ভাবির গুদে বাড়া ।। আহ্ কি মজা....

Posted by Admin on বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৩ 0



শেষ সীমানায় জায়গাটা খুব সুন্দর অনেকগুলো গাছ মিলে একটা জঙ্গলের মত তৈরী হয়েছে..পাশে পুকুর….আর চমত্কার বাতাস….তার সাথেই গ্রামের বাড়ির সেই টিনের চালের বেড়া দিয়ে ঘেরা স্নান ঘর…গোসলের ঘর….উপর দিয়ে খোলা আবার নিচ দিয়ে অনেকটুকু নেই….প্রায় অর্ধেকের চেয়ে একটু কম…স্নান ঘরের নিচ দিয়ে তাকালে পুরো দেখা যায় ভিতরে কি হচ্ছে…আমার চোখ গিয়ে পড়ল সেই দিক দিয়ে…কারও ফর্সা পা দেখা যাচ্ছে…সম্ভবত মহিলা…গোসল করছে…পানি গায়ে ঢালার শব্দ শোনা যাচ্ছে…আমি একটু নিচু হয়েতাকাতে দেখলাম মহিলা কেউ একজন গোসল করছেন…আমার কৌতুহল বেড়ে গেল…আসে-পাশে কেউ নেই…হাটু গেড়ে স্নান ঘরের নিচ দিয়ে উকি মেরে দেখি পাশের বাড়ির উর্মির মা গোসল করছে…চাপ কল দিয়ে চেপে চেপে পানি উঠিয়েছে একটি বড় বালতিতে…মাত্র গোসল শুরু করেছেন…পুরো নগ্ন শরীর…পুরো শরীর ভিজা আমার পুরুসাহ্ঙ্গটি লৌহ দন্ডের মত শক্ত হয়ে গেছে…আমি হাত দিয়ে আমার শক্ত লিঙ্গ চেপে ধরলাম…কি বড় বড় দু’টি মাই…কি একটা পাছা…নগ্ন শরীরের উপর হাত দিয়ে কচলে কচলে গোসল করছে…কালো চুলে ঘেরা ভোদা…মোটা মোটা দুটো উরত উনার ফিগার্টাও অবশ্য মোটা-সোটা ছিল…আমি এক নজরে ভোদার সৌন্দর্য্য উপভোগ করতে লাগলাম…এত বড় বড় দুটো মাই আর পাছা..আমি এভাবে মহিলাদের আগে কখনো নগ্ন দেখিনি…উনি কোমল শরীরের উপর পানি ঢালা থামালেন….উনি হাতের মধ্যে সাবান নিয়ে ঘসা শুরু করলেন…প্রথমে পুরো গায়ে সাবান লাগালেন…তারপর সাবান রেখে হাত দিয়ে ঘসে ঘসে দিয়ে প্রথমে হাত আরপা সাবানে মাখালেন তারপর দুই মাইয়ের উপর দুই হাত মুঠো করে ধরেরগরে রগরে মাইযে সাবান লাগাতে লাগলেন…

ঠিক তারপরপরই হাতে আরেকটু সাবাননিয়ে ভোদার মধ্যে নিয়ে কচলাতে লাগলো..এক পা একটু উচু করে আঙ্গুল নিয়ে ভোদার মধ্যে রেখে আঙ্গুলি করার মত ভোদার ভিতরটায় সাবান দিয়ে কচলে নিল…বেশ কিচুক্ষন সাবান লাগানোর পর গায়েপানি ঢেলে গোসল শেষ করলো…আমি ততক্ষনাত চম্পট মারলাম…সারাদিন আমার চোখে সেইছবি ভাসমান…কি দেখলাম আজ দুপুরে…মেয়েদের শরীর এত কোমল হয়…ভোদা দেখতে এত সুন্দর …ডাবাকৃতি মাই…আমায় পাগল করে দিচ্ছিল উনার শরীরের অদ্ভুত সৌন্দর্য্য…আমি যত ভাবছি ততই আমার সোনা শক্ত হয়ে যাচ্ছে…উনার বয়স ৩০ এর কম হবে না..কিন্তু এ বয়সে এত সুন্দর শরীর …উনাকে যেন ভুলতে পারছি না…গ্রামে এসে একই নতুন অভিজ্ঞতা হলো…আবার কালো যাব সেখানে..যদি আবার দেখতে পাই উনারদৈহিক সৌন্দৌর্যটা…আমার দিন কাটছিল না…আবার কবে কালকে আসেব…তাড়াতাড়ি খাওয়া দাওয়া করে নিলাম যেন ঘুমালেই সকাল হয়…রাতে শুয়েও মাথায় একই জিনিস…অবশেষে ঘুমালাম… পরের দিন…সকাল হলো…আমি নাস্তা করে বের হয়ে পরলাম…একটু পর পর সেই স্নান ঘরে যাচ্ছি…আসে-পাশে আবার অনেক মানুষ…এত উকিও মারা যায় না…না আজ মনে হয় আর আসবে না…দুপুর গড়িয়ে বিকেল হবে একই সময়ে আবার যখন গেলাম…দেখি দরজা বন্ধ…..গরুর ঘরে গিয়ে আবার একই ফর্মুলা..হ্যা সেক্সি লেডি..উর্মির মা….আবার নগ্ন দেহ গোসল করছেন….আমি নিজেকে আর সামলাতে পারছি না…হার্ট-বিট অতিরিক্ত পরিমানে বেড়ে গেছে…ভোদা, মাই সব সাবানে ঘসে ঘসে আবার গোসল শেষ করলেন…গোসল ও শেষ হলো আমিও চম্পট মারলাম…..সেদিন আবারপরেরদিনের অপেক্ষা করতে লাগলাম…কালই শেষ দিন…পরে ঢাকা ফেরত যেতে হবে যদি কালও আবার একইসময় গোসল করে তাহলে তো একটা ভালোশেষ নিয়ে ঢাকা ফেরা…. পরদিন….. না সকাল থেকে অনেক বার টহল দিলামকিন্তু কিন্ত উর্মির মা নেই…বিকেল গড়িয়ে এলো আমি শেষ বারের মত গেলাম…কিন্তু কাউকে দেখতে পেলাম না…আমি মন খারাপ করে ফিরেআসব ঠিক তখন মনে হলো–পাশেই তো উর্মিদের ঘর..দেখব নাকি ভাবি মানে উর্মির মা ঘরে আছেন নাকি..ঘরের দরজা ভিড়ানো…টি.ভি চলছে…উর্মির মা মানে ভাবি বিছানায় ঘুমিয়ে আছে..পা দুটো ছড়িয়ে দিয়ে…আর উর্মি পাশে ঘুমিয়ে আছে….ভাবির শাড়িটা আর একটু উপরে উঠলে আবার জিনিস দেখতে পাব…আমার লিঙ্গ আবার লৌহ-দন্ড হয়ে গেল উকি মেরে দেখছিআমার দৃষ্টি শক্তি শাড়ির নিচ দিয়ে দু’পা ভেদ করে কত দূর যায়…না…সুধু পায়ের লোম গুলো আরহাটু পর্য্যন্ত দেখা যাচ্ছে….

আর আর একটু ভিতরে অন্ধকার…আমি আমার সোনা-বাবাজিকে হাতাতে লাগলাম….যাই শেষ বারের মত ভাবিরভোদার সাক্ষাত দিয়ে আসি….উর্মিকে ডাক দিলাম….”উর্মি,উর্ম,এই পিচ্চি; ঘুমিয়ে পরেছিস?
নাহ সারা শব্দ নেই…মা মেয়ে দুজনে ঘুম..এই তো সুযোগ..আমি দরজাটা নিশব্দে লাগিয়ে দিলাম…ফেনের আওয়াজ আর টি.ভির আওয়াজ হচ্ছে….আমি ভাবির পায়ের সামনে গিয়ে দাড়ালাম…আমার হার্ট-বিট আবার বেড়ে গেল…দাতে ফাট কামড় মেরে শাড়িটা আস্তে করে ধরে জাস্ট হাটুর উপর অব্দি উঠালাম…মোটা-মোটা কলা গাছের মত দু’টো ফর্সা উরত..শাড়ি অল্প কাচতেই ভোদার একটা অংশ দেখা দিল….এবার চোখের খুব কাছ থেকে ভোদা দেখতে পেলাম..হ্যা ভালই বালগজিয়েছে….ছেদ্যাও খুব স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে….ছেদ্যার লাইন পাছার ফুটোয় গিয়ে মিশেছে…আমি শাড়ি এবার উরত অব্দি কাচলাম…..আর দু’পা দু দিকেপ্রসার করে দিলাম….পা দুটো নিশক্তি অবস্থায় দু দিকে চেগিয়েপরে আছে….আমি আর সামলাতে পারলামনা নিজেকে….ভোদা দেখেই জিভে জল এসে গেল..মনে হচ্ছিল জিবটা রেখে চেটে খাই…কিন্তু চেটে সময় নষ্ট করার মত সময় নেই… হ্যাফ পেন্ট সহ নিচের জাঙ্গিয়া নিচে নামালাম…..খুব সতর্কতার সহিত একপা নিয়ে ভাবির ডান উরতের কাছে নিয়ে গেলাম আর সোনার মুন্ডি ঠিক ভোদার ছেদ্যার নিচে যোনির ফুটোয়নিয়ে রেখে পজিশন নিয়ে বসলাম…আমার শরীরের কোনো ভর ভাবির উপর দিলাম না….ভাবির দু’সাইডে বিছানায় হাতে ভর করে ডান হাত দিয়ে একটু শক্তি প্রয়োগের সাথে অর্ধেকের বেশি সোনার অংশ আস্তে ঠেলা দিয়ে যোনির হোলে ঢুকিয়ে দিলাম….ভাবি এখনো ঘুমাচ্ছে….আমি খুব ধীরে ধীরে কোমর দুলিয়ে দুলিয়ে পুশ আর পুল করার মাধ্যমে ভাবিকে চোদা দিতে থাকি…তিন চারবার ঢোকানোর সময় ভাবি সজাগ হয়ে গেল…চোখ খুলেদেখলেন আমি উপরে শুয়ে শুয়ে ভোদা মারছি…আমি আর ভয় পেলাম না….উনার চোখে চোখ রেখে চোদা চালিয়ে যেতে থাকলাম ….সে এক অন্য রকম অনুভুতি…আমার সারা শরীর শিহরিত হয়ে যেতে থাকে…পৃথিবীর সব চেয়ে সুখের ও আনন্দের কাজটি যেন আমি করছি..ভাবি আর কিছু বললেন না…সুধু নাক চেপে চেপে ইমম ইমম ইমম উউউহ উম

Tagged as:
Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top