পাগলী ফুপুকে চুদলাম আয়েস করে

Posted by Admin on বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৩ 0


আমি ইলেকট্রিক্যালে ডিপ্লোমা করেছি। চাকুরীতে বেতন কম তাই চাকুরী করতে ইচ্ছা ছিল না। দঃ বাড্ডার স্থানীয় বাসিন্দা। মহল্লার কিছু বন্ধু বান্ধবের সাথে সন্ধ্যায় নিয়মিত আড্ডা দেই। মহল্লায় আমাদের কোন খারাপ রেপুটেশন নেই। একদিন আমার এক বন্ধু বলল এভাবে আমাদের সময় নষ্ট না করে চল আমরা একটা ব্যাবসা করি। অনেক আলাপ আলোচনার পর সিদ্ধান্ত হল আমরা জেনারেটরের মাধ্যমে লোডশেডিং এর সময় কারেন্ট সাপ্লাই দিব। বাবার কাছ থেকে কিছু টাকা নিয়ে আমরা পাচ বন্ধু শুরু করলাম কারেন্ট সাপ্লাইবিজনেজ। আমি যেহেতু ইলেক্ট্রিকেল ইঞ্জিনিয়ার তাই বাসায় বাসায় ওয়েরিং এর দায়িত্ব আমার উপর বর্তালো। বন্ধুদের অন্যরা লাইন টেনে বাসা পর্যন্ত তার নিয়ে আসে। আর আমি বাসার ভেতর গিয়ে ওয়েরিং করে দেই। আমি স্থানীয় ছেলে তার উপর ইলেক্ট্রিকেল ইঞ্জিনিয়ার আর আমার বাবার এলাকায় সুনাম আছে তাই সব বাসায় আমাকে আদর আপ্যায়ন করে। অল্প সময়ের মধ্যে আমরা অনেক ক্লায়েন্ট পেয়ে গেলাম। রোজ রোজ নতুন নতুন অর্ডার আসে। ছয় মাসের মধ্যে আমরা নতুন ব্যাবসার সাফল্য পেয়ে গেলাম। নতুন আরো দুইটা প্ল্যান্ট বসালাম। কাজ চলছে, আড্ডাও চলছে আমাদের সময় খুব ভাল যেতে লাগল। মহল্লার সব বাসায় বিশেষ করে আমার যাওয়া আসা হতে লাগল।

আমাদের মহল্লায় আমার এক দুঃসম্পর্কের ফুপুর বাসা ছিল । আসলে তেমন কোন কাছের আত্মিয় না। বাড্ডাতে বাড়ী কেনার সময় আমার আব্বাকে ওই মহিলা ভাই ডেকেছিল। তার ছেলে ছিল আমার স্কুলের বন্ধু, নাম ওয়াসিম। ওয়াসিমরা তিন ভাই এক বোন। ওদের ফ্যামিলিটা পুরো এলেবেলে। যার যা ইচ্ছা করে। কোন শাষন নেই। পারিবারিক ভাবে ওয়াসিমদের সাথে এখন আমাদের সম্পর্ক আর আগের মত নেই। তবু আমার যাওয়া আসা ছিল ওই বাসায়। ওর মা ছিল খুব বদরাগী মহিলা। রোগা পটকা শরির, সারাদিন শুয়ে থাকত। কিছু একটা তার মন মতো না হলে খুব রাগারাগি করত। এমন বদরাগী মহিলা আমার জীবনেও দেখিনি। ওয়াসিম বাবাটা ভাল ছিল। কিছুতেই রাগ করত না। মার্কেটে ফ্রিজের দোকান ছিল। ওয়াসিম মহল্লায় মাস্তানি করত। ইদানিং একটা খুনের মামলায় এখন জেলে আছে। ওর ছোট বোনটা পালিয়ে বিয়ে করায় বাসার সাথে এখন কোন সম্পর্ক নেই। ছোট ভাই দুটোর একটা গ্রামের বাড়ী থাকে, ক্যাবলা টাইপের। আর সবচেয়ে ছোটটা পাড়ার উঠতি মাস্তান। ওয়াসিম জেলে যাওয়ার পর ওর মা মানষিক ভারসাম্য হারিয়ে ফেলে। আজ এক বছর হতে চলল বাসার এই অবস্থা।

আমাদের জেনারেটরের ব্যাবসা শুরু করার পর ওদের বাসায় গিয়েছিলাম লাইন দেয়ার জন্য। বিকেল বেলা। ফুপা বাসায় নেই। ওয়াসিমের ছোট ভাই সফু বাসায় ছিল। আমাকে একটু বসতে বলল আব্বা বাইরে গেছে চলে আসবে একটু পর। আমি ড্রয়িং রোমে বসলাম। আধা ঘন্টা। ফুপার আসার নাম নেই। ভাবলাম ফুপুর সাথে দেখা করি। গেলাম উনার রোমে। শুয়ে ছিলেন। পাতলা একটা মেক্সি গায়ে। বুকের সব গুলো বোতাম খোলা। ফুপুর ধবধবে সাদা দুধের কিছুটা দেখা যাচ্ছে। আমি এই প্রথম খুব ভাল করে লক্ষ্য করলাম তার বুকের দিকে। পাতলা শরির অথচ কি বিশাল তার দুধ। আমাকে দেখে উঠে বসলেন, মাথায় ঘুমটা দিলেন।
-ফুপু আমারে চিনছেন?
-জি চিনছি।
-বলেন তো কে?
-আপনি আমার ডাক্তার সাব।
- না ফুপু, আমি সুমন। ওয়াসিমের বন্ধু। এখন চিনছেন?
ফুপু আমার কথার কোন তোয়াক্কা না করে কাছে এসে বলল,
-ডাক্তার সাব আমার হাতের ইঞ্জেকসনের জায়গাটা ফুইলা শক্ত হইয়া গেছে। এই দেখেন।
বলে গলার দিক থেকে মেক্সিটা নামিয়ে ডান হাতের বাহুটা উন্মুক্ত করল। এ আমি কি দেখছি। ধবধবে সাদা একটা দুধ নিপল পর্যন্ত উন্মুক্ত হয়ে গেল। হাতের বাহুটা আমার কাছে এনে বলল
-এই যে দেখেন

আমি সম্পুর্ন অপ্রস্তুত হয়ে উনাকে দেখছি। পিঙ্ক কালারের ব্রেস্ট সার্কেল বাদামি দুধের বোটা। সাদা একটা হাত। টিকার চিনহ ছাড়া তার বাহুতে অন্য কোন স্পট নেই। কোন ফুলা বা ইঞ্জেকশনের নমুনও নেই। বগলের ভিতর থেকে বেরিয়ে এসেছে লম্বা লম্বা লোম। হাতের ফাকে তা অশ্লিল ভাবে সুস্পষ্ট। আমি কি করব বুঝতে পারছি না। এক মনে দেখছি। ফুপু আমার দিকে তাকিয়ে বলল,
-ধইরা দেখেন কি শক্ত।
আমি ধরছি না দেখে আমাকে এক ধমক দিল,
-ওই ডাক্তার বেডা ধর।
আমি ভয় পেয়ে তার বাহুতে হাত দিলাম। ফুরফুরে ফর্সা একটা হাত। তুলার মতো নরম।
-কি শক্ত না। আমি বললাম,
-দাড়ান দেখছি।
তারাতারি ড্রয়িং রুমে চলে এলাম। ভাবলাম পালাই। বাসা থেকে বেরোলাম। আবার ভাবলাম বাসা এভাবে খোলা রেখে চলে গেলে বাসায় যদি চুরি হয়, তাহলে সব দোষ আমার উপর আসবে। আবার বাসায় ঢুকলাম। ছিটকিনি লাগিয়ে ভাবছি কি করব। আমার চোখের সামনে ভেসে উঠল তার সাদা দুধ আর পিঙ্ক নিপল। বোগলের লম্বা লম্বা লোম। আমার উনার দুধটা দেখার শখ হল। ফুপুর ঘরে গেলাম। ফুপু বিছানায় বসে আছে।
-কই ব্যাথাটা দেখি।
উনি কাধ থেকে মেক্সিটা নামিয়ে দিলেন। বেশি একটু নামাল না। আমি হাত দিয়ে টেনে অনেকটা নামিয়ে দিলাম। উনার ডান দুধটা সম্পুর্ন বের হয়ে গেল। আমি বাহুতে হাত দিয়ে টিপতে লাগলাম।
-ব্যাথা আছে।
-হুম আছে।
-দাড়ান ব্যাথা কমায়া দেই।
বলে দুধে হাত দিলাম। মাখনের মত নরম একটা দুধ। আমি উত্তেজিত হয়ে দুধ টিপতে লাগলাম।
-ও ডাক্তার কি কর?
-ব্যাথা কমাই।
উনি হা করে আমার টিপন খেতে লাগলেন। দুধ টিপতে টিপতে বললাম
-কি আরাম লাগে?
-হুম। আমি বললাম
-মেক্সিটা খুলেন তো দেখি আর কোথায় কোথায় ব্যাথা আছে।
এমন সময় কলিংবেল বেজে উঠল। আমার ব্যথা চেক আপ করা আর হল না। আমি ফুপুর কাপর ঠিক করে দৌড়ে রুম থেকে বেড়িয়ে এলাম। দরজা খুললাম। ফুপা আসছেন। উনাকে আমাদের জেনারেটরের সার্ভিস এর কথা বললাম। উনি রাজি হয়ে আমাকে এডভান্স টাকা দিয়ে দিলেন। আমি জানালাম কাল এসে ওয়েরিং এর মাপটা নিয়ে যাব, আর পরশুদিন এসে লাইন দিয়ে যাব।

পরদিন সকাল বেলা ওই বাসায় গেলাম। ফুপা আমাকে বাসায় রেখে দোকানে চলে গেলেন। সফুও বেরিয়ে গেল। আমি ফুপুর রুমে গেলাম। আমাকে দেখে চমকে উঠল।
-কে?
-আমি ডাক্তার।
-কি চাও।
আমি পরলাম ফাপরে। কালকের ব্যাথার কথা ভুলে গেছে মনে হয়। কি করা যায়। হঠাত প্ল্যান এল মাথায়।
-আমি আপনার চেক আপের জন্য আসছি। লম্বা হয়ে শুয়ে পরেন।
ফুপু শুয়ে পরল। আমি ডাক্তারি ষ্টাইলে পেটে একটু চাপ দিলাম, বুকে চাপ দিলাম, তারপর বললাম,
-কি অস্থির লাগে?
-হুম।
-দেখি কাপরটা তুলেন তো।
বলে মেক্সিটা পায়ের দিক থেকে টেনে তুলে দিলাম। কোন বাধা দিল না। গলা পর্যন্ত মেক্সি তুলে দিলাম। মেক্সির নিচে কিছু পরা ছিল না। আমার সামনে তার ভুদা উন্মুক্ত হল। ভুদাতো নয় যেন বালের আমাজান জঙ্গল। আমি উনার দুধ টিপে টিপে পা দুইটা ফাক করলাম। ফুপু ততক্ষনে আরাম পেয়ে গেছেন। আমাকে বাধা দিচ্ছেন না। আমি তার বালে বিলি কেটে সরিয়ে তার ভুদাটা বের করলাম। একটু একটু রস কাটছে। দেরি না করে আমার পেন্টটা নামিয়ে সোনাটায় থুতু মাখালাম। বললাম, চোখ বুজে সুয়ে থাকেন একটা ইঞ্জেকশন দিতে হবে। আমি ফুপুর ভুদার কাছে মুখ নিয়ে একদলা থুতু দিয়ে ভুদাটা পিছলা করলাম। ফুপু আরামে পা ফাক করে দিয়েছেন আমি দেরি না করে সোনাটা ঢুকিয়ে দিলাম তার বালসমেত ভুদার গর্তে। আস্তে আস্তে আরাম করে করে ঠাপ দিতে থাকলাম। ফুপু তার পা ছরিয়েই আছেন আমি জোরে জোরে ঠাপ দিচ্ছি প্রথমে কয়েকবার আহ আহ করে উঠলেন তারপর একটা গান ধরলেন। ইষ্টিশনের রেল গারিটা... মাইপা চলে ঘরির কাটা.....মহা মসিবত। কারন ঠাপের জন্য তার গলার স্বর কেপে কেপে উঠছে। আমি চুপ করতে বললে তার গান আরো বেড়ে গেল। ১৫ মিনিট ঠাপাঠাপি করে ভুদার বাইরে মাল আওট করলাম। টয়লেট টিস্যু দিয়ে ভুদা আর আমার পতিত মাল গুলো মুছে তার কাপর ঠিক করে দিলাম।

জেনারেটর কানেকশন দিতে দিতে আরো দু বার চুদলাম। এখন আমি ওই বাসায় গেলেই বলে ওই ডাক্তার আমারে ইঞ্জেকশন দিবি না। ভাবলাম যদি ধরা পরে যাই তাহলে তো ইজ্জত নিয়ে পালানোর রাস্তা থাকবে না। আমি ফুপুকে চোদায় ইস্তফা দিলাম। 

Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top