বিশাল বড় স্প্রীং এর মত দুধ নিয়ে দেমাগী দীপিকা ভাবী চুদলো(bangla-choti-story-boro boro dudh niye dipika vabi)

Posted by Admin on বুধবার, ৬ মার্চ, ২০১৩ 0



সেই অনেক আগের কথা। ডায়েলআপ যুগ, প্রশিকা থেকে ১০০ টাকারপ্রিপেইড কার্ড কিনে বাংলাক্যাফেতে চ্যাটিং করি। হঠাৎ একজন আমাকে বলে...সে আমাকে একটা মেয়ের ফোন নাম্বার দিতে চায় (যে কিনা খুবই সেক্সি),বিনিময়ে আমাকেও একটা দিতে হবে। আমি সাথে সাথে রাজি হয়ে যাই। আমাদেরক্লাসে তখন দীপিকা নামে এক মেয়ে পড়তো। মহা দেমাগী....আমি তার ফোননাম্বার দিয়ে দিলাম....বিনিময়ে সে আমাকে একটা নাম্বার দিলো।
বলে রাখা ভালো, সেদিন বাসায় কেউ ছিলো না.....আমি ইন্টারনেট থেকেডিসকানেক্ট হয়ে সেই নাম্বারে ফোন করলাম। একটা মেয়ে (গলার স্বর বেশ সুন্দর)ফোন ধরলো। আমি বলি হেলো....সেও বলে হেলো.....এভাবে কিছুক্ষন চললো।বুঝতে পারলাম, তাকে দিয়ে কাজ হবে...তাই আস্তে আস্ত কথা বাড়াতে লাগলাম।মেয়েটার মধ্যে কোনো ভনিতা ছিলো না। সে নিজেও কথা বলতে লাগলো। আস্তেআস্তে তার সাথে আমার খাতির হয়ে গেলো। প্রায়ই আমি তাকে ফোন করতাম।কথা বলতাম....বিশেষ করে সেক্স রিলেটেড কথা।

(iha ekti bangla choti, choti golpo, বাংলা চটি, চটি গল্প)

সে খুব মজা পেতো...আমিও মজা পেতাম। কথার ধরন অনেকটা এমন: আজকেকি রংয়ের জামা পরেছো? কোনো জামাই পরি নাই....হি হি হি.... বলো কি, তাহলেকি নেংটু? ছি ছি.....কি বলো? টিশার্ট পরে আছি....সবুজ রঙের। ও...তাই বলো।টিসার্টের গলাটা কি বড়? হ্যাঁ.....এই গরমের মধ্যে বাসায় কি হাইনেক গলার গেঞ্জিপরে থাকবো? চিপা দেখা যায়? তোমার কি মনে হয়? একটা কাজ করতে পারবা?কি কাজ? তোমার রিসিভারটা বুকের উপরে ঘষো।
না....পারবো না। প্লিজ.......নো ওয়ে। আমি তাহলে ফোন রাখলাম। না না....প্লিজরেখো না। কথা বলতে ভালো লাগছিলো। তাহলে করো। কি করবো? যেটাবললাম......তোমার রিসিভারটা বুকের উপরে ঘষো।
ওপাশ থেকে খস খস আওয়াজ... কি খুশি? কেনো খুশি হবো কেন? এইযে তোমারকথা মতো ঘষলাম?
তাই? কৈ কিছু শুনি নাইতো......আবার করো। আবার ওপাশ থেকে খস খসআওয়াজ.......
ওদিকে আমার ধোন মহারাজাতো ফুলে ফেঁপে একাকার। এক হাতে টিসু বক্স থেকেটিসু বের করে মাস্টারবেশন করতে থাকলাম কি করছো? হস্তমৈথুন? আমি প্রশ্নশুনে হতভম্ব....এই মেয়ে বলে কি? আমি বললাম...মোটেই না। মিথ্যে কথা বলেকি লাভ? আমি তোমার শ্বাস প্রশ্বাসের আওয়াজেই বুঝতে পারছি...।
কি আর করা? আমি স্বীকার করলাম.....হ্যাঁ...আমি খেঁচে খেঁচে মাল বেরকরছি.....তুমিও করো।
কি করবো? কেন? মেয়েরা বুঝি মাস্টারবেশন করে না? করে, তবে আমি পছন্দকরি না। দুধের স্বাদ ঘোলে মেটাতে আমার ভালো লাগে না। কি বলতে চাও? আমিরিয়েলিস্টিক জিনিষ পছন্দ করি। রিয়েল চোদাচুদির কাছে ফোন সেক্স কিছুই না।ওর কথা শুনে আমারে নেতিয়ে পড়া ধোন আবার মাথা চাড়া দিয়ে উঠে। আমিআবারো একটা টিসু পেপার ছিঁড়ে নেই এবং কাজ শুরু করে দেই.....তুমি আমারসাথে সেক্স করতে চাও? ইচ্ছে আছে...এর আগে কখনো করেছো? না আমি করিনাই। তুমি? আমাদের কলেজের ইংরেজি টিচারের সাথে আমার অনেক বার সেক্সহয়েছে। এখন আর কলেজে যাই না....সো সেক্সও করা হয় না। চলো আমরাএকদিন সেক্স করি। কোথায় করবা? সেটাইতো সমস্যা, তোমাদের বাসায় কিকোনো চান্স আছে? নো ওয়ে!! তাহলে কি করা যায় বলোতো?
আমি বলতে পারবো না। তোমাকেই ভেবে বের করতে হবে। তুমি ছেলে মানুষ,তোমার অনেক বন্ধু নিশ্চই আছে...ওদের কারো কাছে হ্যাল্প চাইতে পারো। মাথাখারাপ? সবাই আমাকে কতো ভালো জানে! তাহলে চলো ঢাকার বাইরে কোথাওযাই...হোটেলে করা যাবে। (আমি তখন ছাত্র...সামান্য হাত খরচ ছাড়া কোনোবেশি টাকা নাই...সুতরাং ঢাকার বাইরে গিয়ে চোদার কথা শুনে আমার ধোননেতিয়ে পড়লো) বললাম, কিছুদিন অপেক্ষা করতে পারবে? কিছুদিন অপেক্ষাকরলে কি হবে? আমার বাবা-মা হজ্জে যাচ্ছেন..উনারা চলে গেলে বাসা ফাঁকা হয়েযাবে, তখন আচ্ছা মতো চোদা চোদি করা যাবে। এর পর অপেক্ষার পালা....দিনযেন শেষ ই হয় না...মনে হয় বাবা মাকে আজই প্লেনে উঠিয়ে দেই। যাই হোকএকদিন আমার অপেক্ষার অবসান হলো....উনারা চলে গেলেন। আমি তাকে ফোনকরলাম......বাসা খালি। তুমি আগামিকাল আমার সাথে দেখা করো। কোথায় দেখাকরবা?
তুমি ইস্টার্ন প্লাজায় আসো...সবুজ রঙের জামা পরে আসবা। ঠিক আছে..তুমি হলুদরঙের সার্ট পরে আইসো...হাতে যে কোনো একটা বাক্স রাখবা...অবশ্যই মনে করেকন্ডম কিনবা। কথা মতো আমি হলুদ রঙের গেঞ্জি (সার্ট ছিলো না) পরে ইস্টার্নপ্লাজায় উপস্হিত হলাম। পথে কন্ডম কিনলাম। সেও সময় মতো চলে এলো।
খুব সহজেই দুইজনই নিজেদের চিনে নিলাম। একটা রিক্সা করে বাসার দিকে রওনাহলাম। সে কিছুটা মোটা..তার বুকের দুধ আমার কাঁধে লাগছিলো...রিক্সাতেইআমার ধোন খাড়া .....। বাসায় পৌঁছেই তাকে চুমা দিতে দিতে শুইয়ে ফেললাম।একে একে তার জামা পায়জামা পেন্টি খুললাম। তাড়াহুড়ো করে সে উল্টো ব্রা পরেচলে
এসেছে। সেটাও খুলে নিলাম। ইয়া বিশাল বিশাল দুধ দুটি স্প্রীং এর মতো লাফিয়েপড়লো। আমি আমার গা থেকে জামা কাপড় বিসর্জন দিয়ে ঝাঁপিয়ে পড়লাম তারউপর। .......ইস....কি সুখ?

Tagged as:
Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top