স্বামীর সামনে সেক্স - সিনেমা হলে আদিলীলা

Posted by Admin on বৃহস্পতিবার, ৯ মে, ২০১৩ 0




একদিন ভাবলাম একটা সিনেমা দেখি। আমি দুপুরে খাওয়া দাওয়া করে সিনেমা হলে গেলাম। একদম হাউজফুল। আমি ভাগ্যক্রমে বক্সে একদম লাস্ট কর্নারে একটা টিকেট পেলাম। সাধারণত বক্সে কাঁপলদের টিকেট দেওয়া হয়। কিন্তু এখন হাউজফুল থাকায় আমি ব্লাকে বক্সের টিকেট পেয়ে গেলাম।

আমি সিটে বসে দেখলাম আমার পাশে একটা সুন্দর বিবাহিত দম্পতি বসেছে। যুবতী বধু দেখতে খুবই সেক্সি বয়স মনে হয় ২৭/২৮ হবে। স্বামীও যুবক ও সুদর্শন বয়স ৩০ হবে। মহিলা কালো শাড়ি পড়েছে খুবই আকর্ষণীয় লাগছে। তার কোলে একটা ৬ মাসের বাচ্চা ঘুমাচ্ছে। তার শরীর আর দুধের খাঁজ দেখে আমার ধন শক্ত হতে লাগল। মজার ব্যাপার আমি মহিলার পাশের সিটে বসলাম কিন্তু তার স্বামী এতে কোন বাধা না দিয়ে বরং সে অন্য পাশে তার সিটে আরামে বসে রইল।

আমি আড়চোখে মহিলার শরীর দেখতে থাকলাম এবং মহিলাও আমার দিকে তাকিয়ে দেখতে লাগল আর মুচকি হাসতে লাগল যতক্ষণ পর্যন্ত লাইট অফ না হল। আমার মনে হল সে আমার শক্ত হয়ে ফুলে উঠা প্যান্টের দিকে নজর দিল। আমি যতটা সম্ভব মহিলার সাথে ঘেসে বসলাম আমার হাত আর কাধ তার শরীরের সাথে ছোঁয়া লাগতে লাগল। মহিলা এতে কিছু মনে না করে আমার পাশে আরামে বসে রইল। আমি এবার আমার হাতের আঙ্গুল দিয়ে তার হাতে স্পর্শ করলাম। যদিও কিছুটা ভয় লাগছে পাশে তার স্বামী বসে আছে। কিন্তু মহিলার তরফ থেকে কোন বাধা না পেয়ে আমার সাহস বাড়তে লাগল। আমি এবার আস্তে আস্তে তার হাতের কনুইয়ের উপর আমার হাত ঘোরাতে লাগলাম মাঝে মাঝে আস্তে টিপে দিলাম। সে হাতা কাটা ব্লাউজ পরায় তার চামড়া স্পর্শ করে আমার ধন শক্ত হয়ে বের হয়ে আস্তে চাইছে প্যান্টের ভিতর থেকে।

আমি দেখলাম মহিলাও আমার হাতের ছোঁয়া উপভোগ করতে লাগল এবং আমার পাশে আরও ঘেসে বসল। তার কোলে বাচ্চা থাকায় কিছু করছে না তবে আমাদের দুজনের মাঝখানে হাত রাখার যে হাতল ছিল সেটা তুলে আমাদের মাঝের বাধা দূর করে দিল। আমি মনে মনে খুশিতে নেচে উঠলাম।

আমি একদম তার শরীরের সাথে লেগে বসলাম আমার পা তার পায়ের সাথে লাগছে। আমি এবার আমার আঙ্গুল তার শাড়ির ভিতর ঢুকাতে চেষ্টা করলাম যাতে তার নরম দুধের স্পর্শ পেতে পারি, আমার মনে হল সে আমার চালাকি বুঝতে পেরেছে। মহিলা তখন তার স্বামীর দিকে ঘুরে তার কানে কানে কিছু বলতে লাগল। আমি কিছুটা ভয় পেলাম ভাবলাম সে মনে হয় আমার ব্যাপারে তার স্বামীকে নালিশ করছে।

কিন্তু আমি অবাক হয়ে দেখলাম মহিলা তার বাচ্চাকে তার স্বামীর কোলে দিল, তার স্বামী বাচ্চাকে কোলে নিয়ে আমার দিকে তাকিয়ে হাসল। এবার মহিলা নিজের শরীর এডজাস্ট করে আমার আরও পাশে বসল। আমি ভাবতে লাগলাম তার স্বামী কিছু বলছে না কেন বরং মনে হল সে তার বউ অজানা লোকের সাথে পাবলিক স্থানে অবৈধ সেক্স করছে এটা উপভোগ করছে।

আমি যখন বুঝতে পারলাম তার স্বামীর মনোভাব আমি দেরি না করে আমার হাত তার শাড়ির ভিতর ঢুকিয়ে তার নরম দুধের উপর রাখলাম, ভাবলাম জোরে টিপে দেই। কিন্তু আমি ভাবলাম দেখি মহিলা কি করে। মহিলাও আমার হাত তার দুধের উপর উপভোগ করল এবং সে আর একটু আমার দিকে ঘেসে বসল যাতে আমি তার দুধ আরও বেশী পরিমান আমার হাতের মধ্যে নিতে পারি।

আমি তার উদ্দেশ্য বুঝে জোরে তার দুধ টিপে ধরলাম। দুধ টিপে বুঝতে পারলাম ভিতরে কোন ব্রা পরে নাই। আমি তার ব্রা বিহীন দুধ টিপে উত্তেজিত হতে লাগলাম আমার ধন শক্ত হয়ে উঠল। আমি দুধের বোটা আমার হাতে অনুভব করলাম তার দুধ আস্তে আস্তে শক্ত হয়ে উঠছে। আমি তার দুধ টিপতে লাগলাম, কিছুক্ষনের মধ্যে আমার হাত ভিজে গেল আমি বুঝলাম তার দুধ বের হয়ে আমার হাত ভিজে গেছে কেননা সে তার বাচ্চাকে দুধ খাওয়ায়।

আমি আরও সাহসী হয়ে তার ব্লাউজের হুক খুলতে চেষ্টা করলাম। কিন্তু ঠিক তখনই তার বাচ্চা কেঁদে উঠল। হলের ভিতর বাচ্চার কান্না সবাইকে ডিস্টার্ব করল, সে তারাতারি তার বাচ্চাকে কোলে নিয়ে তার স্বামীর কানে কানে কি যেন বলতে লাগল। তার স্বামী আমার দিকে তাকিয়ে হাসল এবার আমিও হাসলাম।

মহিলা বাচ্চাকে কোলে নিয়ে তার ব্লাউজের নিচে দিয়ে তার বাম দিকের দুধ বের করে শাড়ি সরিয়ে বাচ্চাকে খাওয়াতে লাগল। আমি আশ্চর্য হয়ে সিনেমা হলের মৃদু আলোতে তার বড় সাদা দুধ দেখতে লাগলাম যেটা তার ছোট বাচ্চা চুষে চুষে খাচ্ছে। আমি আর তার স্বামী তার দিকে তাকিয়ে দেখতে লাগলাম কিন্তু মহিলা একদম নরমালভাবে বাচ্চাকে দুধ খাওয়াতে লাগল। সে কিছু মনেই করছে না যে আমি তাকে এরকম অবস্থায় দেখছি।

সে আমার দিকে তাকিয়ে একটা সেক্সি হাসি দিল। আমি তাকে এরকম অবস্থায় দেখে পাগল হয়ে উঠলাম, ছবির দিকে আমার কোন মনোযোগ নাই। আমি আবার তার দুধে হাত রাখলাম সে তার বাচ্চাকে দুধ খাওয়াতে লাগল সে কোন বাধা দিল না। কিছুক্ষনের ভিতর বাচ্চা ঘুমিয়ে গেল এবং সে বাচ্চাকে তার স্বামীর কোলে ফেরত দিল।

কিন্ত আমাকে অবাক করে দিল যে মহিলা তার দুধ ব্লাউজের বাইরেই রাখল। সে কালো শাড়ি পরে ছিল তাই অন্যকারো তার দুধ বের করে রেখেছে বুঝার উপায় নাই। আমি পরিস্কার বুঝতে পারলাম সে আমার সাথে খেলতে চাচ্ছে। আমি এবার রিলাক্স হয়ে বসলাম কেননা মহিলা আমার সাথে মজা নিচ্ছে আমিও তার দুধ টিপে মজা নিতে থাকলাম। আমি জোরে জোরে তার দুধ টিপতে লাগলাম আর এতে মহিলা খুব আস্তে উঃ উঃ করে উঠল।

সে চোখ বন্ধ করে আমার হাতে দুধ টিপাতে লাগল আর মজা নিতে লাগল। আমি বুজতে পারছি সে তার পুরা শরীর আমার হাতে তুলে দিয়েছে। আমি সাহস করে আমার হাত আস্তে আস্তে শরীরে বুলাতে বুলাতে তার দুই পায়ের মাঝে রাখলাম। সে পা ফাক করে আমার হাতের জন্য জায়গা করে দিল যাতে আমি ঠিক জায়গায় হাত রাখতে পারি।

মহিলা আমার আরও কাছে এসে আমার কানে কানে বলল, আমি নিচে কোন প্যান্তি পরি নাই তুমি আমার ভোদায় আঙ্গুল ঢুকাতে পার।

তার কথা শুনে আমার ধন শক্ত হয়ে প্যান্ট ছিরে বেরিয়ে আসতে চাইছে। আমি আঙ্গুল দিয়ে তার ভোদার ঠোঁট খুজতে লাগলাম। সে আমাকে আবারও অবাক করে দিয়ে তার হাত দিয়ে আমার হাত ধরে আমার আঙ্গুল তার ভোদার মুখে নিয়ে রাখল। আমার এক আঙ্গুল তার সেভ করা ভোদার গর্তে আরামে যেতে আসতে লাগল। তার ভোদা ভিজে চপচপ করছে। সে আরামে এবার একটু আওয়াজ করে শীৎকার করতে লাগল যেটা আমি পরিস্কার শুনতে পাচ্ছিলাম। উঃ উঃ উঃ উঃ... উঃ আঃ আঃ আঃ ... ইয়া ইয়া ইয়া... আমার মাল বের হবে... উঃ উঃ উঃ হ্যাঁ ... হ্যাঁ ... জোরে জোরে ... আরও ভিতরে ঢুকাও ... হ্যাঁ অউ উঃ উঃ উঃ আমার বের হবে... থামবে না ... থামবে না উঃ উঃ উঃ আঃ আঃ আঃ করতে লাগল।

এবার সে তার হাত আমার ধনের উপর রেখে প্যান্টের উপর থেকে ধন টিপে দিল এরপর আমার চেইন খুলতে চেষ্টা করল আমি আমার চেইন খুলে দিলাম সে আমার শক্ত হয়ে থাকা ধন হাতে নিয়ে খেঁচতে লাগল। আমিও জোরে জোরে তার ভোদায় আঙ্গুল চালাতে থাকলাম। সে বলতে লাগল হ্যাঁ চোদ আমাকে চোদ, fuck me fuck me hard আর আমার ধন খেঁচতে লাগল।

একটু পরে সে আমার ধন শক্ত করে চেপে ধরে অন্য হাত দিয়ে তার ভোদার উপর আমার হাত চেপে ধরে মাল বের করে দিল, আমার হাত তার ভোদার রসে ভিজে আছে, সে আমার দিকে তাকিয়ে হাসল এরপর আমার ভিজা হাত তার মুখে পুরে চুষে রস খেয়ে নিল তারপর আমার হাত তার শাড়ি দিয়ে মুছে দিল।

অন্য হাতে তখনও আমার ধন ধরে আছে এবার আমার হাত তার দুধের উপর রেখে আমাকে টিপতে ইশারা করল। আমি তার দুধ টিপছি আর সে আমার ধন হাতে নিয়ে খেলতে লাগল। প্রায় দুই মিনিট খেঁচার পর আমি বুজতে পারলাম আমার মাল বের হবার সময় এসে গেছে আমি তার দুধ জোরে জোরে টিপতে লাগলাম।






সে আমার অবস্থা বুঝে তার স্বামীর কানে কানে কিছু বলতেই তার স্বামী তার হাতে একটা রুমাল দিল। সে রুমালটা আমার ধনের উপর ধরে জোরে জোরে খেঁচতে লাগল আমি চিরিক চিরিক করে রুমালের মধ্যে মাল বের করে দিলাম। সে রুমাল দিয়ে আমার ধন ভাল করে মুছে দিয়ে আমার ধন থেকে হাত সরিয়ে নিল। আমি আমার প্যান্টের চেইন বন্ধ করে বসে রইলাম।

আমার জন্য এক নতুন অভিজ্ঞতা হল একজন অপরিচিত বিবাহিত মহিলা তার স্বামীর সামনে সিনেমা হলে বসে আমার সাথে সেক্স করল। সিনেমা শেষ হতেই তারা যেন আমাকে চিনে না এমনভাব করে চলে গেল।

Views:

Get Updates

Subscribe to our e-mail newsletter to receive updates.

Enter your email address:

Delivered by FeedBurner

Share This Post

Related posts

0 মন্তব্য(গুলি):

Recent Post

Copyright © 2013 Bangla Choti Golpo New. WP Theme-junkie converted by BloggerTheme9
Blogger template. Proudly Powered by Blogger.
back to top