা কখনো আসে কিভাবে আমি তাকে গ্রহণ করব এই সব কল্পনা মনে ভিতরে ঘুরপাক খেতে থাকে তবু যেন মেলে না ভালবাসা নামক নামটির সাথে যাই হোক আমার বাসা থেকে আমার মামার বাড়ী বেশি দূর নয় ১-২ কি.মি. পথ যেতে হয় 
ছোটবেলা থেকে মামার বাড়ি যাওয়ার আকাঙ্খা বেশি শৈশবে সেখানে অনেকটা সময় কাটিয়েছিসেখানে খেলাধূলা করেছি অনেক বন্ধুদের সাথে মামার তখনো বিয়ে করেননি তবে দূর সম্পর্কের এক মামা ছিলেন উনার একটি মাত্র মেয়ে শায়লা শায়লা দেখতে ফর্সাশরীরটা অনেক পাতলা সাইজ ২৮-২৪-২৯ হবে তবু যেন তাকে খুব পছন্দ হলো মামাতো বোন হিসেবে তাকে প্রস্তাব দিলে হয়তো মেনে নিতে পারে নিজের সাহস না থাকায় আমি আমার খালাতো ভাই রবিকে দিয়ে একটা প্রস্তাব দিই সে রাজি হয়নি শুনে মনটা খুব খারাপ হয়ে গেল তাহলে আমাকে কেউ পছন্দ করে নাযাই হোক এইভাবে প্রায়ই তাকে খালাতো ভাই আমার গুনকীর্তন গাইতে থাকে তবু তার মন গলে না
প্রায় এক বছর পর আমার ছোট মামার বিয়ে দিন পড়ে যায় বিয়েতে অনেককে নিমন্ত্রণ জানানো হয় গায়ে হলুদ থেকে বিয়ে পর্যন্ত নিজের পরিবারের মধ্যে অনেক আনন্দঠাট্টামজা হতে লাগল মেয়ে পরে গায়ে হলুদের দিন আমরা সবাই যখন একজায়গায় উপস্থিত তখন শায়লার সাথে আমার চোখাচোখি হতে লাগল এক পর্যায় শায়লা আমাকে জিজ্ঞেস করল কি ব্যাপার তুই আমার সাথে কথা বলছিস না কেন আমার উপর তোর অনেক রাগ হয়েছে নাকি আমি বললাম আমার আবার রাগ আছে নাকি যাদের রাগ আছে তারা অনেক দূরে দূরে থাকে আমি তো কারোর আপন হতে পারলাম না সন্ধ্যা হয়ে আসছে গায়ে হলুদের অনুষ্ঠান শেষ অনুষ্ঠান শেষে আবার মামার বাড়ির দিকে রওনা শুরু করলাম হঠাত্* মাইক্রোবাস নষ্ট হয়ে যাওয়ার কারনে আমরা পাবলিক বাসে উঠে পড়লাম অন্যান্য সবাই যার যার আসন ঠিক করে বসে পড়ল আমিও বসে পড়লাম
আমার সামনের ছিটে শায়লা বসল শায়লার মার মনে বসাতে আমার খুবভাল লাগল তার সাথে দুই একটা কথা বলতে বলতে যাওয়া যাবে আমাদের ছিটটাজানালার পাশে থাকায় ছিটের ফাঁকা অংশ দিয়ে তার সাথে কথা বলতে থাকিহঠাত্সে আমার হাতখানি ধরতে চাইল পাবলিক বাসে এটা কিভাবে সম্ভব?ভেবেচিন্তে কাজ করতে হবে আমার পাশে ক্যমেরাম্যান বসা ছিল ক্যামেরাম্যানবয়সে তরুন হলেও আমার চোখের ভাষা তাকে আকৃষ্ট করল সে তখন বুঝতে পারলআমার চোখের ভাষা
আমার পরিবারের অন্যান্যদের সে তার হাত দিয়ে আড়াল করে রাখল যাতে করেকেউ কিছু না বুঝতে পারে আমিও সুযোগটা কাজে লাগাতে শুরু করে দিলামআমার হাতটি ছিটের ভিতর দিয়ে তার কাছে দিলাম প্রথমে সে আমার হাতে জোরেচিমটি দিতে লাগল সাময়িক ব্যথাটা যেন মধুর মনে হতে লাগল মাঝে মাঝেআমিও তাকে চিমটি দিতে লাগলাম হঠাত্সে আমার হাতটি তার কোমরের কাছেনিয়ে ছেড়ে দিল সে কি চাইছে বুঝতে পেরে আমি তার কোমরে আমার তটিবুলাতে শুরু করলাম প্রথম মেয়ে মানুষের স্পর্শ মুহুর্তের মধ্যে আমাকে উন্মাদনা,কামনাযৌন উত্তেজনা সারা শরীরে ছড়িয়ে গেল কোমর বুলাতে বুলাতে আমিউপরের দিকে আমার হাতটি নিয়ে তার ব্লাউজের উপর দিয়ে তার দুধে স্পর্শ করলামআমার সারা শরীর যেন গরম হয়ে গেছে মুহুর্তের মধ্যে পাশের ক্যামেরাম্যানমাঝে মাঝে আমাকে ফলো করছে এটা আমি বুঝতে পারছি কিন্তু  মুহুর্তে আমারওকিছু করার ছিল না
ঘন্টা দুই পথ অতিক্রম করে আমরা আমাদের গন্তব্যে পৌছে গেলাম কিন্তু ঘন্টা দুইভ্রমন পথটা আমার কাছে বেশি মনে হলো না আমি তাকে আরো বেশি সময়ের জন্যপেতে চাই কিন্তু তাকে একা একা পাওয়া সম্ভব হচ্ছে না কারন বাসার মানুষ সবজায়গায় ছড়িয়ে ছিটে আছে ভ্রমনক্লান্তি দূর করার জন্য যার যার ঘুমানোর জায়গাঠিক করে নিচ্ছে আগে আগে কারণ দেরিতে ঘুমাতে গেলে তার জায়গাটি অন্য কেউদখল করে নিতে পারে বলে আমরা কাজিনরা মিলে ঠিক করলাম সারারাত তাসখেলে কাটিয়ে দিব আমার খালাতো ভাই ছিল ৬ জন চারজন বসে যাওয়ায় আমি আমার খালাতো ভাই ছাদে গিয়ে বসে গল্প করতে লাগলাম সারাদিন আমি কি করছিতখন খালাতো রবিকে বললাম ভাই তুমি যেভাবে পার শায়লাকে তুমি ছাদে আনার্যবস্থা কর
 রবি অবশ্যই সবার সাথে খোলামেলা কথা বলত বলে কেউ তাকে কিছু মনে করতনা প্রায় আধা ঘন্টা যাওয়ার পর সে বুঝিয়ে শায়লাকে এনে আমার কাছে দিয়ে চলেগেল ছাদে আমি  শায়লা ছাড়া আর কেউ রইল না এত বড় ছাদে খোলা আকাশেরনিচে আমাদের খুবই ভাল লাগছে দিগন্তের দিকে তাকিয়ে তাকে পাশে বসিয়েআমার মনের ভিতরের ভালবাসার কথা বলতে লাগলাম দুজনের গভীর ভালবাসাতখন যেন উপড়ে উপড়ে পড়তে লাগল তার কোলে মাথা দিয়ে আকাশের দিকেতাকিয়ে মাঝে মাঝে তাকে চুমু দিতে লাগলাম খুবই উপভোগ করতে লাগলামএকপর্যায়ে আমি বেশি উত্তেজনায় তাকে জড়িয়ে ধরে চুমু খাওয়াতে আমার শরীরেরউত্তেজনা যেন শেষ হয়ে গেল মনে হল তরল জাতীয় পদার্থ আমার জাঙ্গিয়ার ভিতরদিয়ে প্যান্টের নিচ দিয়ে বের হয়ে গেছে কারণ সন্ধ্যায় বাস ভ্রমনের সময়কারউত্তেজনা তখনও লেগে ছিল সারাটা শরীর আবার আমরা গল্প শুরু করে দিলাতাকে বিভিন্ন প্রস্তাব দিতে লাগলাম রাজি হলো না
অনেক জোর করে বললাম তোকে আমি এখন করতে চাই কোনভাবে তাকে রাজিকরাতে পারলাম না গ্রামের মানুষ সহজে ধরা দেয় না এইভাবে গল্প করতেলাগলাম কিন্তু আমাদের গল্পটা দীর্ঘস্থায় করতে পারলাম না হঠাত্বিজলি বাতিরমস্যা হওয়ার কারণে ইলেকট্রেশিয়ান মেরামতের জন্য উপরে চলে আসে আমরাস্থান পরিবর্তন করে চলে গেলাম যাই হোক ঐ দিনটা আমাদের জন্য নিরাপদ ছিলপরের দিনের সুযোগের আসায় অপেক্ষায় রইলাম
পরের দিনও একই ভাবে কাটালাম কিন্তু মনের যে বাসনা আকাঙ্খা সেটা যেন মিলছেনা েন জানি কিসের একটা অভাব বোধ করছি কিন্তু মেলাতে পারছি না কোনভাবে এই ভাবে মনের গভীর অনেক যন্ত্রনা নিয়ে শেষ হলো বিয়ের অনুষ্ঠান বিয়েশেষে সবাই যার যার বাসায় ফিরে গেছে কিন্তু আমার মনের বাসনাকে আমি কোনভাবে ফিরে যেতে দিতে পারছি না
এই ভাবে দুইটা বছর চলে গেছে এখন আমি অনার্স ২য় বর্ষ পড়ি শায়লা এইচ এসসি পাশ করে শহরে এক সরকারি মহিলা কলেজে ভর্তি হলো শহরে অবশ্য একে অপরের সাথে চলাফেরা করলে কেউ কিছু মনে করে না তাই আমরা দুজনে প্রায় পার্কে বসে গল্প করতাম মাঝে মাঝে চুমু খেতাম মাঝে মাঝে তাকে সেই পুরানো প্রস্তাব দিয়ে আমার বাসায় আসতে বলতাম কিন্তু কোনভাবে শায়লা রাজি হয় না সে শুধু আমাকে বিয়ের প্রস্তাব দেয় আগে বিয়ে করো তারপর আমার সব কিছু তোমারজন্য একপর্যায় আমি তার কাছ থেকে চার বছর সময় নিলাম এই ভাবে আমাদেরজীবনটা যেতে লাগল
একদিন বাসায় বসে বই পড়ছি ৩টা বাজে বৈশাখ মাস আকাশ অনেক মেঘলামনে হলো ঝড় আসবে বই পড়তে পড়তে হঠাত্শায়লার কথা মনে পড়ল এইসময়টা দুজনে এক সাথে যদি থাকতে পারতাম তবে খুব মজা হতো কিন্তু শায়লাতো নিজেকে কখনো আমার কাছে খোলামেলা মিলামিশা করতে চায়নি আমি তাকেপ্রস্তাব দিতাম শায়লা আমাকে এখনো আপন করে ভাবতে পারল না এই কথাভাবতে ভাবতে হঠাত্কলিং বেলের শব্দ শুনতে পেলাম উঠে গিয়ে দরজা খুলেদেখি শায়লা যেন মেঘ না চাইতে বৃষ্টি বাসায় আমি ছাড়া আর কেউ নাই  
একা শায়লাকে পেয়ে খুব ভাল লাগছে যা পাঠকদের বলে বোঝাতে পারব নাশায়লাক জিজ্ঞাসা করলামকি ব্যাপার এই সময় তুমি আমার বাসায় সে বললআমিতো গ্রামের বাড়িতে যাচ্ছিআকাশে মেঘ দেখে চিন্তা করলাম তোমার বাসাথেকে একটা চক্কর দিয়ে যাই তুমি কি করছ এসেছো যখনবসো বাসায় মা বাবাকেউ নাই সবাই বেড়াতে বাইরে গেছে ফিরতে রাত হবে তুমি বসো তোমার জন্যচা এনে দিই চা খেয়ে আকাশ পরিস্কার হলে চলে যেও
চা এনে তাকে দিলাম আমিও এককাপ নিয়ে দুজনে চুটিয়ে গল্প শুরু করে দিলামহঠাৎ আকাশ যেন অন্ধকার হয়ে আসল মনে হয় এখনই ঝড় চলে আসবে হঠাত্*বজ্রপাতের আওয়াজে চমকে উঠলাম শায়লা ভয়ে আমার কাছে চলে এসে আমার পাশে বসল আমি তার হাতটি ধরে বললাম চল আমার রুমে নতুন একটা রোমান্টিক বাংলা সিনেমা আনছি দুজনে মিলে দেখি অবশ্য আমরা দুজনে বাংলা সিনেমার অনেক ভক্ত ছিলাম
আমরা রুমে চলে গিয়ে ডিভিডি টা চালু করে সিনেমা দেখা শুরু করলাম শায়লারঅনুষ্ঠান ব্যতিত সব সময় বোরকা পরে থাকত শায়লা বোরকাটা খুলে আমার বেডেরউপর রাখল মেরুন কালারের জামাকাল রংয়ের পাজামা পরা ছিল কানের দুল,হাতে ছিল বিভিন্ন কালারের রেশমি চুড়িকপালে খয়েরী টিপ যা এই পরিবেশে ছিলঅনেক মানান সই বাইরে দমকা হাওয়া সহ বৃষ্টি শুরু হয়েছে আবহাওয়াটা বেশঠান্ডা হয়ে আসছে আমি আস্তে আস্তে তার পাশে গিয়ে বসলাম তার হাতটি ধরেআমার বুকের মাঝে এনে জড়িয়ে ধরলাম আমি তাকে মৃদু আদর দিতে লাগলামতাকে চুমু খেতে লাগলাম তার শরীর যেন কাটা দিয়ে উঠছে শরীরের পশম যেন উচু উচু হয়ে আছে আমি আমার ঠোট দিয়ে কপালে কানের নরম অংশটা দিয়ে আদর করতে থাকলাম
আমার হাত দিয়ে তার দুধ দুটো টিপতে লাগলাম তার জামার উপর দিয়ে দুধেরসাইজ ছোট হওয়ায় আমার হাতের মুঠোর মধ্যে রেখে চাপতে থাকি জোরে জোরেসে ব্যথায় কাতরাতে থাকে আমি তার জামাটা খোলার চেষ্টা করি কিন্তু জামাটাখুলতে সে রাজি না বুঝে আমি আরো তাকে জোরে জোরে তার দুধটা চাপতে থাকিঠোটে ঠোট লাগিয়ে চুষতে থাকি তার পাজামার উপর দিয়ে আমার হাতটা তারযোনির উপর দিয়ে বোলাতে থাকি বোলাতে বোলাতে মনে হলো তার যোনির উপরঅংশটা ফুলে উচু হয়ে আছে আমার হাতের মুঠো দিয়ে যোনির উপর চাপতে থাকিআস্তে আস্তে পাজামার উপর দিয়ে ভিতরে যোনির আশে পাশে বোলাতে থাকি
এই প্রথম তাকে যোনির উপর হাত দিলাম দেখলাম ও কিছু বলছে না আমি তারযোনির ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিলাম যোনিটা অনেক গরম হয়ে আছে আঙ্গুলদেওয়ার সাথে পচ পচ শব্দ হতে লাগল ভাবলাম তার জল এসে গেছে এইভাবেআঙ্গুল দিয়ে উঠানমা করতে করতে আমি তাকে বললাম তোমার জামাটা আমিখুলে দিই সে আর কিছু বলল না দেখে আমি নিজে তার জামাটা খুলে দিলাম সেকিছু আর বলল না পরনে ব্রাটা ছিল খয়েরীর রঙের আমি তার পিছনে গিয়ে তারপিটে চুমু খেতে লাগি আস্তে আস্তে ব্রা পরা ব্যতিত তার খালি শরীর টুকু শুধু জিহবাদিয়ে চাটতে লাগলাম তার শরীর মৃদু গন্ধে যেন আমাকে পাগল করে দিতে লাগলআমি ব্রাটা খুলে ফেললাম
আজ আমি প্রথম তার শরীর টা দেখতে পেলাম তার দুই দুধের মাঝে ছোট একটাকালো রঙের তিল আছে যা ছোট ছোট দুধ দুইটা আকষর্ণীয় করে তুলেছে ওদিকেবৃষ্টি যেন আরো জোরে রু হওয়ায় আশে পাশের জনতার কোন আওয়াজ যেনআমাদের কানে পৌঁছাচ্ছে না দুধের নিপিলটা খয়েরী বর্ণের আমি আমার ঠোট দিয়েতার খয়েরী নিপিলটা চুষতে লাগলাম তার কোন শব্দ নাই সে শুধু আমার আদরউপভোগ করে যাচ্ছে শায়লাকে নিয়ে এবার আমার বেডে শুয়ালাম তার বুকেরউপর শুয়ে তার ঠোটগলায় চুমু খেতে লাগলাম এবার আমি তার পায়জামার রশিরগিট খোলার চেষ্টা করলাম
সে প্রথমে আমার হাতটা চেপে ধরল পরে অবশ্য নিজে সাহায্যে করল তারপাজামাটা খোলার জন্য পাজামা সে খুলে ফেলল মহুর্তের মধ্যে সে পুরো নগ্ন হয়েআছে আমার সামনে তার পা দুটো ছিল অনেক মসৃন ভোদাটা ছিল ফোলা ফোলাআমি পা দুটো আমার ঠোট দিয়ে আদর করতে লাগলাম আস্তে আস্তে তার যোনিরউপর আমার মুখ দিয়ে চুমু খেলাম এদিকে আমার বাড়াটা যেন শুধু লাফাচ্ছে আমিতার হাত দিয়ে আমার বাড়াটা ধরতে বললাম  সে আমার বাড়াটা ধরে নাড়তেলাগল এদিকে আমি তার যোনির মুখে জিহবা দিয়ে চুষতে লাগলাম সে শব্দশুরু করে দিয়েছে শুনে আমার বাড়াটা যেন আরো উত্তেজনা বেড়ে গেল আমি তারভোদার মধ্যে জারে জোরে আঙ্গুলী করতে লাগলাম তখন শায়লা বলল আমি আরপারছি না তুমি আমার সব কেড়ে নাও
আজ আমি তোমাকে আমার শরীরের সব কিছু তোমাকে দিয়ে দিলাম আমি তার দুপা ফাঁক করে তার যোনির উপর আমার বাড়াটা বোলাতে লাগলাম সে নিজে তারহাত দিয়ে আমার বাড়াটা তার যোনির মধ্যে ঢুকাতে সাহায্যে করল আমি আস্তেআস্তে আমার বাড়াটা তার ভিতরে ঢুকানোর চেষ্টা করলাম কিন্তু বেশ কষ্ট হচ্ছিলঅনেকন চেষ্টা করার পর আমার বাড়াটা তার যোনির ভিতর ঢুকলো ঢুকার সাথেগেলাম গো মাগো শব্দ শুরু করে দিল এভাবে আমি তাকে ঠাপাতে লাগলামমাঝে মাঝে তার ঠোটে ও দুধে চুমু খেতে লাগলাম আমি আমার স্টাইলটা পরিবর্তনকরলাম তার পা দুটো আমার কাঁধের উপর রেখে তার বুকের দিকে ঝুকে থাকলামঝুকে থাকার দরুন তার যোনিট সোজা হয়ে উচু হয়ে আছে আমি আমার বাড়াটাআবার ঢুকালাম
তার যোনিটা অনেকটা পিচ্ছিল থাকায় এবার সহজে আমার বাড়াটা তার যোনিরমধ্যে ঢুকে গেছে আমি আমার জীবনে প্রথম শায়লাকে চুদতে পারায় ঐ সময়টাআমার মনে হচ্ছে আমি যেন অন্য জগতে আছি এই ভাবে আমি যদি তাকে ঘন্টারঘন্টা ঠাপাতে থাকিতাহলে আমার মত সুখী মানুষ আর কেউ নেই এইভাবে গুদেরভিতর উঠা নামা করতে করতে এক পর্যায় শায়লা আমাকে বলল আরো জোরে দেওসোনা কেন আগে তুমি এভাবে আমাকে আদর করো নাই এভাবে বলতে বলতেএক পর্যায় সে তার জল খসিয়ে দিল কিছুণ পর তীরের বেগে যেন আমার শরীরথেকে কি যেন বের হয়ে আমার সারা শরীরের উত্তেজনা যেন ঠান্ডা হয়ে গেল তখনবুঝলাম আমার মালটা যেন বের হয়ে গেছে আমি তার শরীরের উপর শুয়ে পড়লাম
দুজনে এভাবে কিছু সময় থাকার পর উঠে পড়লাম তখন বাইরের বৃষ্টি যেন থেমেগেছে সন্ধ্যা হয়ে আসছে শায়লা আবার গ্রামের বাড়িতে যাবে তাই তাড়াহুড়োলাগিয়ে দিল চলে যাওয়ার জন্য আমার তাকে ছাড়তে মনে চাচ্ছিল না তারপরতাকে নিয়ে বাসে উঠায়ে দিলাম সে চলে গেল অবশ্য এই ঝড়ের দিনে তাকে পেয়েআমার জীবনের পূর্ণতা অর্জন করতে পেরেছি

Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top