মায়ের সাথে আমি ও

Posted by Admin on বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৩ 0

একদিন মায়ের বান্ধবীর বাসার পার্টি শেষে আমি ও আমার মা বাসায় ফিরছিলাম। রাত প্রায় ১১টা বাজে। রিকশায় করে ফিরছিলাম। খুলনার মত শহরে এটা অনেক রাত। আমাদের বাসার এলাকায় ঢুকেছি। আমাদের বাসা থেকে প্রায় ১০০ গজ আগে হঠাত একদল ছিনতাইকারী আমাদের রিকশা আটকালো। আমাদের গয়না, মার মোবাইল নিয়ে নিল। আমরা ভাবলাম এগুলো নিয়ে আমাদের ছেড়ে দিবে। কিন্তু তারা ছাড়লনা। আমাকে আর মাকে জোর করে রিকশা থেকে নামিয়ে নিয়ে গেল পাশের এক খোলা মাঠে। আমি আর মা বুঝতে পারলাম তারা সম্পদের পাশাপাশি আমাদের যোবন ও লুট করবে। মান সম্মানের ভুয়ে আমি আর মা চাপা গলায় প্রতিবাদ করছি। তারা বললঃ চোপ মাগী, এক কোপে ভোদা ফাইরা দিমু।

আমি আর মা ভয়ে চুপ করে কাদতে শুরু করলাম। ততক্ষুনে তারা মার শাড়ি খুলিয়ে ব্লাউজ ছিরে ফেলেছে। আর আমার কামিজের পিঠ ছিড়ে ফেলে মাই টিপছে। এমন সময় মা বললঃ শুনো, প্লিজ এখানে কর না, তোমাদের পায়ে পড়ি, আমাদের বাসায় চলো। ওখানে যতখুশি কর, তারপরও এখানে না।

১জন বললঃ মাগী আমাগো ভোদাই পাইসোস?

মাঃ না আমি মিথ্যা বলছিনা, তোমরা আমাকে বিশ্বাস করতে পার। আমি এ অবস্থায় মানুষ ডাকঅলে আমাদের ই তো সম্মান যাবে, আমাকে বিশ্বাস কর।

ছিনতাইকারীঃ তোর বাসা কোথায়?


মাঃ এই তো সামনে। আসে পাশে কোন বাড়ী নেই। তোমাদের কোন ভুয় নেই। আমি আর আমার মেয়ে বাসায় একা থাকি। স্বামী বিদেশ থাকে। প্লিজ আমাদের এভাবে খোলা মাঠে কর না। বাসায় গিয়ে আরামসে করতে পারবে।

দলের নেতা মায়ের কথা ভেবে দেখল। তবে শর্ত দিল যে আমি তাদের সাথে থাকব আর মা তাদের একজনকে নিয়েঘরে ঢুকবে। সে তাদেরকে ঘর নিরাপদ মনে করলে অন্যদের ডাকবে।

নেতাঃ দেখ, চুদমারানী, চালাকী করলে তোর মেয়ের ভোদার রগ কাইটা দিমু, আর বাজারে বেইচা দিমু। যা।

মা আর এক ছিনতাইকারী মিলে সামনে এগোলো বাসার দিকে। আর আমি বাকীদের সাথে যাচ্ছি। দূর থেকে দেখলাম মা বাসায় ঢুকছে। আমি তখন কিছুটা ভয় পাচ্ছিলাম। কিছু হয়ে গেলে আমার জীবন শেষ হয়ে যাবে। এমন সময় ঐ ছিন্তাইকারী আমাদের বাসা থেকে তাদের আসার সিগনাল দিল। এবার নেতা আমাকে সহ চলল আমাদের বাসার দিকে/ তারা আমাকে কোলে করে নিয়ে চলল। বাসায় ঢুক্তেই দরজা লাগিয়ে দিল তারা। আমাকে আর মাকে পাশাপাশি দাড় করিয়ে দিয়ে চারপাশ দিয়ে ঘিরে দাড়ালো। গুনে দেখলাম তারা ১২ জন। আমাদের রসাল দেহের উপর লোভী চোখে তাকাচ্ছে। ১২ জোড়া হাত এবার এক সাথে আমাদের শরীরে এসে পড়ল। ছিড়ে নিয়ে গেল আমাদের শরীরে কাপড়। আমি আর মা ব্রা আর পেন্টী পরা অবস্থায় দাঁড়িয়ে আছি। কোন সংকোচ বা ভয় পাচ্ছি না। কারন আমি ও আমার মা মনে মনে পুলকিত।

নেতাঃ ওফ কি দুধ!!!!কি শরীর মা বেটির!!!! জিহবা দিয়া তো আমার পানি আইসা যাইতাছে।

এরপর আবার ১২ জোড়া হাত ছিড়ে নিয়ে যায় আমাদের ব্রা পেন্টি। পুরো নগ্ন অবস্থায় আমি আর আমার মা শান্তা। ৪/৫ জন আমার উপর আর বাকীরা মার উপর ঝাপিয়ে পড়ে। ২জন আমার মাই, ১জন ভোদা, ১জন পাছা আর একজন মুখ নিয়ে ব্যস্ত হয়ে পড়ে। আমার খুব সুখ হচ্ছিল। আমি সুখে শরীর মুছড়িয়ে আওয়াজ দিচ্ছিলাম। আমার ফরসা মাই ওদের কামড়াকামড়িতে লাল হয়ে গেল। অদের মুখের লালায় চকচক করতে থাকল বোটা দুখানা। আর ভোদা দিয়ে বাধ ভাঙ্গা নদীর মত রস। ৫ জন মিলে আমার পুরো শরীর কামড়িয়ে আর চেটে আস্থির করে দিল আমাকে। এবার ৫ জন একসাথে নগ্ন হইয়ে তাদের তাতানো বাড়া বের করে দিল। প্রথমে পালা করে তাদের বাড়া আমি চুষে দিলাম। এরপর একজন সরাসরি ভোদায় বাড়া ঠেকিয়ে আক ঠাপে ভোদার শেষ মাথায় সেদিয়ে দিল। আমার ভোদা তখন এত চোদা খায় নি। একদম টাইট। আমি ব্যাথায় চিতকার করে উঠলাম। সাথে সাথে একটি বাড়া আমার মুখে পুরে দিয়ে ঠাপানো শূরু করল আরেক বেটা। অন্য ৩জনের ২জন আমার দুহাতে তাদের বাড়া দুটো ধ্রিয়ে দিল আমি খিচে দিতে থাকলাম। আর বাকী একজন একাই আমার মাইয়ের উপর অত্যাছার করতে থাকল। তারা পশুর মত আমাকে খুবলে খাচ্ছে। এক সময় আমাকে ডগি করতে শূরু করল এক ডাকাত। আমার পোদ আমার ভোদা থেকেও টাইট আমি ব্যথায় কাদতে শুরু করলাম। আমার কান্না দেখে একজন থাস থাস করে থাপ্পড় দিল গালে। আর যে দগি করছে সে ঠাপের তালে মারতে থাকল আমার পাছায় থাপ্পোড়। আমার ফরসা মোটা শরীর তাদের আঘাতে লাল হয়ে যায়। এভাবে চোদন চলছে ঠিক অই সময় আরেকজন আমার নিচে এসে আমার ভোদায় তার বাড়া দুকিয়ে দেয়। মুখে পোদে আর ভোদায় চোদন, মাইয়ে কামড় সব মিলিয়ে আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না। আহা আহা উহহহ হ্মম্ম করছি। আমার রাক্ষিশী ভোদা আর টিকতে পারল না। রস পরে গিয়ে আরও ক্লান্ত হয়ে গেলাম। কিন্তু বেটাদের থাপের শেস নেই। সমান তালে ঠাপাচ্ছেই। আমার পোদে অনুভব করলাম গরম মালের চোয়া। পোদের ভাতার তার বাড়া বের করতে না করতেই আরেকটি বাড়া সে স্থান দখল করে নেয়। এভাবে চুদতে চুদতে তারা ৫জন আমার মুখ ভোদা ও পোদে একবার করে মাল ফেলে দিয়ে উঠে আমার মার ভোদা মারতে।



আমি চোদা খেয়ে এত ক্লান্ত যে নড়তে পারছি না। মার সামনে তখনও চোদার জন্য সিরিয়ালে দাঁড়িয়ে আছে অনেকে। আমার সিরিয়াল খালি দেখে আমার আমাকে চুদতে আসে অনেকে। এভাবে সারারাত আমার আর আমার মার গনচোদন চলল। সকালে ভোরে ভোরে গুন্ডারা আমাকে আর আমার মা কে নগ্ন অবস্থায় রেখে আমাদের যোবন লুট করে চলে যায়। আমি আর আমার মা অ ভাবে অনেক্ষন পড়ে থাকি। সাথে পড়ে থাকে গুন্ডাদের মাল আমাদের ভোদায় আমার কামড়ে কামড়ে দগ্ধ হওয়া দুজ়োড়া মাই। ঊঠে দাড়ানোর শক্তি আমাদের কার নেই। দরজা পযর্ন্ত খোলা। গেট ও খোলা।



আমাদের এক প্রতিবেশী রহমান ভাইয়া। সে আর তার মা আমাদের বাসা থেকে প্রায় ২০ হাত দূরে এক টিনের বাড়ীতে থাকে। সে সকালে নিয়মিত হাটে। বয়স ২৫ এর মত। হঠাত খোলা দরজা দিয়ে তার মুখ দেখতে পেলাম আমি আর মা। আমরা এত ক্লান্ত যে নিজেদের নগ্ন দেহ ঢাকার জন্য দূরে পড়ে থাকা চাদরটাও নিতে পারলাম না।সে আমাদের দু জনের নগ্ন দেহ দেখে অবাক। তার ট্রাউজারে নিচে ফুলে থাকা বাড়া প্রমান করে দিল সেও গরম হয়ে উঠেছে। বাসায় ডুকে দরজা লাগিয়ে দিয়ে বলল, সে প্রতিদিনের মত হাটতে বেরিয়েছিল আজ ও। আমাদের বাসা থেকে সে বেশ কিছু লোক বেরূতে দেখে কোতুহল বশত গেটে এসে ঊকি দেয়। দরজা খোলা দেখে উকি দিয়ে আমাদের দেখে। তাকে আমরা সব বললাম। তবে বাইরে থেকে ছিন্তাইকারীদের ঘরে এনেছি এটা বাদ দিয়ে। সে আমাদের বলল আমাদের সে সাহায্য করতে চায়। পরে সে আমাকে আর মা কে ধরে বাথরুমে নিয়ে যায়। তারপর নিজে নগ্ন হয়ে আমাদের গোসল করিয়ে দেয়। আংগুল দিয়ে ঘসে ঘসে ভোদা আর পাছার ফূটো পরিস্কার করে দেয়। এর পর কোলে তূলে নিয়ে যায় বিছানায়। আমাকে আর মাকে দুপাশে শুয়িয়ে সে মাঝখানে শূয়ে পড়ে। টিক্তে না পেরে আমার ভোদায় তার বাড়া ঢুকিয়ে দেয়। আমি একে ক্লান্ত তার উপর প্রচন্ড ঘুমে আচ্ছন্ন। ঘুমন্ত অবস্থায় তার চোদন বিনা বাক্যে খাই। ভোদায় মাল নিয়েই ঘুমিয়ে পড়ি। বেলা ১২টায় গুম থেকে ঊঠি আমি আর মা। আমাদের মাঝে তখন ও ঘুমাচ্ছে রহমান ভাইয়া।

Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top